ফেসবুক মেসেঞ্জার লাইট অ্যাপে এলো ভিডিও কল সুবিধা!

By -

বেশ কিছুকাল আগেই ফেসবুক এনেছে মেসেঞ্জার লাইট অ্যাপ, যেটি কম ডেটা খরচ করে বন্ধুবান্ধব ও পরিবারের সবার সাথে বার্তা আদানপ্রদান করতে সহায়ক। মেসেঞ্জার অ্যাপের মূল ভার্সনের প্রধান কিছু ফিচার পাওয়া যায় মেসেঞ্জার লাইট অ্যাপে। এটি মূলত পুরাতন এবং কম ক্ষমতাসম্পন্ন অ্যান্ড্রয়েড ফোনের জন্য তৈরি।

মেসেঞ্জার লাইট অ্যাপের সাইজ মাত্র ১০ মেগাবাইটের মত। এটি কম গতির ইন্টারনেট সংযোগেও কাজ করে। ইতোপূর্বে মেসেঞ্জার লাইট অ্যাপটি টেক্সট ও ইমেজ পাঠাতে পারত। এখন এতে অডিও ও ভিডিও কল করা যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,122 other subscribers

কারো সাথে মেসেঞ্জার লাইট অ্যাপে মেসেজ আদানপ্রদান করার সময় স্ক্রিনের উপরের দিকে ভিডিও ও অডিও কল করার বাটন পাওয়া যাবে, যাতে ট্যাপ (স্পর্শ) করে ভয়েস/ভিডিও কল করা যাবে। এছাড়া টেক্সট, ইমেজ, লিংকও শেয়ার করা যায় মেসেঞ্জার লাইট অ্যাপ থেকে।

উন্নয়নশীল দেশগুলোতে, বিশেষ করে যেসব এলাকায় ইন্টারনেটের গতি কম, এবং অন্যান্য যারা মোবাইল ডেটা কম খরচ করতে চায়, তাদের জন্য এর আগে ফেসবুক লাইট অ্যাপ তৈরি করেছে ফেসবুক। সুতরাং আপনি চাইলে কম ডেটায় ফেসবুক লাইট অ্যাপ এবং মেসেঞ্জার লাইট অ্যাপ ডাউনলোড করে চালাতে পারেন।

আরও পড়ুনঃ সস্তায় ফেসবুক চালাতে ডাউনলোড করুন ‘ফেসবুক লাইট’ অ্যাপঃ চলবে সব এন্ড্রয়েডে

বোনাসঃ ফেসবুক মেসেঞ্জারের ফ্রি ভিডিও কল, ভয়েস কল এখন বাংলাদেশে!

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments