ভিভো Y22 এলো মধ্যম দামে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে

দেশের বাজারে চলে এলো ভিভো ওয়াই২২। মিড-রেঞ্জ বাজেটের ফোনটি সম্পর্কে জানবেন এই পোস্টে। প্রথমে জেনে নেওয়া যাক ভিভো ওয়াই২২ এর বক্সে কি পাচ্ছেন। ফোনের বক্সে পেয়ে যাবেন ওয়ারেন্টি, কুইক স্টার্ট গাইড, ১৮ওয়াট এর চার্জার, টাইপ এ টু টাইপ সি চার্জিং ক্যাবল ও সিম ইজেক্টর টুল।

ভিভো এর ওয়াই (Y) লাইন-আপের অন্যান্য ফোনের মত ভিভো ওয়াই২২ এর ডিজাইনও বেশ আকর্ষনীয়। বিশেষ করে দেশের বাজারে আসা মেটাভার্স গ্রিন কালারটিতে ফোনের ব্যাকে থাকা স্কয়ার লাইন এর কালার পরিবর্তন হয়। এই ব্যাক দেখতে সুন্দর হওয়ার পাশাপাশি ফিংগারপ্রিন্ট ও স্ক্র‍্যাচও রুখে দিবে।

ফোনের ব্যাকে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটাপ ও এলইডি ফ্ল্যাশ। ফোনের বোটমে হেডফোন জ্যাক, মাইক্রোফোন ও ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট, স্পিকার গ্রিল রয়েছে। ফোনের টপে থাকছে এর ডুয়াল ন্যানো-সিম কার্ড স্লট যাতে ডেডিকেটেড এসডি কার্ড ব্যবহারের সুযোগ রয়েছে। সাইডে রয়েছে ফিংগারপ্রিন্ট এমবেডেড পাওয়ার বাটন। 

ফোনের ফ্রন্টে রয়েছে ৬.৫ইঞ্চির নচওয়ালা ডিসপ্লে। এই ডিসপ্লে ফোনটির মেইন ফোকাস পয়েন্ট না হলেও এটি কাজ চালিয়ে নেওয়ার মত।

ভিভো ওয়াই২২ ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর থাকছে যা দাম বিবেচনায় বর্তমান বাজার হিসেবে ঠিকঠাক বলা চলে৷ সাথে পেয়ে যাচ্ছেন ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ। এছাড়া ৪জিবি র‍্যাম বাড়িয়ে নেওয়া যাবে ভার্চুয়াল র‍্যাম সুবিধা ব্যবহার করে। ফানটাচ ওএস ১২ দ্বারা চলবে ফোনটি।

vivo y22 smartphone

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ভিভো ওয়াই২২ ফোনটির ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটাপ রয়েছে। ৫০মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি এখানে ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ফোনের ফ্রন্টে এখানে থাকছে ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। আরো পেয়ে যাবেন অনেকগুলো ক্যামেরা মোড। ভিভোর অন্যান্য ফোনের মত ভিভো ওয়াই২২ ফোনটির ক্যামেরাও আপনাকে হতাশ করবেনা।

৫০০০মিলিএম্প এর ব্যাটারি থাকছে ভিভো ওয়াই২২ ফোনটিতে। আগেই বলেছি ফোনটিতে ১৮ওয়াট এর চার্জার রয়েছে – যা দ্বারা ফোনটি চার্জ করতে প্রায় দুই ঘন্টা সময় লাগবে।

একনজরে ভিভো ওয়াই২২ এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লে: ৬.৫ইঞ্চি
  • প্রসেসর: মিডিয়াটেক হেলিও জি৮৫
  • র‍্যাম: ৪জিবি
  • স্টোরেজ: ১২৮জিবি
  • ব্যাক ক্যামেরা: ৫০মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরা: ৮মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০মিলিএম্প

ভিভো ওয়াই২২ এর ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মেটাভার্স গ্রিন কালারে পাওয়া যাবে ১৯,৯৯৯টাকায়। যেহেতু বর্তমান স্মার্টফোন বাজারে দাম বাড়তির দিকে, তাই এই দামে এই ফোন কেনা বর্তমান বাজার বিবেচনায় যুক্তিযুক্ত বলা যেতে পারে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,562 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *