বিকাশ দিচ্ছে আর্জেন্টিনার খেলার টিকেট জেতার সুযোগ!

মোবাইল ব্যাংকিংয়ে বাংলাদেশের শীর্ষ প্রতিষ্ঠান হলো বিকাশ। সম্প্রতি ফুটবল বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার সাথে ব্রান্ড পার্টনারশিপে যুক্ত হয়েছে বিকাশ। আর্থিক অন্তর্ভুক্তিতে অবদান রাখা অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান বিকাশ, এই উদ্যোগের মাধ্যমে প্রথম ও একমাত্র বাংলাদেশী প্রতিষ্ঠান হিসেবে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের ব্র্যান্ড পার্টনার হয়েছে।

আর্জেন্টিনা ২০২২ সালের বিশ্বকাপ জয়ের মাধ্যমে এদেশের কোটি ভক্তদের মাতিয়েছে উল্লাসে এবং আনন্দে। শুধুমাত্র যে আর্জেন্টিনা ফুটবল দল এদেশের মানুষদের আনন্দে ভাসিয়েছে তা কিন্তু না, এদেশের মানুষের আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি যে ভালোবাসা দেখিয়েছে তা মেসি, ডি মারিয়া, আলভারেজ, মার্টিনেজ সবাইকে বিশ্বকাপের মঞ্চে আরো ভালো পারফম্যান্স করার জন্য অনুপ্রাণিতও করেছে। 

সাদা আকাশী জার্সিধারী আর্জেন্টিনা দলের খেলা দেখার জন্য বাংলাদেশের মানুশ কতটা পাগল তা ধারাভিকভাবে প্রমাণ করে দিয়েছে। ২০১১ সালে যখন মেসি বাহিনী বাংলাদেশে খেলতে আসে তখন মানুষের স্রোতে ভেসে যায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়াম। বর্তমান সময়ে কোনো আর্জেন্টাইন ভক্তকে বলা হয় যে আপনি মেসির খেলা সরাসরি মাঠে বসে দেখতে পারবেন তাহলে তার অনুভূতি সে কোনভাবেই ভাষায় প্রকাশ করতে পারবে না। তাদের কাছে সেটা স্বপ্ন মনে হবে। তবে বিকাশ এর মাধ্যমে সত্যি হতে চলেছে এই স্বপ্ন।

সম্প্রতি বিকাশ তাদের নতুন এক ক্যাম্পেইন চালু করেছে যার মাধ্যমে এই ঈদে আপনি বিকাশ একাউন্ট থেকে সর্বোচ্চ পরিমাণ অর্থ কেনাকাটার পেমেন্ট করে মেসি আলাভারেজ ডি মারিয়াদের খেলা মাঠে বসে দেখার সুযোগ পেতে পারেন। উক্ত ক্যাম্পেইনে ৮ থেকে ২৮ জুন, ২০২৩ এর মধ্যে সর্বোচ্চ পেমেন্ট করে ২১ জন বিজয়ী জিতে নিতে পারবেন ভ্রমণ খরচসহ আর্জেন্টিনার ম্যাচ টিকেট। একই সাথে প্রতিদিন কেনাকাটায় ৫০০ টাকা ক্যাশব্যাক এবং প্রতি ঘন্টায় সর্বোচ্চ কেনাকাটায় ১০০০ টাকা ক্যাশব্যাক এর সুবিধাও পাবেন গ্রাহকেরা। এই ক্যাম্পেইনে তিন সপ্তাহে ৭ জন করে মোট ২১ জন বিকাশ গ্রাহক পাবেন ভ্রমণ খরচসহ আর্জেন্টিনার ম্যাচ টিকেট জেতার সুযোগ। 

অফারের মেয়াদ 

৮ থেকে ২৮ জুন, ২০২৩ পর্যন্ত

  • ১ম সপ্তাহ: ৮ থেকে ১৪ জুন, ২০২৩ পর্যন্ত
  • ২য় সপ্তাহ: ১৫ থেকে ২১ জুন, ২০২৩ পর্যন্ত
  • ৩য় সপ্তাহ: ২২ থেকে ২৮ জুন, ২০২৩ পর্যন্ত

বিকাশের এই অফারে বিজয়ী গ্রাহকেরা পাবেন আর্জেন্টিনা ফুটবল ম্যাচের টিকেট, বাংলাদেশ থেকে যাওয়া আসার প্লেন টিকেট এবং হোটেলে বুকিং এর সুব্যবস্থা। অফার চলাকালে প্রতি সপ্তাহ শেষ হওয়ার ৫ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের নাম ঘোষনা করা হবে এবং একজন বিজয়ী মাত্র একবারই পুরষ্কারটি উপভোগ করতে পারবেন।

bkash argentina match ticket offer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী যেকোনো মার্চেন্ট একাউন্ট সর্বোচ্চ বিকাশ পেমেন্ট (পে বিল বাদে) করে গ্রাহক পুরস্কারটি উপভোগ করার জন্য উপযুক্ত হতে পারবেন। বিকাশের অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে প্রতি সপ্তাহের বিজয়ীদের সাথে সরাসরি যোগাযোগ করা হবে। এই অফার সম্পর্কে আরো বিস্তারিত বিকাশ ওয়েবসাইট থেকে জানতে পারবেন। এই অফার সম্পর্কে আপনার মতামত কমেন্ট বক্সে জানাতে পারেন। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *