সকল সিমের এমবি চেক করার কোড – জিপি, রবি, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক

রবি সিমে কিভাবে এমবি চেক করে, গ্রামীণফোনে এমবি চেক করার নিয়ম, ইত্যাদি প্রশ্নের উত্তরের খোঁজে ইন্টারনেটে ঘুরেন অনেকে। এক ওয়েবসাইট থেকে অন্য ওয়েবসাইটে আর ঘুরতে হবেনা ইন্টারনেট ব্যালেন্স কোড জানার জন্য। এই পোস্টে সব সিম এর এমবি চেক করার কোড জানবেন। অর্থাৎ সব সিমে ইন্টারনেট ব্যালেন্স দেখার নিয়ম জানতে পারবেন এই আর্টিকেলে। এই পোস্ট সেভ করে রাখতে পারেন, পরবর্তীতে কাজে লাগবে।

গ্রামীণফোন এমবি চেক কোড ২০২২ – GP MB Check Code 2022

গ্রামীণফোন সিমে সহজে এমবি চেক করা যাবে মাই জিপি অ্যাপ ব্যবহার করে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীগণ প্লে স্টোর ও অ্যাপল ডিভাইস ব্যবহারকারীগণ অ্যাপ স্টোর থেকে মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এছাড়া কোড ব্যবহার করেও জিপি সিমে এমবি চেক করা যাবে। গ্রামীণফোন এমবি চেক করার কোড হলো *121*1*4#

এই জিপি ইন্টারনেট চেক কোড ব্যবহার করে গ্রামীণফোন সিমে কত এমবি ইন্টারনেট অবশিষ্ট আছে তা দেখতে পারবেন। যেকোনো ইন্টারনেট প্যাক চেক করা যাবে এই কোড ব্যবহার করে। 

রবি এমবি চেক কোড ২০২২ – Robi MB Check Code 2022

রবি সিমে এমবি চেক করার একাধিক উপায় রয়েছে। অন্য সিম এর মত রবি এর ডেডিকেটেড অ্যাপ অর্থাৎ মাই রবি ব্যবহার করে রবি সিমে ইন্টারনেট ব্যালেন্স চেক করা যাবে। এছাড়া কোড ব্যবহার করেও রবি সিমে এমবি চেক করতে পারবেন। রবি সিমে এমবি চেক করা যাবে দুইটি কোড ব্যবহার করা যাবে। রবি এমবি চেক কোড হলো *3# এবং *8444*88# (উল্লেখিত দুইটি কোডের যেকোনো একটি ব্যবহার করে রবি সিম এর ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন।)

এয়ারটেল এমবি চেক কোড ২০২২ – Airtel MB Check Code 2022

এয়ারটেল ও রবি, একই কোম্পানির অধীনে থাকার কারণে রবি ও এয়ারটেল সিমে এমবি চেক করার কোড একই। অর্থাৎ এয়ারটেল সিমের এমবি চেক করার কোড হলো *3# এবং *8444*88#

সকল সিমের এমবি চেক করার কোড - জিপি, রবি, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

উক্ত কোড এর মধ্যে যেকোনো একটি ডায়াল করে এয়ারটেল সিমের এমবি চেক করতে পারবেন। এছাড়া প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে মাই এয়ারটেল অ্যাপ ডাউনলোড করে উক্ত অ্যাপের মাধ্যমেও এয়ারটেল সিম এর ইন্টারনেট ব্যালেন্স চেক করা যাবে।

বাংলালিংক এমবি চেক কোড ২০২২ – BL MB Check Code 2022

বাংলালিংক সিম এর এমবি চেক করা যাবে মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করে। অ্যাপটি পেয়ে যাবেন গুগল প্লে স্টোর ও অ্যাপল অ্যাপ স্টোরে। এছাড়া কোড ডায়াল করেও বাংলালিংক সিমে এমবি চেক করতে পারবেন।

বাংলালিংক সিমে এমবি চেক করার কোড হলো *5000*500# অথবা *121*1#

উল্লেখিত দুইটি কোড ব্যবহার করে বাংলালিংক সিমের অবশিষ্ট ইন্টারনেট চেক করতে পারবেন। এখানে আপনার ক্রয়কৃত প্যাক এর ভিত্তিতে কোডগুলো ব্যবহার করে ইন্টারনেট ব্যালেন্স চেক করা যাবে। 👉 সকল সিমে আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালুর নিয়ম l

টেলিটক এমবি চেক কোড ২০২২ – Teletalk MB Check Code 2022

এমবি চেক করা সবচেয়ে সহজ টেলিটক সিমে। অন্য সিমের মত মাই টেলিটক অ্যাপ ব্যবহার করে অবশ্যই টেলিটক সিম এর এমবি চেক করতে পারবেন। এছাড়া কোড ব্যবহার করেও টেলিটক সিম এর এমবি চেক করা যাবে।

টেলিটক সিম এর এমবি চেক কোড হলো *152#

উল্লেখিত টেলিটক এমবি চেক কোড ডায়াল করলে কত এমবি অবশিষ্ট আছে তা জানিয়ে দেওয়া হবে এসএমএস এর মাধ্যমে।

জানলেন সকল সিমের এমবি চেক করার কোড। এছাড়া সকল সিম এর গুরুত্বপূর্ণ সকল কোড এক পোস্টের মধ্যে জানতে চাইলে নিচে লিংক করা পোস্টটি ঘুরে আসতে পারেন। পোস্টটি আপনার বন্ধু ও পরিবারের সদস্যদের সাথে শেয়ার করে তাদের ব্যালেন্স চেক করার প্রক্রিয়াটি সহজ করে দিতে পারেন। 👉 সকল সিমের প্রয়োজনীয় কোড জানুন (সাথে সেরা সিম অফার)

👉 নতুন নিয়মে টেলিটক ১৭ টাকায় ২জিবি ডাটা নিন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,638 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.