নগদে লাখপতি অফার, সাথে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ভিত্তিক আর্থিক সেবা নগদ সবসময় নানা রকম অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এসব অফার ব্যবহারকারীদের বিভিন্ন সুবিধা দিয়ে থাকে। প্রতি মাসের মত এই এপ্রিল মাসেও আছে নগদের নতুন অফার। এর আওতায় নগদে অ্যাড মানি করার মাধ্যমে ক্যাশব্যাক ও ১ লাখ টাকা জিতে নেয়ার সুযোগ রয়েছে। নগদ এই অফার দিচ্ছে মাস্টারকার্ড এর সাথে মিলে। এই পোস্টে জানবেন নগদের নতুন ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিত।

নগদ সকল গ্রাহকদের জন্যই অ্যাড মানিতে ক্যাশব্যাকের অফারটি দিচ্ছে। এজন্য আপনার সচল একটি নগদ অ্যাকাউন্ট থাকা প্রয়োজন হবে। এছাড়া নগদ অ্যাপ ব্যবহার করে আপনার অ্যাকাউন্টে অ্যাড মানি করার প্রয়োজন হবে। নগদে পেমেন্ট কিংবা বিল দেয়ার জন্য গ্রাহকদের মাঝে মধ্যেই বিভিন্ন পরিমাণ টাকা অ্যাড মানি করতে হয়। এবার সেই অ্যাড মানির মাধ্যমেই ক্যাশব্যাক পাওয়ার সুযোগ দিচ্ছে তারা।

নগদ অ্যাকাউন্ট ও নগদ অ্যাপ ছাড়াও আপনার একটি বাংলাদেশ ব্যাংক অনুমোদিত মাস্টার কার্ড থাকতে হবে। কার্ডটি ক্রেডিট, ডেবিট বা প্রিপেইড যে কোনো ধরনের হতে পারে। কার্ড ব্যালেন্স থেকেই নগদে আপনাকে অ্যাড মানি করতে হবে ক্যাশব্যাক পেতে হলে।

পুরো এপ্রিল মাস জুড়েই নগদ উক্ত ক্যাশব্যাক অফারটি সচল রাখবে বলে জানিয়েছে। অর্থাৎ ১ এপ্রিল ২০২৩ থেকে ৩০ এপ্রিল ২০২৩ তারিখের মধ্যে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করলে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। শুধু তাই নয় অফারের আওতায় সবচেয়ে কম সময়ে সবথেকে বেশি অ্যাড মানি করার জন্য তিনজন বিজয়ীকে দেয়া হবে বাড়তি পুরস্কার। সবচেয়ে কম সময়ে সবথেকে বেশি অ্যাড মানি করে এক লক্ষ টাকা পুরস্কার পাবেন বিজয়ী। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় সর্বোচ্চ অ্যাড মানি করলে থাকছে ৭৫ হাজার এবং ৫০ হাজার টাকা পুরস্কার। বিজয়ীদের মধ্যে থাকতে চাইলে এপ্রিল মাসে সবথেকে দ্রুত সর্বোচ্চ অ্যাড মানি করতে হবে আপনাকে।

ক্যাশব্যাক পেতে হলে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করতে হবে। সর্বনিম্ন ২৫ টাকা ক্যাশব্যাক পেতে পারেন ৩,০২৫ টাকা অ্যাড মানি করে। ৫,০৩৫ টাকা অ্যাড মানি করলে পাবেন ৩৫ টাকা ক্যাশব্যাক। ৭৫ টাকা ক্যাশব্যাক পেতে ১০,০৭৫ টাকা অ্যাড মানি করতে হবে একবারে। এছাড়া ২০,১৫৫ টাকা অ্যাড মানির জন্য রাখা হয়েছে ১৫৫ টাকা ক্যাশব্যাক। ৩০,২৪৫ এবং ৪০,৩৫০ টাকা অ্যাড মানি করলে পাবেন ২৪৫ এবং ৩৫০ টাকা ক্যাশব্যাক। ২৫ টাকা থেকে ৩৫০ টাকা পর্যন্ত সর্বমোট ১০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে অফারের আওতায়।

Nagad Add Money Offer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক অফার চলাকালীন শুধুমাত্র একবার পাওয়া যাবে। অর্থাৎ একই পরিমাণ অ্যাড মানির ক্ষেত্রে দ্বিতীয়বার আপনি আর ক্যাশব্যাক পাবেন না। ক্যাশব্যাক পেতে অবশ্যই আপনাকে নগদ অ্যাপ থেকে অ্যাড মানি অপশনে যেতে হবে। এখানে কার্ড টু নগদ অপশন সিলেক্ট করে মাস্টারকার্ড থেকে অ্যাড মানি সম্পন্ন করতে হবে। নির্দিষ্ট পরিমাণের বাইরের অ্যাড মানির জন্য কোনো ক্যাশব্যাক থাকবে না। উপরে উল্লেখিত নির্দিষ্ট পরিমাণ অ্যাড মানি লাখপতি অফারের জন্য কাজে লাগবে। তাই একই পরিমাণ অ্যাড মানি বারবার করলে লাখপতি অফারে জেতার সুযোগ বাড়বে। সর্বোচ্চ অ্যাড মানি সবথেকে দ্রুত সময়ের মধ্যে করতে হবে। কাজেই দ্রুত নির্দিষ্ট পরিমাণ অ্যাড মানি করুন নগদের লাখপতি অফারের অংশ হতে।

ক্যাশব্যাক আপনার নগদ ব্যালেন্সে যুক্ত করতে কিছুটা সময় নেবে নগদ। ০৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাকের টাকা আপনার নগদ অ্যাকাউন্টে যুক্ত হয়ে যাবে। এছাড়া লাখপতি অফারে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী হলে তাদেরকে এসএমএস করে জানানো হবে। বিজয়ীদের উপহার ৩০ দিনের মধ্যেই প্রদান করা হবে সরাসরি নগদ অ্যাকাউন্টে। নগদ অ্যাকাউন্টের সীমা অতিক্রম করলে নগদ থেকে সেই ব্যাপারে আপনাকে কল করা হবে। কল করে নগদ আপনার পিন বা ওটিপি চাইবে না। কাজেই নিরাপত্তার জন্য এসব ব্যাপারে সতর্ক থাকুন। অফার সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিতে পারেন অফিসিয়াল ক্যাম্পেইন পেজ ভিজিট করে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *