তিন ঘন্টা বন্ধ ছিল বাংলালায়ন ইন্টারনেট

banglalion wimax.. jpgআজ ২১ মার্চ দিবাগত রাত ৩টা থেকে ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রাম অঞ্চল ছাড়া সারা বাংলাদেশের বাংলালায়ন ইন্টারনেট ব্যবহারকারীরা নেট সংযোগ পেতে সমস্যার সম্মুখীন হবেন। অর্থাৎ, ২২ মার্চ 3AM থেকে 6AM (সকাল ৬টা) পর্যন্ত বাংলালায়ন গ্রাহকেরা ইন্টারনেট সংযোগটি অব্যবহারযোগ্যও পেতে পারেন। অবশ্য, ২১ মার্চ রাত দশটার দিকেই নেট কানেকশনজনিত সমস্যার কথা জানিয়ে বাংলালায়নের ফেসবুক পেজে পোস্ট আসতে দেখা যায়।

বাংলালায়নের ফেসবুক পেজে এক পোস্টে এই তথ্য জানিয়েছে কোম্পানিটি। সেখানে বলা হয়েছে “কারিগরি উন্নয়ন কাজের জন্য আজ ২১ মার্চ দিবাগত রাত ৩টা থেকে ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রাম অঞ্চল ছাড়া সারাদেশে ইন্টারনেট সংযোগ পেতে বাংলালায়ন গ্রাহকেরা সাময়িক অসুবিধার সম্মুখীন হতে পারেন। গ্রাহকদের সর্বোচ্চ ও আরো বিস্তৃত সেবা প্রদানের উদ্দেশে এই উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে।”

এই পোস্টের প্রত্যুত্তরে একজন ক্ষুব্ধ গ্রাহক মন্তব্য করেছেন “বিলের জন্য দিনে দুবার মেসেজ দেন, এই জিনিসটা মেসেজ করে জানানো যেতনা? আর কাজের ৬ ঘন্টা আগে না জানিয়ে একদিন আগে জানালে ভাল হয়। অনেকেরই জরুরী মিটিং, অনলাইন এক্সাম, শিডিউল থাকে”; সেখানে বাংলালায়ন রিপ্লাই দিয়েছে এই বলে “প্রিয় গ্রাহক, আপনার মতামতটি গুরুত্ত সহকারে সংশ্লিষ্ট বিভাগকে অবহিত করা হবে। ধন্যবাদ।”

আপনি কি বাংলালায়ন ব্যবহার করেন? এদের সেবা নিয়ে আপনার অভিজ্ঞতা কেমন?

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *