শাওমি রেডমি কে৩০ প্রো এলো ফুল ডিসপ্লে ও শক্তিশালী স্পেসিফিকেশন নিয়ে

শাওমি রেডমি কে৩০ প্রো

শাওমি আজ তাদের রেডমি ব্র্যান্ডের নতুন স্মার্টফোন কে৩০ প্রো ঘোষণা করেছে যেটি কে২০ প্রো’র উত্তরসূরী। রেডমি কে৩০ প্রো  ফোনে পাচ্ছেন দারুণ হার্ডওয়্যার স্পেসিফিকেশন এবং ফুল ডিসপ্লে সুবিধা।

রেডমি কে৩০ প্রো স্মার্টফোনে আছে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর এবং ফাইভ-জি সাপোর্ট (যদিও ফাইভ-জি হয়তো আপাতত আপনার কোনো কাজেই লাগবে না); আরও আছে ৬.৬৭ ইঞ্চি স্ক্রিন (১০৮০পি, এমোলেড, ৬০হার্জ রিফ্রেশ রেট)

ডিভাইসটিতে ব্যাক ক্যামেরা প্যানেলে পাচ্ছেন ৬৪ মেগাপিক্সেল মূল সেন্সর, সাথে আরও তিনটি সেন্সর। অর্থাৎ এর মূল ক্যামেরায় ৪টি লেন্স আছে (৬৪+১৩+২+৫ মেগাপিক্সেল)।

রেডমি কে৩০ প্রো ফোনের আরেকটি ভ্যারিয়েশন এসেছে যেটির নাম রেডমি কে৩০ প্রো জুম। এটাতে ব্যাক ক্যামেরায় একটি সেন্সরের ক্ষমতা বেশি দেয়া হয়েছে (৬৪+১৩+২+৮ মেগাপিক্সেল)।

বোনাসঃ রেডমি নোট ৯এস এলো চার ক্যামেরা ও বিশাল ব্যাটারি নিয়ে

ফোনদুটির ৬জিবি/৮জিবি র‍্যাম ভ্যারিয়েশন এবং ১২৮জিবি/২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েশন পাবেন। উভয় ফোনেই থাকছে একটি ২০ মেগাপিক্সেল পপআপ সেলফি ক্যামেরা। আর হ্যাঁ আপনি এই ফোনগুলো দিয়ে ৮কে ভিডিও রেকর্ড করতে পারবেন।

রেডমি কে৩০ প্রো এবং এর জুম উভয় ভেরিয়েশনে ৪৭০০ এমএইচ ব্যাটারি এবং ৩৩ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। থাকছে হেডফোন জ্যাক সুবিধাও।

ফোনগুলোর সর্বনিম্ন দাম শুরু হবে ৪২৫ ডলার থেকে। এপ্রিলের শুরুতে প্রথম চীন থেকে যাত্রা শুরু করবে রেডমি কে৩০ প্রো এবং রেডমি কে৩০ প্রো জুম।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,043 other subscribers

Comments