ফ্রি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ এনে দিচ্ছে অপেরা!

opera_softwareনরওয়েভিত্তিক ব্রাউজার নির্মাতা অপেরা সফটওয়্যারটির ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে ইন্টারনেট ব্যবহারের সুযোগ এনে দিচ্ছে। সফটওয়্যারটির সাথে অ্যাড ইন্টিগ্রেশনের মাধ্যমে এই সুবিধা দেবে অপেরা। কোম্পানিটির নতুন ফিচার ‘স্পন্সরড ওয়েব পাস’ এর মাধ্যমে মোবাইলে অপেরা ইউজারদের বিজ্ঞাপন দেখার বিনিময়ে ফ্রি’তে ইন্টারনেট ব্রাউজিংয়ের সুযোগ দেবে প্রতিষ্ঠানটি।

বিশ্বজুড়ে অপেরার ৩৫০ মিলিয়নের মত ব্যবহারকারী রয়েছেন। ব্রাউজারটির নির্মাতা কোম্পানি বলছে, মোবাইল অপারেটরদের সাথে বিজ্ঞাপনদাতারা একজোট হয়ে কাজ শুরু করলে অপেরার মোবাইল ভার্সনে অ্যাড দেখিয়ে বিভিন্ন মেয়াদ ও ভলিউমে ডেটা প্যাকেজ ব্যবহারের সুযোগ দেয়া যাবে। এই অফার শুধুমাত্র মোবাইলে অপেরা ব্রাউজারের মধ্যেই প্রযোজ্য হবে। অর্থাৎ, আপনি এই ফ্রি নেট সুবিধা ফোনের অন্য কোনো অ্যাপ কিংবা ব্রাউজারে ব্যবহার করতে পারবেন না।

sponsored-web-pass-low-res ..বিজ্ঞাপন প্রদর্শনের উপায়টি খুব সহজ। আপনি অপেরায় নির্দিষ্ট নিয়মে কিছু অ্যাড দেখেই এই ফ্রি অফার গ্রহণ করতে পারবেন। একজন ব্যবহারকারী একাধিক বার উক্ত অফার উপভোগ করতে পারবেন। এই প্রোজেক্টটি কোন দেশে কবে নাগাদ শুরু হবে সে ব্যাপারে কোন তথ্য আপাতত জানা যাচ্ছেনা। তবে শীঘ্রই হয়ত বিস্তারিত জানাবে অপেরা। অফিসিয়াল ঘোষণা এলেই আপনাদের জানিয়ে দেয়ার আশা রাখছি। সে পর্যন্ত আমাদের সাথেই থাকুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,575 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *