সব কিছুই কেনাবেচা করতে ApnarDeal.com – আপনার পণ্য কেনাবেচা করুন একদম ফ্রি! (স্পন্সরড পোস্ট)

কেনাবেচা  বিষয়ক ওয়েবসাইট আপনার ডিল ডট কম এর ১৮/০২/২০১২ থেকে যাত্রা শুরু। দেশে বা দেশের বাইরের যে কোন প্রান্ত থেকে যে কেউ তাঁর গাড়ি, বাড়ি,যেকোনো সেবা,মোবাইল, টিভি, ফ্লাট বা প্লট যে কোন কিছু ক্রয় বা বিক্রি করতে পারবেন আপনার ডিল ডট কম এর মাধ্যমে। এই ওয়েবসাইট এর মাধ্যমে সেকেন্ড হ্যান্ড পণ্য ক্রয় বিক্রয়ে সহায়তা করা হয়। এই ওয়েবসাইটটি দেশের প্রায় লক্ষ লক্ষ ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সহজ ও নিরাপদ ক্রয়-বিক্রয় নিশ্চিত করছে।

এখানে অ্যাড দেওয়ার কোন খরচ নেই। ইন্টারনেট ব্যবহার করে যে কেউ এই ওয়েব সাইটটির সুবিধা গ্রহন করতে পারবেন। ইন্টারনেটে অ্যাডভারটাইজমেন্টের মধ্যে বিনামূল্যে প্রদত্ত ক্লাসিফাইড অ্যাডের প্রায়োগিক ব্যবহার বেশ গুরুত্বপূর্ণ। এখানে উদ্যোক্তারাও বিনামূল্যে তাদের ব্যবসায়ের প্রচার করতে পারবেন। এই ওয়েব সাইটটির কারনে বাংলাদেশে আরো অনেক মানুষের কাছে ইন্টারনেটের ব্যবহার পৌছে যেতে পারে এবং এটি বাংলাদেশের সার্বিক উন্নয়নেও ভূমিকা রাখতে পারে। এদেশে আপনার ডিল ডট কম এর কার্যক্রম শুরু করার পেছনে প্রধান কারন হচ্ছে বাংলাদেশের দ্রুত অর্থনৈতিক উন্নয়ন।

এই ওয়েবসাইটটিতে গ্রাহকেরা যেকোন জিনিস ক্রয় বা বিক্রয় করতে পারবেন। এখানে গ্রাহকেরা স্থানীয়ভাবে ক্রয় বা বিক্রয় করতে পারবেন যার ফলে আলাদাভাবে কোথাও ভ্রমন করতে হবে না এবং কোন ঝুঁকি থাকবে না।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,661 other subscribers

আপনার ডিল ডট কম-এ বিজ্ঞাপন দেওয়া যাবে একেবারে বিনামূল্যে আর পুরো প্রক্রিয়াটি মাত্র তিন মিনিটের। গ্রাহকদের শুধুমাত্র ক্যাটাগরি বেছে নিয়ে একটি ছোট বিবরণী লিখতে হবে আর একটি ছবি আপলোড করতে হবে।1

এই সাইটে পাবেন ১৫টা ক্যাটাগরি এবং ৫০ এর ও অধিক সাব ক্যাটাগরি।  তাই গ্রাহক তাঁর পছন্দ মত ক্যাটাগরিতে তাঁর পণ্যের বিজ্ঞাপন দিতে পারবেন। সাইটে প্রতিটি গ্রাহকের জন্য থাকছে  তাঁর নিজস্ব ড্যাশবোর্ড বা কন্ট্রোল প্যানেল, তাতে করে মুহূর্তেই গ্রাহক তাঁর নতুন কোন বিজ্ঞাপন দিতে পারবেন বা  বিজ্ঞাপন এডিট বা ডিলিট বা পজ করে রাখতে পারবেন।

যেভাবে বিজ্ঞাপন দিবেন ApnarDeal.com এ…

আপনার ডিল ডট কম-এ বিজ্ঞাপন দেওয়া খুবই সহজ।

প্রথম ধাপঃ

2

দ্বিতীয় ধাপঃ

পুরনো গ্রাহক হলে লগইন করুন অথবা রেজিস্টার করুন। রেজিস্ট্রেশান করার সুবিধা হল আপনি আপনার নিজস্ব একটা কন্ট্রোল প্যানেল পেয়ে যাবেন। যেখানে আপনিই আপনার বিজ্ঞাপন এডিট বা ডিলিট বা পজ বা যা ইচ্ছা করতে পারবেন।3

তৃতীয় ধাপঃ

ক্যাটাগরি এবং সাব ক্যাটাগরি সিলেক্ট করুন।

4

চতুর্থ ধাপঃ

বিজ্ঞাপন এর ডিটেইল লিখুন। আর অবশ্যই আপনার বিজ্ঞাপন এর আসল কিছু ছবি দিবেন। ছবি যুক্ত বিজ্ঞাপন ক্রেতা পছন্দ করে বেশী এবং বিক্রিও হয় তাড়াতাড়ি।

5

পঞ্চম ধাপঃ

আপনার বিজ্ঞাপন মুহূর্তেই পাবলিশ হয়ে যাবে।

6

এর পর থেকে আপনি আপনার ইচ্ছা মত বিজ্ঞাপনটি এডিট বা ডিলিট করতে পারবেন যত বার ইচ্ছা ততবার।

সবাই চায় তাঁর পণ্য দ্রুত বিক্রি হোক। তাই বিজ্ঞাপন দেয়ার সময় দয়া করে যে সব ব্যাপারে সচেতন থাকবেন, তা হলঃ

  • ১. অবশ্যই অবশ্যই আপনার বিজ্ঞাপন এ ছবি যুক্ত করবেন।
  • ২. পণ্যের সঠিক দাম উল্লেখ করবেন। ক্রেতার প্রথম প্রশ্ন থাকে দাম এর ব্যাপারে এবং তারা সঠিক দাম এ কিনতে চান।
  • ৩. আপনার পণ্যের সঠিক বর্ণনা আপনি ছাড়া আর কেউ ভালো ভাবে দিতে পারবে না। তাই বিজ্ঞাপনে পণ্যের বর্ণনা যেন সুন্দর এবং সাবলীল হয়। ভুল কোন তথ্য ক্রেতাকে দেয়া উচিৎ না।

আশা করবো আমাদের সাথে থাকবেন এবং আপনাদের ভালো একটা কেনাবেচার পরিবেশ দিতে আমাদের সাহায্য করবেন।

আমাদের সম্পর্কে আরও জানতে

 

আমাদের ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুন!      
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments