শাওমি ১৩ প্রো আসছে ১২০ ওয়াট চার্জিং ও MIUI 14 নিয়ে?

বিস্তারিত স্পেসিফিকেশনসহ মুক্তির অনেক আগে 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে সম্ভাব্য শাওমি ১৩ প্রো ফোন এর তথ্য পাওয়া গিয়েছে। কোম্পানিটি খুব শীঘ্রই তাদের ১৩ সিরিজের দুটি শাওমি ফোন আনতে যাচ্ছে বলে আশা করা হচ্ছে। প্রাপ্ত তথ্য থেকে ধারণা করা যাচ্ছে যে এই শাওমি ১৩ সিরিজের কমপক্ষে দুইটি ফোন শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে।

আসন্ন শাওমি ১৩ সিরিজে শাওমি ১৩ ও শাওমি ১৩ প্রো, এই ফোন দুইটি থাকবে। শাওমি ১৩ প্রো হবে সম্প্রতি মুক্তি পাওয়া শাওমি ১২ প্রো এর উত্তরাধিকারী। এখন ধারণা করা হচ্ছে যে চলতি বছরের নভেম্বর বা ডিসেম্বর মাসে চীনে শাওমি ১৩ সিরিজ মুক্তি পেতে যাচ্ছে।

শাওমি ১৩ সিরিজের প্রো মডেলটির প্রচুর তথ্য সম্প্রতি ফাঁস হয়েছে। কিছু সপ্তাহ আগে Xiaomiui ইউজারনেম এর একজন ব্যক্তি তো রীতিমত শাওমি ১৩ প্রোর রিয়েল-লাইফ ছবিই শেয়ার করেছেন। এখনো শাওমি ১৩ সিরিজের ফোনগুলো কখন আসবে সে সম্পর্কে কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে শাওমি ১৩ প্রো ফোনটি 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে, যার মানে হলো এটির মুক্তির সময় ঘনিয়ে এসেছে।

3C ওয়েবসাইটে শাওমি ১৩ প্রো এর মডেল নাম্বার 2210132C দেখা গিয়েছে। ধারণা করা হচ্ছে ডিসেম্বরে ফোনটি অফিসিয়ালি মুক্তি পেতে পারে। 3C ওয়েবসাইট এর লিস্টিং অনুসারে শাওমি ১৩ প্রো ফোনটিতে ১২০ওয়াট ফাস্ট চার্জিং থাকবে। মজার ব্যাপার হলো শাওমি ১২ প্রো ৫জি ফোনটিতেও একই ফিচার বিদ্যমান রয়েছে।

এই ১২০ওয়াট চার্জার অল্প সময়ের মধ্যে ফোনটিকে বেশ দ্রুত ফুল চার্জ করতে পারবে। তবে এটি কিন্তু সবচেয়ে দ্রুত চার্জিং স্পিড নয়। ইতিমধ্যে আইকো ১০ প্রো এর চায়নিজ ভ্যারিয়েন্টে এই ২০০ওয়াট ফাস্ট চার্জিং রয়েছে। এই প্রযুক্তি ব্যবহার করে উক্ত ফোন মাত্র ১০ মিনিটে সম্পূর্ণ চার্জ করা যাবে।

শাওমি ১৩ প্রো আসছে ১২০ওয়াট চার্জিং ও MIUI 14 নিয়ে?

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

তবে যাই হোক না কেনো, শাওমি ১৩ প্রো এর চার্জিং স্পিডকে কিন্তু কোনোভাবেই ফেলনা বলা যায়না। ৪৬০০মিলিএম্প ব্যাটারি থাকতে পারে এই ফোনে, তবে এই তথ্য এখনো সম্পূর্ণভাবে নিশ্চিত করা যায়নি কোনো নির্ভরযোগ্য সূত্র থেকে।

এছাড়া শাওমি ১৩ প্রো ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর থাকবে। সর্বোচ্চ ১২ জিবি র‍্যামে ফোনটি পাওয়া যাবে বলে ধারণা করা হচ্ছে। ফাঁস হওয়া ছবিতে ফোনটির ক্যামেরা মডিউলে নতুন ডিজাইন দেখা যাচ্ছে। আবার এই ফোনে কার্ভড এমোলেড ডিসপ্লে থাকবে বলেও জানা গিয়েছে। কিছু উৎসের তথ্যমতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মিইউআই ১৪ স্কিন নিয়ে বাজারে আসতে পারে এই ফোন।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *