গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজের মেয়াদে বিশাল পরিবর্তন আসছে

সম্প্রতি ইন্টারনেট ও কম্বো অফার সংক্রান্ত এক নির্দেশনা প্রকাশ করে বিটিআরসি। এই নির্দেশনায় সকল অপারেটরের উদ্দেশ্যে জানানো হয় ৩ দিন মেয়াদের ডাটা প্যাক বাদ দিতে ও শুধুমাত্র ০৭ দিন, ৩০ দিন এবং আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকগুলো রাখতে।

গ্রাহক ভোগান্তির কথা চিন্তা করে সেপ্টেম্বর মাসে এই নির্দেশনা প্রদান করে বিটিআরসি। এরই অংশ হিসেবে সর্বপ্রথম নিজেদের ইন্টারনেট প্যাকেজে পরিবর্তন সংক্রান্ত তথ্য নিয়ে এসেছে গ্রামীণফোন।

“ইন্টারনেট ও কম্বো অফার সংক্রান্ত বিটিআরসির নতুন নির্দেশনা বাস্তবায়ন এর নোটিশ” শিরোনামে এক পোস্টের মাধ্যমে গ্রামীণফোন তাদের ইন্টারনেট প্যাকেজের মেয়াদে আসা উক্ত পরিবর্তন সম্পর্কে জানিয়েছে।

বিটিআরসি’র নির্দেশনা অনুযায়ী আগামী ১৫ অক্টোবর ২০২৩ হতে গ্রামীণফোন এবং স্কিটো এর সকল গ্রাহকগণ শুধুমাত্র ৭ দিন, ৩০ দিন ও আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক কিনতে ও ব্যবহার করতে পারবেন। অর্থাৎ গ্রামীণফোন ও স্কিটো সিম এর জন্য থাকছেনা আর কোনো ৩ দিন ও ১৫ দিন মেয়াদের ইন্টারনেট প্যাক। এখন থেকে শুধুমাত্র ৭ দিন, ৩০ দিন ও আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক কিনতে পারবেন গ্রাহকগণ। 

গ্রামীণফোন গ্রাহকগণ *১২১*৩# নাম্বারে ডায়াল করে ইন্টারনেট প্যাক এবং  *১২১*৪# নাম্বারে ডায়াল করে কম্বো প্যাকসমূহ সম্পর্কে জানতে পারবেন। এছাড়া মাইজিপি ও স্কিটো অ্যাপ থেকেও নতুন ইন্টারনেট প্যাক ও কম্বো প্যাক সম্পর্কে জানা যাবে। যেসব গ্রাহক ইতিমধ্যে গ্রামীণফোন বা স্কিটো সিমে অফারগুলো ক্রয় করে ফেলেছেন তারা সেগুলোর মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

gp net validity notice

বিটিআরসির নির্দেশনায় গ্রামীণফোন এর পাশাপাশি অন্যান্য অপারেটরগুলোকেও বাধ্যতামূলকভাবে ইন্টারনেট প্যাকেজে পরিবর্তন নিয়ে আসতে হবে। বিটিআরসির এই সিদ্ধান্তে ও জিপির ডাটা প্যাক মেয়াদ সংক্রান্ত নতুন তথ্য নিয়ে আপনার মতামত আমাদের সাথে শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *