গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ও অ্যাক্টিভেশন কোড সমূহ – ২০২৪

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ও অ্যাক্টিভেশন কোড সমূহ

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজে সম্প্রতি অনেক পরিবর্তন এসেছে। এই পোস্টে গ্রামীণফোন এর সকল ইন্টারনেট প্যাক ও জিপি এমবি কেনার কোড সম্পর্কে জানতে পারবেন। 

এই পোস্ট থেকে নিম্নোক্ত জিপি ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে ও প্যাকগুলো কেনার কোড জানবেন:

  • জিপি ১ দিন / ৩ দিন মেয়াদ এর ইন্টারনেট প্যাক
  • ৭ দিন মেয়াদের জিপি ইন্টারনেট অফার
  • ৩০ দিন মেয়াদের জিপি ইন্টারনেট অফার
  • গ্রামীণফোন কম্বো প্যাক / অলরাউন্ডার প্যাক
  • গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক

চলুন জেনে নেওয়া যাক গ্রামীণফোন ইন্টারনেট প্যাক এর শর্তসমূহ ও ইন্টারনেট প্যাক সম্পর্কিত কোডসমূহ সম্পর্কে।

জিপি ১ দিন / ৩ দিন ইন্টারনেট প্যাক

বিটিআরসি এর নিয়ম অনুসারে ১ দিন ও ৩ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকগুলো বাতিল করেছে দেশের সকল অপারটর।  সেই হিসেবে ১ দিন ও ৩ দিন মেয়াদ এর জিপি ইন্টারনেট প্যাক এখন আর কেনা যায়না। অর্থাৎ GP 1 Day Internet Package বা GP 3 Days Internet Package এখন আর কেনা যাবেনা।

👉 গ্রামীণফোন ও স্কিটো সিমের পার্থক্য কি? কোনটিতে বেশি সুবিধা জানুন

গ্রামীণফোন ৭ দিন মেয়াদী ইন্টারনেট প্যাক | GP 7 Days Internet Pack

গ্রামীণফোন সিমে ১০০ এমবি থেকে শুরু করে ৪০ জিবি পর্যন্ত ৭ দিন মেয়াদ এর ইন্টারনেট প্যাক কেনা যাবে।

জিপি ১০০ এমবি ইন্টারনেট প্যাক এর দাম ২৯ টাকা, যা ব্যবহার করতে পারবেন স্ক্র্যাচ কার্ড ব্যবহার করার মাধ্যমে। ৭ দিন মেয়াদ এর জিপি ৩ জিবি ইন্টারনেট এর দামা ৯৮ টাকা যা কিনতে পারবেন *121*3098# কোড ডায়াল করে।

৭ দিন মেয়াদ এর ১০ জিবি ইন্টারনেট প্যাক এর দাম ১৯৮ টাকা যা কেনা যাবে *121*3286# কোড ডায়াল করে। ২৮৯ টাকায় ৭ দিন মেয়াদ এর ৪০ জিবি ইন্টারনেট কেনা যাবে *121*3289# কোড ডায়াল করে।

এছাড়া ১৯৮ টাকায় ১৫ জিবি গ্রামীণফোন ইন্টারনেট প্যাক রয়েছে যা কেনা যাবে  *121*3286# কোড ডায়াল করে। গ্রামীণফোন এর ওয়েবসাইট এই একই কোড ব্যবহার করে একই দামে দুইটি প্যাক এর উল্লেখ রয়েছে, ভালো হয় যদি মাইজিপি অ্যাপ ব্যবহার করে কোন প্যাকটি কিনছেন সেটি আগে থেকে নিশ্চিত করে নেন।

গ্রামীণফোন সিমে ৭ দিন মেয়াদ এর Uninterrupted Internet প্যাক কেনা যাবে ২৯৮ টাকায়, প্যাকটি কিনতে *121*3298# ডায়াল করুন।

গ্রামীণফোন ৩০ দিন মেয়াদী ইন্টারনেট প্যাক | GP 30 Days Internet Pack

৪৯৯ টাকায় ১০ জিবি জিপি ইন্টারনেট কিনতে *121*3419# কোড ডায়াল করুন। এছাড়া ২০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট কেনা যাবে ৬৯৯ টাকায়, প্যাকটি কেনা যাবে *121*3248# কোড ডায়াল করে।

২৮ জিবি জিপি ইন্টারনেট প্যাক এর দাম ৮৯৯ টাকা, প্যাকটি কিনতে *121*3899# নাম্বারে ডায়াল করুন। এছাড়া ২৫ জিবি ইন্টারনেট কেনা যাবে ৪৯৯ টাকায়, প্যাকটি কেনা যাবে *121*3419# নাম্বারে ডায়াল করে।

৬৯৯ টাকায় জিপি ৬৯৯ টাকা ইন্টারনেট প্যাক কেনা যাবে, যা কিনতে *121*3248# নাম্বারে ডায়াল করুন। ৮৯৯ টাকায় ৩০ দিন মেয়াদ এর জিপি ৮০ জিবি ইন্টারনেট প্যাক রয়েছে যা কেনা যাবে *121*3899# কোড ডায়াল করে।

গ্রামীণফোন সিমে ৩০ দিন মেয়াদ এর Uninterrupted Internet প্যাক রয়েছে যার দাম ১০৯৯, প্যাকটি কিনতে *121*3999# নাম্বারে ডায়াল করুন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

জিপি কম্বো প্যাক / অলরাউন্ডার প্যাক

৭ দিন মেয়াদ এর জিপি সিমে ১০০ মিনিট ও ৪ জিবি পাওয়া যাবে ২৪৯ টাকায়, প্যাকটি কিনতে *121*249# নাম্বারে ডায়াল করুন। এছাড়া একই প্যাক ৩০ দিন এর জন্য কেনা যাবে ৪৯৮ টাকা দামে, প্যাকটি কিনতে *121*498# কোড ব্যবহার করুন।

১৫০ মিনিট ৭ জিবি ইন্টারনেট ৫০০ এসএমএস জিপি কম্বো প্যাকেজ এর দাম ৯৯৯ টাকা, যার মেয়াদ ৩০ দিন। প্যাকটি কেনা যাবে *121*999# কোড ডায়াল করে।

২০০ মিনিট ১০ জিবি ইন্টারনেট ৫০০ এসএমএস গ্রামীণফোন কম্বো প্যাক কিনতে পারবেন ১১৯৯ টাকায় যার মেয়াদ থাকবে ৩০ দিন, প্যাকটি কেনা যাবে *121*1199# নাম্বারে ডায়াল করে।

১৫০ মিনিট ৫০ এমবি জিপি প্যাকেজ ৩০ দিন এর জন্য কেনা যাবে ২৪৮ টাকায়, প্যাকটি কিনতে *121*248# নাম্বারে ডায়াল করুন।

১০ জিবি ইন্টারনেট ৩৫০ মিনিট জিপি প্যাকেজ কেনা যাবে ৪৯৮ টাকা দামে, প্যাকটি কেনা যাবে ৪৯৮ টাকা রিচার্জ করে বা *121*498# নাম্বারে ডায়াল করে। 

৭ দিন মেয়াদ এর ৬ জিবি ইন্টারনেট ২০০ মিনিট প্যাক এর দাম ২৪৯ টাকা যা কেনা যাবে ২৪৯ টাকা রিচার্জ করে বা *121*249# নাম্বারে ডায়াল করে। 

৩০ দিনের জন্য ১০০ এমবি ইন্টারনেট ৩৫০ মিনিট জিপি ইন্টারনেট প্যাকেজ কেনা যাবে ২৪৮ টাকা দামে, প্যাকটি কিনতে *121*248# কোড ব্যবহার করুন।

জিপি সিমে ৩০ দিন এর জন্য ৫০ জিপি ১৬০০ মিনিট ৫০০ এসএমএস পাওয়া যাবে ৯৯৯ টাকায়, প্যাকটি কেনা যাবে ৯৯৯ টাকা রিচার্জ করে বা *121*999# নাম্বারে ডায়াল করে।

৩০ দিন মেয়াদ এর ৬০ জিবি ইন্টারনেট ১৮০০ মিনিট ৫০০ এসএমএস জিপি কম্বো প্যাক কেনা যাবে ১১৯৯ টাকায়, প্যাকটি কেনা যাবে ১১৯৯ টাকা রিচার্জ করে বা *121*1199# নাম্বারে ডায়াল করে।

আনলিমিটেড মেয়াদের গ্রামীণফোন ইন্টারনেট প্যাক | GP Unlimited Internet Pack 2024 & Activation Codes

গ্রামীণফোন সিমে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক রয়েছে যে প্যাকগুলোর মেয়াদ ২০৩৩ সালের ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত।

জিপি আনলিমিটেড ইন্টারনেট প্যাক:

  • জিপি ২৫ জিবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট, দাম ৮৪৯ টাকা
  • জিপি ৫০ জিবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট, দাম ১৩৪৯ টাকা
  • জিপি ৭৫ জিবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট, দাম ১৭৪৯ টাকা

গ্রামীণফোন আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে বিস্তারিত জানতে নিচের পোস্টগুলো ঘুরে আসুন:

👉 জিপি আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক সম্পর্কে জানুন

জিপি ইন্টারনেট অফার / জিপি ইন্টারনেট বোনাস | GP Internet Offer

জিপি ইন্টারনেট অফার এর উল্লেখ ইতিমধ্যে এই পোস্টে করা হয়েছে। এর বাইরে যদি আকর্ষণীয় অফার পেতে চান সেইক্ষেত্রে মাইজিপি অ্যাপ ব্যবহার করে। মাইজিপি অ্যাপ ব্যবহার করে জিপি গ্রাহকগণ আকর্ষণীয় প্ল্যান এবং দারুন সব সেভিংস উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক | GP Unlimited Internet Pack

আনলিমিটেড ইন্টারনেট প্যাকও অফার করছে গ্রামীণফোন, এসব প্যাক কিনলে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যদিও এসব প্যাকে নির্দিষ্ট ভলিউম পর্যন্ত ভালো স্পিড পাওয়া যায়, তবুও এই প্যাকগুলো দাম বিবেচনায় বেশ অসাধারণ। বর্তমানে দুইটি আনলিমিটেড ইন্টারনেট প্যাক পাওয়া যাচ্ছে জিপিতে।

৭ দিন মেয়াদের জিপি আনলিমিটেড ইন্টারনেট প্যাক এর দাম ২৯৮ টাকা। অন্যদিকে ৩০ দিন মেয়াদের জিপি আনলিমিটেড ইন্টারনেট প্যাক এর দাম ১০৯৯ টাকা। এই প্যাকগুলো সম্পর্কে বিস্তারিত এবং প্যাক কেনার কোড জানতে নিচে লিংক করা পোস্টটি ঘুরে আসুন।

👉 গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে জানুন

জিপি ইন্টারনেট প্যাক শর্তসমুহ

উল্লেখিত গ্রামীণফোন ইন্টারনেট প্যাকগুলোর কিছু নিয়ম ও শর্ত রয়েছে, চলুন জেনে নেওয়া যাওয়া যাক জিপি ইন্টারনেট প্যাক এর নিয়ম ও শর্তসমূহ সম্পর্কে।

উল্লেখিত প্যাকগুলো একাধিক মাধ্যমে কেনা যাবে। ইউএসএসডি কোড এর পাশাপাশি এমএফএস, আইভিআর, কাস্টমার সার্ভিস, জিপি ওয়েবসাইট, অনুমোদিত রিটেইল, ডিজিটাল চ্যানেল এবং মাইজিপি অ্যাপ ব্যবহার করে জিপি ইন্টারনেট প্যাকগুলো কেনা যাবে।

ডিফল্ট সেটিংস হিসেবে উল্লেখিত গ্রামীণফোন ইন্টারনেট প্যাকগুলোর অটো-রিনিউ অফ থাকবে। প্যাকেজ চলাকালীন বা পরে গ্রাহকগণ অটো-রিনিউ ফিচারটি চালু করতে পারবেন সহজে। প্যাকেজ চালু করার পর অটো-রিনিউ চালু কিংবা বন্ধ করা যাবে মাইজিপি অ্যাপ ব্যবহার করে বা *121*3# নাম্বারে ডায়াল করে। ইন্টারনেট ব্যালেন্স চেক করা যাবে *121*1*4# নাম্বারে ডায়াল করুন।

কোনো ইন্টারনেট প্যাক এর মেয়াদ বা ভলিউম শেষ হওয়ার পর ইন্টারনেট প্যাকের সর্বোচ্চ PayGo চার্জ ৬.৬৬২৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি সহ) প্রযোজ্য হবে। যদি মেয়াদ থাকাকালীন পুনরায় একই ক্যাম্পেইন প্যাক ক্রয় অথবা অটো রিনিউ করেন সেক্ষেত্রে অব্যবহৃত ইন্টারনেট ভলিউম নতুন ক্রয়কৃত ইন্টারনেট ভলিউমের সাথে যোগ হবে। *121*3041# নাম্বারে ডায়াল করে প্যাকগুলো কেনা যাবে।

ইন্টারনেট স্পিড যদি ভালো পেতে চান সেক্ষেত্রে অবশ্যই ৪জি বা ৫জি ব্যবহারযোগ্য ফোন ও সিম থাকা অত্যাবশ্যক। ইন্টারনেট এর গতি বা স্পিড হ্যান্ডসেট, ওয়েবসাইট পরিদর্শন করা, BTS থেকে দূরত্ব, দিনের সময় ইত্যাদির উপর নির্ভর করবে। http://www.speedtest.net ওয়েবসাইটে ভিজিট করে ইন্টারনেট স্পিড চেক করা যাবে।

প্রিপেইড গ্রাহকগণ জিপি ইন্টারনেট অফার বা ইন্টারনেট প্যাক কেনা যাবে সর্বনিম্ন ২০ টাকা ও সর্বোচ্চ ১০০০ টাকা দামে। পোস্টপেইড গ্রাহকগণ সর্বনিম্ন ২০ টাকা এবং সর্বোচ্চ ৫০,০০০ টাকা দামের ইন্টারনেট অফার কিনতে পারবেন। কোনো ইন্টারনেট প্যাক কেনার সময় পূর্বের সাবস্ক্রিপশন ফি বা ইমার্জেন্সি ব্যালেন্স ফি প্যাক বা অফার ক্রয়ের জন্য রিচার্জ করা অ্যামাউন্ট থেকে কেটে নেওয়া হবে। সেক্ষেত্রে যে প্যাকটি কিনতে চাইছেন সেটি অফার চালু না-ও হতে পারে।

জিপি ইন্টারনেট কোড | GP Internet Code

গ্রামীণফোন ইন্টারনেট প্যাক চেক করতে *১২১*১*৪# ডায়াল করুন।

উল্লেখিত যেকোনো ইন্টারনেট প্যাক বাতিল করতে *121*3041# ডায়াল করুন।

জিপি ইন্টারনেট প্যাক রিনিউ বা বন্ধ করতে  *121*3# নাম্বারে ডায়াল করুন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *