বিকাশ ১০০ টাকা বোনাস, প্রতি শুক্রবার অ্যাড মানিতে!

শুক্রবার মানেই বিকাশের দারুণ একটি অফার। অন্তত মার্চ মাসের ৪ তারিখ পর্যন্ত! গত ৪ ফেব্রুয়ারি শুরু হওয়া এই অফারের আওতায় গ্রাহক মোট ৫০০ টাকা বোনাস নিতে পারেন। তবে দুই শুক্রবার ইতোমধ্যে চলে গেছে। তাই বাকি আছে তিন শুক্রবার, মানে ৩০০ টাকা নেয়ার সুযোগ (আপডেট ১৮ ফেব্রুয়ারি)। এজন্য আপনাকে প্রতি শুক্রবার ছোট্ট একটি কাজ করতে হবে।

কাজটি হচ্ছে, আপনার ব্যাংক একাউন্ট থেকে মাত্র ১৫০০ টাকা আপনার বিকাশ একাউন্টে পাঠাতে হবে। অফারটি বেশ সোজাসাপ্টা। আপনার ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবার মাধ্যমে আপনার বিকাশ একাউন্টে শুক্রবারে ১৫০০ টাকা অ্যাড মানি করুন।

এজন্য প্রথমে আপনার ইন্টারনেট ব্যাংকিং একাউন্টে বিকাশ ট্র্যান্সফার অপশনে গিয়ে আপনার বিকাশ নম্বরকে বেনিফিশিয়ারি হিসেবে অ্যাড করতে হবে। এরপর শুক্রবারে আপনার বিকাশ নম্বরে ঐ ইন্টারনেট ব্যাংক একাউন্ট থেকে ১৫০০ টাকা পাঠাতে হবে।

আপনার ব্যাংক যদি ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ সেবা দেয় তাহলে আপনার ইন্টারনেট ব্যাংকিং অ্যাপে লগইন করে সেখান থেকে আপনার বিকাশ নম্বরে ১৫০০ টাকা পাঠাতে পারেন। অথবা আপনি চাইলে ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং ওয়েবসাইটে লগইন করেও এই ট্র্যান্সফার করতে পারবেন।

উদাহরণস্বরূপ, আপনার যদি ব্র্যাক ব্যাংকে একাউন্ট থাকে তাহলে ব্র্যাক ব্যাংকের মোবাইল অ্যাপ “ব্র্যাক ব্যাংক আস্থা” অ্যাপ মোবাইলে ইনস্টল করে আস্থা অ্যাপ থেকেই বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন। এছাড়া সরাসরি ব্র্যাক ব্যাংকের ওয়েবসাইটেও আস্থা অনলাইন ব্যাংকিং সেবায় লগইন করে টাকা পাঠানো যাবে।

সিটি ব্যাংকের গ্রাহকরা সিটিটাচ অ্যাপ অথবা সিটিটাচ সাইট ব্যবহার করে এই বিকাশ অফার উপভোগ করতে পারবেন।

মনে রাখবেন শুধুমাত্র বিকাশ সমর্থিত ব্যাংকের অনলাইন ব্যাংকিং সেবা ব্যবহার করে শুক্রবার ব্যাংক থেকে ১৫০০ টাকা বিকাশে ট্র্যান্সফার করতে হবে। ভেঙে ভেঙে পাঠালে হবেনা। একবারে পাঠাতে হবে। ক্রেডিট কার্ড থেকে নিলে হবেনা। ব্যাংক একাউন্ট থেকেই পাঠাতে হবে।

টাকা বিকাশে পৌঁছানোর পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে বোনাস বিকাশ একাউন্টে পাবেন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

iBanking এর মাধ্যমে এখন যেসব ব্যাংক থেকে বিকাশে টাকা পাঠানো যাবে সেগুলো হচ্ছেঃ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ঢাকা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, ব্যাংক এশিয়া, সোশ্যাল ইসলামি ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, মধুমতি ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এনআরবি ব্যাংক, ইউনিয়ন ব্যাংক লিমিটেড,  ট্রাস্ট ব্যাংক লিমিটেড, পদ্মা ব্যাংক লিমিটে, সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, সীমান্ত ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক ও প্রাইম ব্যাংক-এর অনলাইন ব্যাংকিং সার্ভিস অথবা ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে শুধুমাত্র বিকাশ কাস্টমার একাউন্টে ফান্ড ট্রান্সফার করা যাবে।

সোনালী ও অগ্রণী ব্যাংক একাউন্ট হোল্ডাররা সরাসরি বিকাশ অ্যাপ থেকেই লিংকড একাউন্ট সার্ভিস ব্যবহার করে তাদের ব্যাংক ও বিকাশ একাউন্টের মধ্যে ফান্ড ট্রান্সফার করতে পারবেন। ইন্টারনেট ব্যাংকিং ও বিকাশ-এ লিংক একাউন্ট: সবাই এই অফারটি উপভোগ করতে পারবেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,422 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.