টেকনো স্পার্ক গো ২০২৩ – কম দামে সেরা স্মার্টফোন?

টেকনো স্পার্ক গো ২০২৩

বিশ্বের স্মার্টফোন বাজারে টেকনো’র আধিপত্য আরো বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা ২০২৩সালে।  ফ্যান্টম এক্স২ ৫জি ও ফ্যান্টম এক্স২ প্রো ৫জি ফ্ল্যাগশিপ ফোনগুলো ভারতের বাজারে বেশ ভালো চলছে। সম্প্রতি ফ্যান্টম ভিশন ভি নামে তাদের প্রথম ফোল্ডেবল ফোনও প্রদর্শন করেছে টেকনো। এবার স্পার্ক গো ২০২৩ এন্ট্রি লেভেল বাজেট ফোন নিয়ে এসেছে কোম্পানিটি।

টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটিতে ৬.৫৬ইঞ্চি টিয়ারড্রপ নচ ডিসপ্লে রয়েছে, এই এলসিডি প্যানেল এইচডি+ রেজ্যুলেশনের। ৯০% স্ক্রিন-টু-বডি রেশিওর এই ফোনে লক্ষণীয় চিন রয়েছে যা বাজেট ফোনে বেশ কমন। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ১২ দ্বারা চলবে ফোনটি।

টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটিতে প্রসেসর রয়েছে মিডিয়াটেক হেলিও এ২২। মোট তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি। ৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ এর বেস ভ্যারিয়েন্ট এর পাশাপাশি ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজের ম্যাক্স ভ্যারিয়ান্ট রয়েছে। এছাড়া একটি ৩জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ একটি ভ্যারিয়েন্টও রয়েছে। ৩জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে ভার্চুয়াল র‍্যাম ফিচারের সুবাদে।

টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনের ফ্রন্টে ৫মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনের পেছনে রয়েছে ১৩মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও একটি কিউভিজিএ লেন্স। ব্যাক প্যানেলে ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে। 

একনজরে টেকনো স্পার্ক গো ২০২৩ এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৫৬ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও এ২২
  • র‍্যামঃ ৩জিবি / ৪জিবি
  • স্টোরেজঃ ৩২জিবি / ৬৪ জিবি
  • প্রাইমারি ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৫মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প

টেকনো স্পার্ক গো ২০২৩ ডিভাইসটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। সম্প্রতি পাওয়া তথ্য থেকে জানা গিয়েছে ফোনটির দাম ৬,৯৯৯রুপি হতে পারে। এন্ডলেস ব্ল্যাক, নেবুলা পার্পল ও ইউনি ব্লু – এই তিন কালারে ফোনটি পাওয়া যাবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,812 other subscribers

2 comments

  1. Sanat Kumar Ta Reply

    8 have gone through the post and found that it is most useful and update

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.