ইনফিনিক্স স্মার্টফোনে ৩৫০০ টাকা পর্যন্ত মূল্যছাড়!

দেশের বাজারে ইনফিনিক্স এর ফ্যান ফলোয়ার এর অভাব নেই, যার জন্য কোম্পানিটির অসাধারণ স্পেসিফিকেশনের ফোন ও প্রতিযোগিতাপূর্ণ প্রাইসিংকে ধন্যবাদ দেওয়া চলে।

বর্তমান বাজারে যেখানে অনেক বড় স্মার্টফোন ব্র‍্যান্ড কম দামে ভালো ফোন প্রদানে হিমশিম খাচ্ছে, সেখানে ইনফিনিক্স এর মত ব্র‍্যান্ড নিজেদের আরো দৃঢ়ভাবে তুলে ধরছে। দেশের বাজারে এবার ব্যাপক ডিসকাউন্ট নিয়ে এলো ইনফিনিক্স নোট ১২ সিরিজ। এর মধ্যে রয়েছে নোট ১২ ও নোট ১২ প্রো। এই সিরিজে সর্বোচ্চ ৩৫০০ টাকা পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ইনফিনিক্স! এই পোস্টে জানব নতুন ডিসকাউন্ট সম্পর্কে। তার আগে চলুন জেনে নেওয়া যাক এই ফোন দুইটি সম্পর্কে বিস্তারিত।

ইনফিনিক্স নোট ১২ সিরিজ

মজার ব্যাপার হলো নামে প্রো হলেও ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ও ইনফিনিক্স নোট ১২ প্রো এর মধ্যে আহামরি কোনো পার্থক্যই নেই বলতে গেলে। বিশেষ করে ডিজাইনের দিক দিয়ে দুইটি ফোনকে আলাদা করা বেশ মুশকিল বলা চলে। ক্যামেরা, ওজন ও রিলিজ ডেট ছাড়া উক্ত দুইটি ফোনের মধ্যে তেমন পার্থক্য নেই।

আমরা আমাদের পোস্টে দুইটি ফোনের সাদৃশ্য ও বৈসাদৃশ্য একই সাথে মিশিয়ে আলোচনা করবো। ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ও নোট ১২ প্রো, দুইটি ফোনেই রয়েছে ৬.৭ ইঞ্চি এমোলেড ডিসপ্লে যা দাম বিবেচনায় বেশ প্রশংসনীয়। উভয় ফোনের ব্যাকে এক কোণায় স্থান পেয়েছে রিয়ার ক্যামেরা মডিউল, ফোনের ফ্রন্টে রয়েছে নচ ডিসপ্লে। উল্লেখ্য যে এখানে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট ফিচার থাকছেনা।

ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ও নোট ১২ প্রো, দুইটি ফোনেই মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ব্যবহার করা হয়েছে। দাম বিবেচনায় এটি একটি বেশ অসাধারণ প্রসেসর যা সাধারণ সকল ডেইলি টাস্ক থেকে শুরু করে মিডিয়াম টু হেভি গেমিং এর কাজেও ব্যবহার করা যেতে পারে। উভয় ফোনেই রয়েছে ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি। আরো ভালো বিষয় হলো দুইটি ফোনের সাথেই ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা পেয়ে যাবেন।

এবার আসি উভয় ফোনের মধ্যে বিদ্যমান বৈসাদৃশ্যগুলোতে। প্রথমত নোট ১২ ২০২৩ দুইটি স্টোরেজ ভ্যারিয়ান্টে পাওয়া যাবে যেখানে নোট ১২ প্রো পাওয়া যাবে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। উভয় ফোনেই ৫জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সুবিধা পেয়ে যাবেন।

ইনফিনিক্স নোট ১২ প্রো ফোনটিতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে একটি ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও একটি ভিজিএ ক্যামেরা রয়েছে। অর্থাৎ এখানে আসলে কাজের সেন্সর থাকছে শুধু একটি। অন্যদিকে ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ডিভাইসটিতেও ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও কিউভিজিএ ক্যামেরা থাকলেও থাকছেনা ১০৮মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। বরং এখানে স্থান পেয়েছে ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। তবে উভয় ফোনের ফ্রন্টেই রয়েছে ১৬মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

Infinix Note 12 discount

👉 ইনফিনিক্স মোবাইলের দাম

ইনফিনিক্স নোট ১২ সিরিজ এর দাম

ইনফিনিক্স নোট ১২ প্রো পেয়ে যাবেন ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এর একমাত্র ভ্যারিয়েন্টে, যার দাম পড়বে ২২,৯৯৯ টাকা। পূর্বে এর দাম ছিল ২৬,৪৯৯ টাকা। অর্থাৎ এখানে ৩৫০০ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন।

ইনফিনিক্স নোট ১২ ২০২৩ পাওয়া যাবে দুইটি স্টোরেজ ভ্যারিয়ান্টে। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর ভ্যারিয়েন্ট এর দাম ১৮,৯৯৯ টাকা, যা আগে ছিল ১৯,৯৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর দাম ২০,৯৯৯ টাকা। এই ভ্যারিয়েন্টের দাম আগে ছিল ২২,৯৯৯ টাকা।

বর্তমান মার্কেট বিচারে ইনফিনিক্স এর এই দুইটি ফোনকে মানানসই বলা চলে। যদিও এখানে মিসিং রয়েছে হাই রিফ্রেশ রেট ও আলট্রাওয়াইড ক্যামেরার মত গুরুত্বপূর্ণ ফিচার। তবে বর্তমান ডিসকাউন্টের কারণে ফোনগুলো অসাধারণ ডিল হতে পারে। আপনার কাছে ফোন দুইটি কেমন লেগেছে তা আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *