এসএসসি পরীক্ষার নতুন রুটিন ডাউনলোড করুন

নোটঃ বন্যার কারণে এই সময়সূচী স্থগিত করা হয়েছে। পরবর্তীতে নতুন সময়সূচি জানানো হবে। বন্যার কারণে ১৯ জুন থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হবেনা। নতুন সময়সূচি জানতে আমাদের সাথেই থাকুন। বিস্তারিত 👉 এসএসসি পরীক্ষা স্থগিত করা হলো (বন্যার কারণে)

বাংলাদেশের দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের তারিখ আগামী ২৫ জুন হওয়ায় ঐদিনের অর্থাৎ ২৫ জুনের এসএসসি ও সমমানের পরীক্ষা ১ দিন আগানো হয়েছে। রোববার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি একথা জানান। তিনি বলেন, “পদ্মা সেতু উদ্বোধনের দিন সারা দেশেই নানা উৎসব অনুষ্ঠান হবে। সেজন্য ওই দিনের পরীক্ষা এক দিন এগিয়ে আনার সিদ্ধান্ত হয়েছে।”

২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন হবে। ঐদিন সারা দেশে বিভিন্ন ধরনের অনুষ্ঠান হবে। তাতে যেন কোনোভাবেই পরীক্ষার্থীদের বা পরীক্ষা গ্রহণের প্রক্রিয়া বিঘ্নিত না হয়, সে জন্য ২৫ জুনের পরীক্ষাটি ২৪ জুন শুক্রবার নেওয়া হবে। ওই দিন অর্থাৎ ২৪ জুন শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই পরীক্ষা হবে।

যখন পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছিল, তার পরে পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এজন্যই পরীক্ষার সময় পরিবর্তনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

২৫ জুন ২০২২ তারিখে SSC বা দাখিল পর্যায়ে যে পরীক্ষা হওয়ার কথা ছিল সেটা ২৪ শে জুন নেওয়া হবে। আমাদের পোস্টে SSC পরীক্ষার নতুন রুটিন তুলে ধরা হয়েছে। আপনি চাইলে সময়সূচি দেখে নিতে পারেন। দাখিল পরীক্ষার সময়সূচিতে পরিবর্তন সংক্রান্ত বিজ্ঞপ্তিও আপনি আমাদের পোস্টেই দেখতে পাবেন। 

সংশোধিত সময়সূচি – SSC পরীক্ষার নতুন রুটিন

এই সংশোধিত সময়সূচীতে মোট তিনটি পেজ রয়েছে। প্রথম পেজটি হচ্ছে পরিবর্তন সংক্রান্ত বিজ্ঞপ্তি। এখানে পেজগুলোর স্ক্রিনশট তুলে ধরা হলো। এই পোস্টেই নতুন SSC রুটিন ডাউনলোড লিংক দেওয়া আছে। আপনি চাইলে পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন।

এসএসসি পরীক্ষা ২০২২ রুটিন পরিবর্তন সংক্রান্ত নোটিশ (প্রথম পেজ)

এসএসসি পরীক্ষা ২০২২ রুটিন পরিবর্তন সংক্রান্ত নোটিশ প্রথম পেজ

এসএসসি পরীক্ষা ২০২২ নতুন রুটিন প্রথম পেজ

এসএসসি পরীক্ষা ২০২২ রুটিন প্রথম পেজ

এসএসসি পরীক্ষা ২০২২ নতুন রুটিন দ্বিতীয় পেজ

এসএসসি পরীক্ষা ২০২২ রুটিন দ্বিতীয় পেজ

👉 পিডিএফ ফাইল ডাউনলোড করার লিংক পেতে ভিজিট করুনঃ SSC Exam New Routine 2022 PDF Download পেজ। সেখানে পিডিএফ ফাইল ডাউনলোডের লিংক পাবেন।

বোনাস 👉 বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য ও পরীক্ষার তারিখ

এসএসসি পরীক্ষার নতুন রুটিন ডাউনলোড করুন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

দাখিল পরীক্ষা ২০২২ রুটিন পরিবর্তন সংক্রান্ত নোটিশ

দাখিল পরীক্ষা ২০২২ রুটিন পরিবর্তন সংক্রান্ত নোটিশ

👉 পিডিএফ ফাইল ডাউনলোড করার লিংক পেতে ভিজিট করুনঃ SSC Exam New Routine 2022 PDF Download পেজ। সেখানে পিডিএফ ফাইল ডাউনলোডের লিংক পাবেন।

সকল পরীক্ষার্থীর জন্য শুভকামনা রইল।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,577 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *