সকল সিমে আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালুর নিয়ম

বর্তমানে দেশের সকল অপারেটরে আনলিমিটেড ইন্টারনেট প্যাক চলে এসেছে। গ্রামীণফোন, রবি, বাংলালিংক, টেলিটক এবং এয়ারটেলের এসব প্যাকের মেয়াদ বা ভলিউম আনলিমিটেড হয়ে থাকে। নির্দিষ্ট সিম এর আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে বাংলাটেক এর ডেডিকেটেড পোস্ট রয়েছে। তবে এই পোস্টে সকল সিম এর আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালুর নিয়ম সম্পর্কে জানবেন। আগেই জানিয়ে রাখছি, এই প্যাকগুলোর নাম আনলিমিটেড হলেও এগুলোর ডাটা ও মেয়াদের সীমা আছে।

গ্রামীণফোন

গ্রামীণফোন অফার করছে আনলিমিটেড মেয়াদ এর দুইটি প্যাক এবং আনলিমিটেড ভলিউম এর দুইটি প্যাক।

গ্রামীণফোন এর আনলিমিটেড মেয়াদের প্যাক সম্পর্কে প্রথমে জানি চলুন। ৩৮৪৪দিন মেয়াদের দুইটি প্যাক রয়েছে, একটি হলো ১৫জিবি মেয়াদের ও অন্যটি হলো ৪০জিবি মেয়াদের। ১৫জিবি ইন্টারনেট এর দাম ৫৪৯টাকা ও ৪০জিবি ইন্টারনেট এর দাম ১১৯৯টাকা। প্যাক দুইটি কেনা যাবে মাই জিপি অ্যাপ থেকে, কোড ডায়াল করে, বা নির্দিষ্ট এমাউন্ট রিচার্জ করে।

ডাটা ভলিউমদামকেনার কোড
১৫জিবি৫৪৯টাকা*121*3088#
৪০জিবি১১৯৯টাকা*121*3018#

গ্রামীণফোন এর দুইটি আনলিমিটেড ভলিউম এর ইন্টারনেট প্যাক রয়েছে। ২ঘন্টা ও ৩ঘন্টার এই প্যাক দুইটি কিনে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে। এখানেও আপনি উল্লেখিত একাধিক মাধ্যমে ২ঘন্টা ও ৩ঘন্টার প্যাক দুইটি কিনতে পারবেন। ২ঘন্টার আনলিমিটেড ইন্টারনেট প্যাকের দাম ২৩টাকা ও ৩ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট প্যাক এর দাম ৩৪টাকা। নিচে গ্রামীণফোন ২ঘন্টা ও ৩ঘন্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট প্যাক কেনার কোড দেওয়া হলো।

মেয়াদদামসর্বোচ্চ ব্যবহারকেনার কোড
২ঘন্টা২৩টাকা৮জিবি*121*3309#
৩ঘন্টা৩৪টাকা১২জিবি*121*3312#

👉 গ্রামীণফোনের মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম

👉 গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে যা জানা জরুরি

বাংলালিংক

বাংলালিংক সিম থেকে আনলিমিটেড মেয়াদ এর দুইটি ইন্টারনেট প্যাক কেনা যাবে। এই মেয়াদবিহীন প্যাক দুইটির সর্বোচ্চ মেয়াদ ১০বছর। ১৫জিবি ইন্টারনেট এর দাম ৫৪৭টাকা ও ৪০জিবি ইন্টারনেট এর দাম ১১৯৯টাকা। ১৫জিবি  ও ৪০জিবি ভলিউমের দুইটি আনলিমিটেড ভ্যালিডিটির প্যাক অফার করছে বাংলালিংক।

ডাটা ভলিউমদামকেনার কোড
১৫জিবি৫৪৭টাকা*121*547#
৪০জিবি১১৯৯টাকা*121*1199

এছাড়াও ২ঘন্টা ও ৩ঘন্টা মেয়াদের দুইটি ঘন্টা ভিত্তিক ইন্টারনেট প্যাক রয়েছে বাংলালিংকে। ২ঘন্টা মেয়াদের ৪জিবি ইন্টারনেট প্যাক এর দাম ২২টাকা ও ৩ঘন্টা মেয়াদের ৬জিবি ইন্টারনেট প্যাক এর দাম ৩৩টাকা। ২ঘন্টা ও ৩ঘন্টা মেয়াদের বাংলালিংক ইন্টারনেট প্যাক কেনার কোড দেওয়া হলো।

