১০ বছরে পদার্পণ করল বিডিস্টল

বিডিস্টল ডট কম bdstall.com

নিরলস পরিশ্রমে নির্মিত দেশের প্রথম অনলাইন স্টল বিডিস্টল ডট কম ১০ বছরে পদার্পণ করল। বিডিস্টল ডট কম ২০০৮ সালে বাংলাদেশের মানুষের জীবনযাত্রাকে সহজ ও প্রযুক্তিসমৃদ্ধ করার লক্ষ্যে যাত্রা শুরু করে। বিডিস্টল একটি ই-কমার্স প্লাটফর্ম যেখানে বাংলাদেশের বিভিন্ন স্বনামধন্য কোম্পানি তাদের পণ্যগুলো প্রদর্শন করে থাকে। বিডিস্টলে মূলত সব নতুন পণ্য পাওয়া যায়।

বিভিন্ন কোম্পানি তাদের পণ্য প্রদর্শন করে বিধায় পণ্যের দাম নিয়ে তুলনামূলক বিশ্লেষণের মাধ্যমে কম দামে পণ্য ক্রয় করা যায়।মানসম্মত পণ্য এবং গ্রাহক সেবার মাধ্যমে ক্রেতার আস্থা এবং ভরসা অর্জন করে ইতিমধ্যে দেশের শীর্ষ অনলাইন পণ্য বিক্রয় প্রতিষ্ঠান তালিকায় জায়গা করে নিয়েছে বিডিস্টল ডট কম।

বিডিস্টলে পাওয়া যায় কম্পিউটার, টিভি, মোবাইল, ক্যামেরা, প্রিন্টার, এসি, আইপিএস, কপিয়ার, প্রজেক্টর, বাইক, ফার্নিচার, বিমানের টিকেট,  ট্যুর প্যাকেজসহ ফ্ল্যাটবাড়ি এবং বিভিন্ন সার্ভিস সমূহ। বিভিন্ন কোম্পানির পণ্য থাকায় গ্রাহকরা দামের দিক থেকে তুলনা করে সব থেকে কম দামে পণ্য ক্রয় করতে পারেন।

১০ বছর পদার্পণ উপলক্ষে ক্রেতাদের জন্য বিডিস্টল দিচ্ছে বিভিন্ন পণ্য কেনায় বিশাল ছাড়, তাছাড়া বিভিন্ন উপহার সামগ্রী। যেমন- বিডিস্টল থেকে একটি ক্যামেরা কিনলে আপনি সাথে পাচ্ছেন একটি স্যান্ডডিস্ক ১৬ জিবি মেমোরি কার্ড, একটি ক্যামেরা ব্যাগ, ১ বছরের মাদারবোর্ড ওয়ারেন্টি, ১৫ দিন এর মধ্যে রিপ্লেস ওয়ারেন্টি, ১ বছর এর ফুল ওয়ারেন্টি, ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি। ক্যামেরা অফার এর বিস্তারিত দেখতে ভিজিট করুন ক্যামেরা অফার। আরও জানতে ভিসিট করুন বিডিস্টল.কম

Comments