৪৫ লাখ ডলার পুরস্কারের স্কুইড গেম চ্যালেঞ্জে অংশ নেওয়ার নিয়ম

নেটফ্লিক্স এর সবচেয়ে জনপ্রিয় শো, স্কুইড গেম এর কথা সবাই শুনে থাকবেন। এবার সেই শো তে দেখানো খেলাকে বাস্তব প্রতিযোগিতা হিসেবে নিয়ে আসছে নেটফ্লিক্স। সাড়ে ৪ মিলিয়ন ডলারের অধিক পুরস্কার হিসেবে ঘোষণা করা হয়েছে এই রিয়েল-লাইফ স্কুইড গেম প্রতিযোগিতায়।

স্কুইড গেম ২০২১ সালের সেপ্টেম্বর মাসে নেটফ্লিক্সে মুক্তি পায়। অল্প সময়ের মধ্যে এই টিভি সিরিজ বিশ্বব্যাপী জনপ্রিয়তা পায়। খুব কম সময়ের মধ্যে সবচেয়ে বেশি দেখা শো এর মধ্যে একটি স্কুইড গেম। মনে রাখার মত ক্যারেক্টার, কার্টুনিশ থিম, মাথানষ্ট অ্যাকশন ও অসাধারণ একটি প্লট – এইসব বিষয়ের মাধ্যমে পপ কালচারের অবিচ্ছেদ্য অংশ হয়ে যায় স্কুইড গেম।

ইতিমধ্যে স্কুইড গেম দ্বিতীয় সিজন এর জন্য রিনিউ করা হয়েছে। এই শো এর জনপ্রিয়তাকে কেন্দ্র করে এবার রিয়েলিটি শো নির্মাণ করতে যাচ্ছে নেটফ্লিক্স। মজার ব্যাপার হলো এই রিয়েলিটি শো তে অংশগ্রহণ করতে পারবেন যেকেউ। অর্থাৎ আপনি, আমি বা যেকেউ এই গেম শো তে অংশগ্রহণ করতে পারবেন। তবে পৃথিবীর সকল মানুষ তো আর একটি রিয়েলিটি শোতে অংশ নিতে পারেনা, তাই এই গেমে প্রথমে আবেদন করতে হবে। বিশ্বের সকল দেশ থেকে আবেদন গ্রহণ করা হবে। এরপর বাছাইকৃতদের খেলায় নেয়া হবে। কে জানে, আপনিও হয়ে যেতে পারেন ভাগ্যবান বিজয়ী!

নেটফ্লিক্স স্কুইড গেম: দ্যা চ্যালেঞ্জ

স্কুইড গেম এর জনপ্রিয়তা সম্পর্কে সবার ধারণা রয়েছে, টিভি সিরিজে দেখানো এই খেলাকে এবার রিয়েল ওয়ার্ল্ডে নিয়ে আসতে যাচ্ছে নেটফ্লিক্স। মূলত রিয়েলিটি টিভি কম্পিটিশন সিরিজ হিসেবে “Squid Game: The Challenge” নিয়ে এলো নেটফ্লিক্স। এই রিয়েলিটি গেম শো তে ৪৫৬ জন প্রতিযোগী থাকবে ও ৪.৫৬ মিলিয়ন ড়লার থাকবে পুরস্কার।

প্রতিযোগীরা অরিজিনাল সিরিজ থেকে অনুপ্রাণিত কয়েকটি গেম খেলবেন, এর পাশাপাশি আরো নতুন খেলা যোগ হবে এই প্রতিযোগিতায়। কিন্তু অরিজিনাল শো এর সাথে কতটা মিল থাকবে এই প্রতিযোগিতার সেটাই দেখার বিষয়।

৪.৫৬মিলিয়ন ডলার প্রতিযোগিতার পুরস্কার হিসেবে ঠিক করা হয়েছে। তবে ভয় পাওয়ার কোনো কারণ নেই। খেলায় হারলে কোনো শাস্তি নেই। তবে জিতলে আপনার জীবন পাল্টে দেওয়ার মত টাকা আপনি পেতে পারেন। নেটফ্লিক্স জানিয়েছে, খেলোয়াড়দের “স্ট্রেটেজি, এলায়েন্স ও ক্যারেক্টার” টেস্ট হবে প্রতিযোগিতার মাধ্যমে; অর্থাৎ সিরিজের মত অনেক নাটকীয়তা আশা করে যেতে পারে এই শো থেকে।

২০২২ সালের শুরুর দিকে নেটফ্লিক্স তাদের সাবস্ক্রাইবার হারাতে শুরু করে, এমন অবস্থায় প্ল্যাটফর্ম এর সবচেয়ে জনপ্রিয় সিরিজকে প্রতিযোগিতার রুপ দিয়ে নিজেদের অবস্থার উন্নতি করতে চাচ্ছে নেটফ্লিক্স।

স্কুইড গেম: চ্যালেঞ্জে অংশগ্রহণের নিয়ম

যারা স্কুইড গেম চ্যালেঞ্জ ও এর ৪.৫৬ মিলিয়ন ডলার পুরস্কার জিততে আগ্রহী, তারা squidgamecasting.com ওয়েবসাইট থেকে এপ্লাই করতে পারবেন। এখানে Front Man ৪৫৬ জন ইংলিশ স্পিকার প্রতিযোগীকে সাথে নিয়ে এই খেলা পরিচালনা করবেন।

স্কুইড গেম চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে হলে কমপক্ষে ২১ বছর বয়স হতে হবে, ভ্যালিড পাসপোর্ট থাকতে হবে ও ২০২৩সালের শুরুতে কমপক্ষে ৪সপ্তাহ সময় প্রদান করতে হবে। উল্লেখিত সকল শর্ত পূরণ করতে পারলে প্রথমে US, UK বা গ্লোবাল কাস্টিং এর মধ্যে অপশন সিলেক্ট করুন। এরপর স্ক্রিনে প্রদর্শিত নির্দেশনা অনুসরণ করে প্রয়োজনীয় সকল তথ্য প্রদান করে স্কুইড গেম চ্যালেঞ্জের রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। আবেদনের অবস্থা যেকোনো সময় সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে লগিন এর মাধ্যমে জানা যাবে।

স্কুইড গেম এর ফিকশনাল ওয়ার্ল্ডকে বাস্তবে রুপ দিতে স্কুইড গেম এর ডিরেক্টর এর সাপোর্ট আশা করছেন বলে জানিয়েছেন নেটফ্লিক্স এর Unscripted and Documentary Series এর ভাইস-প্রেসিডেন্ট, ব্র‍্যান্ডন রিয়েজ। স্কুইড গেম চ্যালেঞ্জ কিন্তু অন্য দশটি রিয়েলিটি টিভি শো এর মত হবেনা।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৪৫ লাখ ডলার পুরস্কারের স্কুইড গেমে চ্যালেঞ্জে অংশ নেওয়ার নিয়ম

👉 স্কুইড গেম রিভিউ

ইতিমধ্যে সিরিজ সবাই দেখেছে, যার ফলে এই রিয়েলিটি শো থেকে সবার উচ্চ আশা রয়েছে। এখন দেখার বিষয় হচ্ছে স্কুইড গেম চ্যালেঞ্জ আসলেই স্কুইড গেম সিরিজের মতো দর্শকের মন জয় করতে পারে কিনা।

আশা করা যায় নেটফ্লিক্স জানে তারা কি করতে যাচ্ছে। ব্র‍্যান্ডন রিয়েজ তার স্টেটমেন্টে জানান যে এই প্রতিযোগিতা একটি “সোশ্যাল এক্সপেরিমেন্ট” এর মত কাজ করবে। স্কুইড গেম সিরিজটি দর্শকদের মাঝে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে, এরই অংশ হিসেবে এই রিয়েলিটি শো অনেক মানুষ নিশ্চিত দেখবে।

ইতিমধ্যে ইউটিউবার মিস্টার বিস্ট এই শো এর আদলে একটি প্রতিযোগিতা অনুষ্ঠান করেন তার একটি ভিডিওতে যা ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে। দেখার বিষয় হচ্ছে কতটুকু দর্শকদের আশা পূরণ করতে পারে এই রিয়েলিটি শো।

তবে শো যেমনই হোক, সবাইকে অংশগ্রহণের সুযোগ করে দিয়েছে নেটফ্লিক্স। ইতিমধ্যে স্কুইড গেম চ্যালেঞ্জ এর কাস্টিং সবার জন্য উন্মুক্ত করা দেওয়া হয়েছে। আপনিও চাইলে এখনই রেজিস্ট্রেশন করে স্কুইড গেম চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য আবেদন করতে পারেন।

👉 ভিডিওঃ সফল ফ্রিল্যান্সার হওয়ার উপায়

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,050 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.