মেয়াদদামকেনার কোড
২ঘন্টা২২টাকা*121*22#
৩ঘন্টা৩৩টাকা*121*33#

👉 বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট চালু করার নিয়ম

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

টেলিটক

দেশে সর্বপ্রথম আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট নিয়ে আসে টেলিটক। টেলিটক আনলিমিটেড মেয়াদের দুইটি প্যাক রয়েছে, একটি হলো ১২৭টাকায় ৬জিবি ও অন্যটি হলো ৩০৯টাকায় ২৬জিবি। টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেন্ট কেনা সবচেয়ে সহজ। উল্লেখিত পরিমাণ টাকা রিচার্জ করলে টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক পেয়ে যাবেন।

ডাটা ভলিউমদাম
৬জিবি১২৭টাকা
২৬জিবি৩০৯টাকা

👉 টেলিটক মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম জানুন

রবি

অন্য সিম এর মতো রবিতেও আনলিমিটেড ইন্টারনেট প্যাক রয়েছে। রবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট এর পাশাপাশি আনলিমিটেড ভলিউমের ইন্টারনেট অফার করছে।

আনলিমিটেড মেয়াদের তিনটি প্যাক রয়েছে রবি ব্যবহারকারীদের জন্য। ১০জিবি, ২০জিবি ও ৫০জিবি মেয়াদের তিনটি আনলিমিটেড মেয়াদের রবি ইন্টারনেট প্যাক রয়েছে। সর্বোচ্চ ২০৩৩সালের ১৮ফ্রেব্রুয়ারি পর্যন্ত  মেয়াদ থাকবে এসব ইন্টারনেট প্যাক এর।

১০জিবি রবি মেয়াদহীন ইন্টারনেট এর দাম ৪৪৪টাকা। ১০জিবি আনলিমিটেড মেয়াদ এর রবি ইন্টারনেট কেনার কোড হলো *123*0444#

রবি ২০জিবি আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট এর দাম ৭৭৭টাকা। ৭৭৭টাকায় ২০জিবি রবি মেয়াদহীন ইন্টারনেট কেনার কোড হলো *123*0777#

রবি ৫০জিবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট এর দাম ১৪৪৪টাকা। ১৪৪৪টাকায় ৫০জিবি এই আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট কেনার কোড হলো *123*1444#

১৪৪৪টাকায় আনলিমিটেড মেয়াদ এর রবি ৫০জিবি ইন্টারনেট কিনতে ডায়াল করুন নাম্বারে।

ডাটা ভলিউমদামকেনার কোড
১০জিবি৪৪৪টাকা*123*0444#
২০জিবি৭৭৭টাকা*123*0777#
৫০জিবি১৪৪৪টাকা*123*1444# 

এরপর রয়েছে ২ঘন্টা ও ৩ঘন্টা মেয়াদের রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ। ২ঘন্টা মেয়াদ এর রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর দাম ২৩টাকা, প্যাকটি কেনা যাবে *123*23# নাম্বার ডায়াল করে। অন্যদিকে ৩ঘন্টা মেয়াদের রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাক কেনা যাবে ৩৪টাকা, প্যাকটি কিনতে *123*34# নাম্বারে ডায়াল করুন। এগুলোর সীমাবদ্ধতা জানতে আমাদের লিংক করা ডেডিকেটেড পোস্ট দেখুন।

মেয়াদদামকেনার কোড
২ঘন্টা২৩টাকা*121*23#
৩ঘন্টা৩৪টাকা*121*34#

👉 রবি আনলিমিটেড ইন্টারনেট চালু করার নিয়ম

এছাড়া এয়ারটেলেও ঘন্টাভিত্তিক ইন্টারনেট প্যাক এসেছে যা আপনি মাইএয়ারটেল অ্যাপ থেকে কিনতে পারবেন। এগুলোর দাম ১৫ টাকা (মেয়াদ কমপক্ষে ১ ঘণ্টা), এবং ২৭ টাকা (মেয়াদ কমপক্ষে ৩ ঘণ্টা)।

এই পোস্টে সংক্ষেপে সকল সিম এর আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালুর নিয়ম সম্পর্কে আলোচনা করা হয়েছে। প্রত্যেকটি সিম এর আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে বিস্তারতি জানতে লিংক করা পোস্ট ঘুরে আসুন।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *