গ্রামীণফোনে ফ্রি ২৫০ MB পর্যন্ত ডাটা নিন (সীমিত সময়ের জন্য)

বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ২৫ বর্ষ পূর্তি উদযাপন করছে। ২৬শে মার্চ ২০২২ কোম্পানিটির ২৫ বছর পূর্তির উদযাপন শুরু হয়। আর এই উপলক্ষ্যে গ্রামীণফোন তাদের গ্রাহকদের ২৫ থেকে ২৫০ মেগাবাইট পর্যন্ত ফ্রি ইন্টারনেট ডাটা উপহার দিচ্ছে।

এই অফারটি মাইজিপি অ্যাপের মধ্য থেকে নেয়া যাচ্ছে। গ্রামীণফোন গ্রাহকরা তাদের সিম বা সংযোগের বয়স এবং জিপি সিমের ব্যবহারের ওপর ভিত্তি করে একেকজন এক এক পরিমাণের ফ্রি ডাটা পাচ্ছেন। কেউ কেউ ২৫০ এমবি ফ্রি পাচ্ছেন আবার কেউবা ৫০ এমবি পাচ্ছেন। এমনকি অনেকে ২৫ এমবিও পাচ্ছেন।

আপনার ফোনে যদি মাইজিপি অ্যাপ ইনস্টল করা না থাকে তাহলে শীঘ্রই ইন্সটল করে নিন। এরপর জিপি নম্বর দিয়ে লগিন করুন মাইজিপি অ্যাপে।

মাইজিপি অ্যাপে লগইন করার পর একটু নিচের দিকে খেয়াল করলেই দেখতে পাবেন “ফ্রি” লেখা একটি সেকশন। সেখানে লেখা থাকবে আপনি কত এমবি ফ্রি ডাটা পাবেন। আপনার যদি একাধিক জিপি সিম থাকে তাহলে সেগুলো দিয়ে মাইজিপি অ্যাপে লগিন করেও চেক করতে পারেন কোনটাতে কত এমবি ডাটা বিনামূল্যে পাচ্ছেন।

আগেই যেমনটি বললাম, আপনি কত এমবি ফ্রি পাবেন সেই পরিমাণ লেখা থাকবে। নিচের স্ক্রিনশটে গ্রাহক ৫০ MB পেয়েছেন। আপনি এর থেকে বেশি অথবা কম পেতে পারেন। আবার ৫০ এমবিও পেতে পারেন। এটা আপনার সংযোগের উপর নির্ভর করছে।

মনে রাখবেন, এই ডাটা অফার কিন্তু এমারজেন্সি ডাটা লোন অফারের থেকে ভিন্ন। তাই সঠিক অফারটি চিনতে যেন ভুল না হয়। নিচের স্ক্রিনশটটি ভালোভাবে খেয়াল করুন। সেখানে স্পষ্ট লেখা যাছে ফ্রি অফারের কথা।

গ্রামীণফোনে ফ্রি ২৫০ MB পর্যন্ত ডাটা নিন

তারপর Click to get Free MB লেখার উপর ক্লিক করতে হবে। পরের পেজে Confirm Purchase বাটন চেপে ফ্রি এমবি আপনার গ্রামীণফোন সিমে পেয়ে যাবেন।

মনে রাখবেন, এই ফ্রি এমবির মেয়াদ ৩ দিন। অফারটি চলবে ২৮ মার্চ পর্যন্ত। অর্থাৎ, ২৮ মার্চ পর্যন্ত এই ফ্রি এমবি নিতে পারবেন গ্রামীণফোন গ্রাহকরা। তবে হ্যাঁ, একটি সিম থেকে শুধুমাত্র একবারই নেয়া যাবে এই ফ্রি জিপি এমবি।

গ্রামীণফোনে ফ্রি ২৫০ MB পর্যন্ত ডাটা নিন (সীমিত সময়ের জন্য)

গ্রামীণফোন জানাচ্ছে, “গ্রামীনফোণের ২৫ বর্ষ পূর্তি উদযাপনে ফ্রি ২৫ এমবি থেকে ২৫০এমবি (গ্রাহকের নেটওয়ার্কের বয়স উপর ভিত্তি করে) পর্যন্ত ডাটা বোনাস দেওয়া হচ্ছে। আপনি ২৬ শে, মার্চ, ২০২২ থেকে ২৮ শে, মার্চ, ২০২২ এর মধ্যে খুব সহজেই “মাইজিপি অ্যাপের ড্যাশবোর্ড” থেকে “বোনাস ডাটা” ট্যাবে ক্লিক করে ফ্রি বোনাস ডাটা নিতে পারবেন। মেয়াদ: ৩ দিন। জানিয়ে রাখছি, অফারটি শুধুমাত্র মাইজিপি অ্যাপ থেকে এবং ক্যাম্পেইন চলাকালীন শুধু একবার নিতে পারবেন। কুইক লিংকঃ https://mygp.li/sm_mygphome  ।”

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,069 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.