ইনফিনিক্স ইনবুক এক্স২ ল্যাপটপে সাধ্যের মধ্যে আকর্ষণীয় সুবিধা

সহজে বহনযোগ্য একটি ল্যাপটপ খুঁজছেন? যেকোনো সময় যেকোনো স্থান থেকে কাজ করার সুবিধা পেতে চান? তাহলে আপনার জন্য ইনফিনিক্স নিয়ে এসেছে অসাধারণ একটি ল্যাপটপ। ইনবুক এক্স২ মডেলের এই ল্যাপটপটি এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। মধ্যম দামের এই ল্যাপটপ সাথে বহন করে আপনি যেকোনো জায়গা থেকে যেকোন সময় কাজ করতে পারবেন।

সুন্দর ডিজাইনের হালকা পাতলা ইনবুক এক্স২ নোটবুক মাত্র ১৪.৮ মি.মি. পুরু। ডিভাইসটির ওজন ওজন ১.২৪ কেজি। ল্যাপটপটির দীর্ঘস্থায়ী ৫০ ওয়াট-আওয়ারের ব্যাটারি দিয়ে ব্যবহারকারীরা পুরোদিন কাজ করতে পারবেন। তাছাড়া এর টাইপ-সি ৪৫ ওয়াট ফাস্ট চার্জার দ্বারা দ্রুতই ল্যাপটপটিকে চার্জ করে নেয়া যাবে।

১৪ ইঞ্চি স্ক্রিনের ইনফিনিক্স ইনবুক এক্স২ তে আছে ইন্টেল কোর আই৫ প্রসেসর (১১তম প্রজন্ম)। ইনফিনিক্সের ব্র্যান্ডেড কুলিং প্রযুক্তি ‘আইস স্টর্ম ১.০’ ব্যবহার করা হয়েছে এতে, যার সাহায্যে এর প্রসেসর অতিরিক্ত গরম হওয়ার হাত থেকে রক্ষা পায়।

প্রফেশনাল মানের ভিজ্যুয়ালের জন্য নোটবুকটিতে দেয়া হয়েছে ১০০% এসআরজিবি ডিসপ্লে। এর ফুল এইচডি (১৯২০ x ১০৮০) পিক্সেল আইপিএস স্ক্রিনের সাহায্যে চমৎকার প্রেজেন্টেশন, ভিডিও কনফারেন্সিং ও কন্টেন্ট ক্রিয়েশনের মতো অনেক ধরনের কাজ অনায়াসেই করা যায়।

ইনফিনিক্স ইনবুক এক্স২-এর এইচডি ওয়েবক্যামের সাথে দেওয়া আছে ফিল লাইট, যার ফলে আপনি অনলাইন ভিডিও মিটিংয়ে আরও প্রাণবন্তভাবে অংশগ্রহণ করতে পারবেন। কানেক্টিভিটির প্রয়োজন মেটাতে আছে দুটি টাইপ-সি পোর্ট, এইচডিএমআই, দুটি ইউএসবি পোর্ট, একটি কার্ড স্লট। আর হেডফোন জ্যাক তো থাকছেই।

infinix inbook x2 laptop

ইনফিনিক্স ইনবুক এক্স২ ল্যাপটপের দাম ৬১,৯৯০ টাকা। তবে অদূর ভবিষ্যতে ইনফিনিক্সের এই ল্যাপটপের দাম আরও কমতে পারে বলে জানা গেছে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *