বিকাশে কার্ড থেকে অ্যাড মানি করে ১০০ টাকা বোনাস নিন

বিকাশে একের পর এক অ্যাড মানি অফার আসছে। কিছুদিন আগে বিকাশে শুক্রবারে অ্যাড মানিতে ৫০০ টাকা পর্যন্ত বোনাস পাওয়ার অফার এসেছে। সেই অফারে ব্যাংক থেকে (ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে) বিকাশ একাউন্টে টাকা পাঠানোর শর্ত ছিল। কিন্তু সেটা দেখে অনেক ব্যবহারকারী কার্ড থেকে বিকাশে টাকা নিলে অফারটি পাওয়া যাবে কিনা তা জানতে চান।

অবশেষে বিকাশ অ্যাপে থাকা কার্ড টু বিকাশ ফিচার ব্যবহার করে বিকাশ একাউন্টে টাকা নিলেও ১০০ টাকা পর্যন্ত বোনাস দেওয়ার ঘোষণা দিল দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদাতা এই কোম্পানি।

বসন্তের শুরুতেই আপনার কেনাকাটা করতে যদি বিকাশ একাউন্ট ব্যালেন্স দরকার হয় তাহলে এই অফারটি গ্রহণ করতে পারেন। এখন বিকাশ অ্যাপের কার্ড টু বিকাশ ফিচারের মাধ্যমে দুই বার ৬,৫০০ টাকা করে অ্যাড মানি করলেই পাচ্ছেন ৫০টাকা করে মোট ১০০ টাকা পর্যন্ত বোনাস, সাথে সাথে। অফারটি উপভোগ করতে চাইলে আগে অফারের বিস্তারিত ভালোভাবে পড়ে নিন।

অফারের বিস্তারিত

  • বিকাশ অ্যাপের মধ্যে থাকা “কার্ড টু বিকাশ” ফিচার থেকে ৬,৫০০ টাকা অ্যাড মানি করতে হবে। এভাবে প্রতিবার ৬৫০০ টাকা অ্যাড মানি করলে প্রতিবার ৫০ টাকা করে দুইবারে সর্বমোট ১০০ টাকা পর্যন্ত বোনাস পাবেন।
  • প্রতিবার ৬,৫০০ টাকা অ্যাড মানি করলে পাবেন ৫০ টাকা বিকাশ বোনাস।
  • ক্যাম্পেইন চলাকালীন সময়ে সর্বমোট দুইবার এই অফারটি উপভোগ করা যাবে। অর্থাৎ, দুই বার প্রতিবারে ৬৫০০ টাকা করে কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করলে আপনি ৫০ টাকা করে মোট ১০০ টাকা পাবেন। 
  • শুধুমাত্র বিকাশ অ্যাপের কার্ড টু বিকাশ অপশন দিয়ে অ্যাড মানিতে অফারটি প্রযোজ্য।
  • যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হয়েছে বোনাস পৌঁছে যাবে সেই একাউন্টে।
  • অফারের মেয়াদঃ ১২ থেকে ১৪ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

এবার চলুন শর্তগুলো জেনে নিই।

শর্তাবলি

  • প্রতারণা কিংবা অফারের অপব্যবহার চিহ্নিত হওয়া সাপেক্ষে বিকাশ কর্তৃপক্ষ যেকোনো একাউন্টকে এই অফার গ্রহণের সুযোগ থেকে বিরত রাখার অধিকার সংরক্ষণ করে। 
  • সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে পেমেন্ট করে অফারটি উপভোগ করতে পারবেন। 

  • যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক বোনাস অফারটি পাবেন না।
  • গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে ১বার বোনাস বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক বোনাস অফারের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেন না।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

  • বোনাস পেতে অফার চলাকালীন কার্ড থেকে বিকাশ একাউন্টে সফল লেনদেন সম্পন্ন করতে হবে।
  • বিকাশ এবং ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ব্যাংকসমূহ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক বোনাস সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ এবং অংশগ্রহণকারী ব্যাংক উভয়েই গ্রাহকের বোনাস সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।

কিছুদিন আগে বিকাশের যে ফ্রাইডে অফার চালু হয়েছে সেটাতে প্রতিবার ১৫০০ টাকা ব্যাংক থেকে বিকাশে আনার দরকার হয়। কিন্তু প্রতিবার বোনাসের পরিমাণ ১০০ টাকা। 

👉 বিকাশ ১০০ টাকা বোনাস, প্রতি শুক্রবার অ্যাড মানিতে!

তবে কার্ড-টু-বিকাশ অফারে ৬৫০০ টাকা অ্যাড মানি করা লাগে যেটা কারো কারো কাছে একটু বেশি মনে হতে পারে। তার উপর প্রতিবার বোনাসের পরিমাণ ৫০ টাকা। যদি আপনার বিকাশ একাউন্টে ৬৫০০ + ৬৫০০ = ১৩০০০ টাকা আনেন তাহলে আপনি ১০০ টাকা বোনাস পাবেন। 

বিকাশে কার্ড থেকে অ্যাড মানি করে ১০০ টাকা বোনাস নিন

আপনার বিকাশ একাউন্ট থেকে যদি বিভিন্ন পেমেন্ট করেন তাহলে হয়ত সহজেই আপনি এই অফারটি নিতে পারেন। কারণ সেক্ষেত্রে ১৩ হাজার টাকা খরচ করতে আপনার খুব বেশি সময় না ও লাগতে পারে। আপনার মতামত কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,431 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.