সেলফিনে এলো ভার্চুয়াল কার্ড সুবিধা! লাগবেনা ব্যাংক একাউন্ট!

মাস্টারকার্ড ব্র‍্যান্ডের ভার্চুয়াল প্রিপেইড কার্ড চালু করেছে ইসলামী ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং সেবা সেলফিন। এগুলো হবে ডুয়াল কারেন্সি সাপোর্টেড কার্ড যা দিয়ে বিভিন্ন আন্তর্জাতিক সাইটে কেনাকাটা করা যাবে। চলতি সপ্তাহের শনিবার সেলফিন অ্যাপে এই নতুন সেবা যুক্ত হওয়ার কথা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

জুন মাসের ২২তারিখ এই নতুন ফিচার উদ্বোধন করেন ইসলামী ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও, মুহাম্মদ মনিরুল মওলা।

মাস্টারকার্ড ব্র‍্যান্ডেড সেলফিন ডুয়াল কারেন্সি কার্ড দ্বারা বাংলাদেশি টাকার পাশাপাশি বিভিন্ন বিদেশী কারেন্সিতেও দেশি-বিদেশি যেকোনো ই-কমার্স ওয়েবসাইটে কেনাকাটা করা যাবে। তবে এই কার্ড দ্বারা বৈদেশিক মুদ্রায় লেনদেন করতে চাইলে ব্যবহারকারীর পাসপোর্টে উক্ত বৈদেশিক মুদ্রার এনডোর্সমেন্ট থাকতে হবে।

নতুন কার্ড উদ্বোধন অনুষ্ঠানে মাস্টারকার্ড সাউথ এশিয়ার চিফ অপারেটিং অফিসার, ভিকাস ভার্মা উপস্থিত ছিলেন। এছাড়া মাস্টারকার্ড বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার, সৈয়দ মোহাম্মদ কামাল এবং অলটারনেটিভ ব্যাংকিং উইং এর প্রধান, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন ও উপস্থিত ছিলেন। ইসলামক ব্যাংকিং চিফ রিস্ক অফিসার, মোহাম্মদ আলীও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মাস্টারকার্ড ব্র‍্যান্ডেড সেলফিন ডুয়াল কারেন্সি কার্ড দ্বারা NPSB / EFT / RTGS নেটওয়ার্কে যুক্ত মাস্টারকার্ড ব্র‍্যান্ডেড কার্ড ও যেকোনো ব্যাংকের একাউন্টে ফান্ড ট্রান্সফার করা যাবে বলে জানিয়েছে ইসলামী ব্যাংক। এছাড়া মোবাইল রিচার্জ, বিল ও ফি পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট, ই-টিকেটিং ইত্যাদি সুবিধাও ব্যবহার করা যাবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

আবার এই ডুয়াল কারেন্সি কার্ডে টাকা আনা যাবে যেকোনো ব্যাংকের মাস্টারকার্ড ও ইসলামী ব্যাংকের যেকোনো কার্ড বা একাউন্ট থেকে। এছাড়া এমক্যাশ থেকেও এই নতুন কার্ডে টাকা আনার সুযোগ থাকছে।

ইসলামি ব্যাংকের শাখা, উপশাখা, এটিএম, ও সিআরএম থেকে ক্যাশ আউট করা যাবে। এসবের পাশাপাশি এমক্যাশ পয়েন্ট ও এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকেও টাকা উত্তোলন বা ক্যাশ আউট করা যাবে। উল্লেখ্য যে এই কার্ড নিতে চাইলে ইসলামী ব্যাংকের একাউন্টের প্রয়োজন নেই। সেলফিন অ্যাপে একাউন্ট থাকলেই এই মাস্টারকার্ড ব্র‍্যান্ডেড ডুয়াল কারেন্সি কার্ড নেওয়া যাবে।

👉 ভিডিওঃ ক্রেডিট কার্ডের সুবিধা ও অসুবিধা জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,269 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.