আর্জেন্টিনা ফুটবল দলের স্পন্সর হলো বিকাশ – মেসির সাথে কী চমক থাকছে?

অল্প কিছু মাস আগেই আর্জেন্টিনা ফুটবল দলের বিশ্বকাপ জেতার স্মৃতি এখনও তাজা রয়েছে দেশের লাখো ভক্তদের মনে। এরই মাঝে এলো নতুন এক সুখবর। বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা ফুটবল দলের সাথে রিজিওনাল স্পন্সরশিপে যুক্ত হয়েছে দেশের সবথেকে জনপ্রিয় মোবাইল ফিনান্সিয়াল সেবা বিকাশ লিমিটেড। এই প্রথমবারের মতো বাংলাদেশের কোনো প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হল আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন। এটি আর্জেন্টিনা ফুটবল ও বাংলাদেশের মধ্যে বন্ধনকে আরো শক্তিশালী করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন এক ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। সেই সঙ্গে এই চুক্তির ব্যাপারে বিস্তারিত একটি আর্টিকেলও প্রকাশ করেছে তারা তাদের ওয়েবসাইটে।

লিওনেল মেসির আর্জেন্টিনা ফুটবল দলকে পুরো বিশ্বকাপ ২০২২ এর সময় জুড়েই নানাভাবে সমর্থন দিয়ে গেছে বাংলাদেশের লাখো আর্জেন্টাইন ভক্তরা। আর এই উন্মাদনা নজর কেড়েছে লিওনেল মেসি সহ আর্জেন্টিনার সবার। তাই আর্জেন্টিনা নানাভাবে বাংলাদেশের সাথে বন্ধনকে আরও শক্তিশালী করে তুলতে সচেষ্ট হয়েছে। সম্প্রতি আর্জেন্টিনা বহু বছর পর তাদের বাংলাদেশ দূতাবাস পুনরায় চালু করেছে। আর এখন এই স্পন্সরশিপের ঘোষনা এলো বিকাশ ও আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের কাছ থেকে।

আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন এশিয়াতে তাদের জনপ্রিয়তা আরও বাড়াতে এখানে নতুন ভাবে প্রচারণার পরিকল্পনা হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় বিকাশের সাথে নতুন এই স্পন্সরশিপে যুক্ত হলো তারা। এর ফলে দেশে আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকদের অভিজ্ঞতা আরও উন্নত হবে বলে আশা করা হচ্ছে। বাংলাদেশের লাখো আর্জেন্টাইন ভক্ত সমর্থকদের লিওনেল মেসি, এঞ্জেল ডি মারিয়া, হুলিয়ান আলভারেজ, এমি মার্টিনেজদের মতো তারকাদের আরো কাছে নিয়ে আসতে কাজ করবে তারা।

আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন জানিয়েছে বিকাশ গ্রাহক এবং আর্জেন্টিনা ফুটবল ভক্তরা এখন থেকে আর্জেন্টিনা ফুটবল প্লেয়ারদের সাইন করা টিশার্ট ও আরও অন্যান্য অনেক উপহার উপভোগ করতে পারবে। ফলে কোটি কোটি ভক্তরা সংযুক্ত হতে পারবেন তাদের স্বপ্নের ফুটবল প্লেয়ারদের সঙ্গে। আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি ভক্তদের সমর্থনের প্রতিদান দিতেই আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের এই উদ্যোগ।

আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লদিও তাপিয়া বলেছেন, ‘পুরো বিশ্বকাপের সময় জুড়েই বাংলাদেশী ভক্তদের সমর্থন উপভোগ করেছে আর্জেন্টিনা জাতীয় দল। এই দেশ থেকে প্রথম স্থানীয় স্পন্সর হিসেবে বিকাশের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত খুশি। বিকাশের সাথে এই চুক্তির মাধ্যমে এএফএ এবং বাংলাদেশের মধ্যে সম্পর্কের এক নতুন দিগন্তের সূচনা হলো। কিছু বছর জুড়েই আমাদের দলটি নতুন নতুন বাজারে প্রবেশ করছে যা আমাদের অন্যতম বড় একটি অর্জন। এর ফলে ফুটবল বিশ্বে এএফএ নিজেকে নেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছে। ‘

bkash partners with Argentina football team

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

এছাড়াও বিকাশের সিইও কামাল কাদির জানিয়েছেন, ‘ফুটবল এমন এক খেলা যা সারা বিশ্বকেই একত্রিত করে। আর্জেন্টিনা ফুটবল দল সবসময়ই নিজেদেরকে দক্ষতা, গতি এবং খেলোয়াড়ী মনোভাব দ্বারা প্রতিষ্ঠিত করে এসেছে এখানে। ২০২২ বিশ্বকাপে বাংলাদেশী ভক্তদের সমর্থন সারা বিশ্বেই প্রশংসা কুড়িয়েছে। একইভাবে বাংলাদেশের উন্নতিও সারা বিশ্বেই প্রশংসিত। বাংলাদেশকে এগিয়ে নেয়ার সঙ্গী হতে বিকাশ তাই বিশ্বের সেরা ফুটবল দলের সঙ্গে এই নতুন স্পন্সরশিপে অত্যন্ত খুশি। ‘

এই চুক্তির ফলে এখন বিশ্বকাপজয়ী এবং বর্তমান ফুটবলের এক নম্বর দল আর্জেন্টিনার এক রিজিওনাল স্পন্সর হিসেবে আত্মপ্রকাশ করল বিকাশ। ভবিষ্যতে আর্জেন্টিনা ফুটবল দলের সঙ্গে মিলে বিভিন্ন বিজ্ঞাপন তৈরি করবে তারা। শুধু তাই নয় ভক্তদের জন্য নানারকম আয়োজন ও ক্যাম্পেইন নিয়েও হাজির হবে তারা। কাজেই ভবিষ্যতে বিকাশের বিজ্ঞাপনে লিওনেল মেসিকে দেখার মতো ঘটনা ঘটতে দেখা যেতে পারে দ্রুতই! বাংলাদেশী আর্জেন্টাইন ভক্তদের জন্য যা নিঃসন্দেহে হবে আনন্দদায়ক এক মুহুর্ত।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *