টেকনো স্পার্ক গো ২০২৪ ফোন – ১০ হাজার বাজেটে অলরাউন্ডার?

১০ হাজার টাকার আশেপাশের বাজেটে অজস্র ফোন থাকলেও অলরাউন্ডার ফোনের অভাব, যার কারণে বাজেট স্মার্টফোন ক্রেতাগণ বেশ ঝামেলায় পড়ে যান। ক্রেতাদের এই সমস্যা থেকে মুক্তি দিতে বাজেট রেন্জে প্রতিযোগিতায় আছে অনেক ম্যানুফ্যাকচারার।

বাজেট রেঞ্জের স্মার্টফোন এর খবর রাখলে ‘টেকনো’ নামটি আপনার অবশ্যই পরিচিত। টেকনো নিয়ে এলো তাদের নতুন স্মার্টফোন Tecno Spark Go 2024 যা এন্ট্রি লেভেলের বাজেট ফোন হিসেবে অফার করছে অসাধারণ স্পেসিফিকেশন। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক টেকনো স্পার্ক গো ২০২৪ সম্পর্কে। 

টেকনো স্পার্ক গো ২০২৪ ফিচার

প্রথমে কথা বলব টেকনো স্পার্ক গো ২০২৪ ফোনটির ডিজাইন সম্পর্কে।

ফোনের ব্যাকে সুন্দরভাবে স্থান পেয়েছে এর রিয়ার ক্যামেরা সেন্সরগুলো। বেশ মিনিমাল রাখা হয়েছে ফোনটির ব্যাক ডিজাইন। ফোনের ফ্রন্টে রয়েছে পাঞ্চ-হোল ডিসপ্লে ও ফ্রন্ট ফ্ল্যাশ। বলে রাখা ভালো আইফোন এর মত ডায়নামিক আইল্যান্ড ফিচার এই ফোনে রয়েছে। ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে টেকনো স্পার্ক গো ২০২৪ ফোনটিতে, তবে উল্লেখযোগ্য ব্যাপার হলো এই ফোনে ৯০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে যা এই বাজেটে অনন্য। আরো রয়েছে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর ও ডিটিএস লিসেনযুক্ত ডুয়াল স্টিরিও স্পিকার ফিচার।

ইউনিসক এর টাইগার টি৬০৬ প্রসেসর দ্বারা চলবে টেকনো স্পার্ক গো ২০২৪ ফোনটি যা দাম বিবেচনায় যথেষ্ট কার্যকরী একটি সংযোজন বলা চলে। ৪ জিবি র‍্যাম এর সাথে আরো ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম সুবিধা পাওয়া যাবে এই ফোনে। ৬৪ জিবি স্টোরেজ এর পাশাপাশি ১ টেরাবাইট পর্যন্ত এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়ানোর সুবিধা থাকছে এই ফোনে। ১৩ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা থাকছে টেকনো স্পার্ক গো ২০২৪ ফোনটিতে, সাথে আরো রয়েছে ৮ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। এন্ড্রয়েড ১৩ গো এডিশনে চলবে এই ফোনটি। টাইপ-সি পোর্ট এর সাথে ৫০০০ মিলিএম্প ব্যাটারি রয়েছে এই ফোনে।

Tecno Spark Go 2024 phone

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

টেকনো স্পার্ক গো ২০২৪ দাম

অনেক তো হলো টেকনো স্পার্ক গো ২০২৪ এর ফিচার সম্পর্কে আলাপ। এবার জানি চলুন ফোনটির দাম যা জানলে তবে বুঝতে পারবেন এই ফিচারগুলো এই ফোনে থাকা নিয়ে এতো হাইপ কেনো রয়েছে।

৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এর একটি ভ্যারিয়ান্টে পাওয়া যাবে টেকনো স্পার্ক গো ২০২৪ যার দাম পড়বে ১০,৬৯০ টাকা। ফোনটি পাওয়া যাবে মিস্ট্রি হোয়াইট ও গ্রাভিটি ব্ল্যাক কালারে। টেকনো শপ থেকে ফোনটি কিনলে ফ্রিতে পেতে পারেন Xtra N40 Magnetic Wireless Neckband যার দাম প্রায় এক হাজার টাকা।

বাজেট রেঞ্জে আমরা অনেক ফোন হয়ত দেখেছি, কিন্তু এই দামে টেকনো স্পার্ক গো ২০২৪ এর মত অলরাউন্ডার ফোন খুব কম দেখা যায়। 👉 টেকনো মোবাইলের দাম

চলনসই পারফরম্যান্স এর পাশাপাশি অসাধারণ ডিসপ্লে, ফিংগারপ্রিন্ট সেন্সর বা ব্যবহারযোগ্য ক্যামেরা বাজেটের মধ্যে এই ফোনে প্রদান করছে টেকনো যা অবশ্যই প্রশংসার দাবিদার।

আপনার কাছে কেমন লেগেছে টেকনো স্পার্ক গো ২০২৪ ফোনটি? ফোনটি সম্পর্কে আপনার মতামত বাংলাটেক এর পাঠকদের সাথে শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,585 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *