প্রিয়শপ ডটকমে ঈদ ফেস্টিভাল – দেশজুড়ে ফ্রি ডেলিভারি!

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম আয়োজন করেছে মাসব্যাপী ‘ঈদ শপিং ফেস্টিভাল’। এ উপলক্ষ্যে মার্কেটপ্লেসটিতে বিভিন্ন পণ্যে ছাড়, ক্যাশব্যাক, অফার, ভ‍্যালু প্যাক, কম্বো থাকার পাশাপাশি ৫০০ টাকার অধিক মূল্যের পণ্য কিনলে মিলছে সারা দেশে বিনামূল্যে ডেলিভারির সুবিধা।

এই শপিং ফেস্টিভাল পুরো রমজান ২০১৯ জুড়ে চলবে। প্রিয়শপ ডটকম থেকে কেনাকাটা করে বিকাশে মূল্য পরিশোধে মিলবে ২০% ক্যাশব্যাক সুবিধা। ব্র্যাক ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), সাউথইস্ট ব্যাংক লিমিটেড, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনআরবি ব্যাংক লিমিটেডে ও ইউপে গ্রাহকরা পাবেন ১০% ডিসকাউন্ট।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, “ঈদ মানে আনন্দ। এই আনন্দকে গ্রাহকরা যেন আরো উপভোগ করতে পারে সেই লক্ষ্যে প্রিয়শপ ঈদ শপিং ফেস্টিভালের আয়োজন করেছে। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে পছন্দের পণ্যটি ঘরে বসেই অর্ডার করতে পারবেন গ্রাহকরা। ৫০০ টাকার অধিক পণ্য কিনলে সারা দেশে মিলবে ফ্রি ডেলিভারির সুবিধা।”

এছাড়া বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল বিশ্বকাপ জার্সিও পাওয়া যাচ্ছে প্রিয়শপ ডটকমে। অফিসিয়াল জার্সির মূল্য ১১৫০ টাকা। বাচ্চাদের জন্য বিশেষ জার্সি মূল্য ৮৭৫ টাকা। ঘরে বসেই এই ঠিকানা থেকে কেনা যাবে জার্সি।

প্রিয়শপে ঈদ উপলক্ষে থ্রি-পিস, বাহারি পাঞ্জাবি, গজ কাপড়, শাড়ি, শার্ট, টি-শার্ট, প্যান্ট, পোলো টি-শার্ট, ইম্পোর্টেড জুয়েলারি, বাচ্চাদের ড্রেস, ঘড়ি, রোদ চশমা, চামড়ার বেল্ট, ওয়ালেট, ইলেকট্রনিকস, ঘর সাজানোর সামগ্রী ও প্রসাধনীসহ বাহারি সব পণ্য পাওয়া যাচ্ছে। ঈদের বিশেষ মূল্যছাড় রয়েছে প্রায় প্রতিটি পণ্যে।

২০১৩ সালের ৭ ফেব্রুয়ারি যাত্রা শুরু করেছিল PriyoShop.com। বর্তমানে বিশ্বের যেকোনো প্রান্ত থেকেই প্রিয়শপের সেবা মিলছে। অনলাইন পেমেন্টের মাধ্যমে কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে।

সাইটটি লক্ষাধিক পণ্যের পসরা সাজিয়েছে। বিস্তারিত জানতে ভিজিট করুন https://priyoshop.com/

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,969 other subscribers

Comments