গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক ২০২৪

বেশ আগেই একাধিক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে গ্রামীণফোন। এবার তারা দুটি আনলিমিটেড ভলিউম অর্থাৎ আনলিমিটেড ডাটার ইন্টারনেট প্যাক নিয়ে এলো। তবে স্পিড ও অন্যান্য শর্ত প্রযোজ্য। চলুন জেনে নেওয়া যাক গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে বিস্তারিত।

৭ দিন জিপি আনলিমিটেড ইন্টারনেট

গ্রামীণফোন গ্রাহকগণ ৭ দিন মেয়াদ এর আনলিমিটেড ইন্টারনেট প্যাকটি কিনতে পারবেন ২৯৮ টাকায়। প্যাকটি কেনা যাবে *121*3298# নাম্বারে ডায়াল করে।

৭ দিন মেয়াদ এর এই প্যাকেজটি কিনতে পারবেন সকল গ্রামীণফোন গ্রাহক, তবে স্কিটো সিম ব্যবহারকারীগণ প্যাকটি কিনতে পারবেন না। *121*3807# নাম্বারে ডায়াল করে প্যাকটি ক্যান্সেল করা যাবে।

আনলিমিটেড ইন্টারনেট হলেও হটস্পট এর মাধ্যমে একাধিক গ্রাহক প্যাকটি ব্যবহার করে হেভি অ্যাকসেস বা ডাউনলোড এর জন্য ব্যবহার না করার পরামর্শ প্রদান করে গ্রামীণফোন। একই সময়ে একাধিক আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু করলে সেক্ষেত্রে সর্বশেষ প্যাকটি চালু থাকবে। এই অবিরাম ইন্টারনেট বা আনলিমিটেড জিপি ইন্টারনেট প্যাক ব্যবহার করার সময় যদি অন্য কোনো প্যাক বন্ধ করতে চান তা করা যাবে *121*3807# নাম্বারে ডায়াল করে।

গ্রাহকগণ ২৯৮ টাকা প্যাকটির ক্ষেত্রে ৪০ জিবি ইন্টারনেট ব্যবহার করার পর স্পিড কমে যাবে ও সর্বোচ্চ ২৫৬কেবিপিএস স্পিড পাওয়া যাবে। মেয়াদ অর্থাৎ ভ্যালিডিটি শেষ হওয়ার পর সর্বোচ্চ PayGo চার্জ ৬.৬৬২৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি সহ) প্রযোজ্য হবে। মেয়াদ শেষ হওয়ার পর ইন্টারনেট প্যাক কেনার পূর্বে আগের কোনো সাবস্ক্রিপশন বা ইমার্জেন্সি ব্যালেন্স বাকি থাকলে সেক্ষেত্রে রিচার্জ করা এমাউন্ট থেকে উক্ত এমাউন্ট কেটে নেওয়া হবে। সেক্ষেত্রে কাংখিত প্যাক চালু না হতে পারে।

৩০ দিন জিপি আনলিমিটেড ইন্টারনেট

৩০ দিন মেয়াদ এর জিপি আনলিমিটেড ইন্টারনেট কেনা যাবে ১০৯৯ টাকায়, প্যাকটি কিনতে ডায়াল করুন *121*3999# নাম্বারে।

অফারটি বাতিল করতে *121*3830# নাম্বারে ডায়াল করুন। স্কিটো গ্রাহক ব্যতীত সকল গ্রামীণফোন গ্রাহক প্যাকটি কিনতে পারবেন।

জিপি ৩০ দিন মেয়াদ এর আনলিমিটেড ইন্টারনেট প্যাকটি কেনার পর শুধুমাত্র একজন ব্যবহারকারীর ব্যবহারের জন্য প্যাকটি প্রযোজ্য। হটস্পট এর মাধ্যমে একাধিক ব্যবহারকারী প্যাকটির ব্যবহার না করার পরামর্শ দেয় গ্রামীণফোন। 

একাধিক অবিরাম ইন্টারনেট প্যাক একই সময়ে কিনলে সেক্ষেত্রে সর্বশেষ প্যাকটি কার্যকর হবে। আবার চাইলে *121*3830# নাম্বারে ডায়াল করে উল্লেখিত প্যাক বা চালু থাকা অন্য যেকোনো প্যাক বন্ধ করা যাবে।

জিপি ৩০ দিন আনলিমিটেড ইন্টারনেট প্যাক এর ক্ষেত্রে প্রথম ২০০ জিবি ইন্টারনেট ব্যবহার এর পর ২৫৬ কেবিপিএস ইন্টারনেট স্পিড প্রযোজ্য হবে।

প্যাকটি কেনার পর পরবর্তী ৩০ দিন (প্যাক ক্রয়ের দিন+ ২৯ দিন) এর জন্য Chorki, Hoichoi, T-sports, SonyLiv, Lionsgate, I-screen, Bioscope – এই প্ল্যাটফর্মগুলোতে অ্যাকসেস পাবেন গ্রাহক। যে নাম্বার থেকে প্যাকটি কেনা হয়েছে উক্ত নাম্বার ব্যবহার করে উক্ত সার্ভিসগুলোতে লগিন করে এই সুবিধা উপভোগ করা যাবে।

গ্রামীণফোনের নতুন 'আনলিমিটেড' ইন্টারনেট প্যাক এলো, তবে...

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ইন্টারনেট প্যাক এর মেয়াদ শেষ হওয়ার পর সর্বোচ্চ PayGo চার্জ ৬.৬৬২৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি সহ) প্রযোজ্য হবে। প্যাক কেনার আগে কোনো সাবস্ক্রিপশন প্যাক চালু থাকলে বা ইমার্জেন্সি ব্যালেন্স বাকি থাকলে সেগুলো কেটে নেওয়া হবে। এইক্ষেত্রে প্যাক চালু না-ও হতে পারে।

উল্লেখিত আনলিমিটেড ইন্টারনেট এর পাশাপাশি গ্রামীণফোন মেয়াদহীন ইন্টারনেট প্যাকও অফার করছে। এই প্যাকগুলোর পাশাপাশি অন্যান্য জিপি ইন্টারনেট প্যাক সম্পর্কে তথ্য পেয়ে যাবেন নিচে লিংক করা পোস্টে।

👉 গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ও অ্যাক্টিভেশন কোড সমূহ জানুন

👉 গ্রামীণফোন মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম জানুন

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *