পেওনিয়ার এবং উপায় এর নতুন সুবিধা – সাথে ২০০ টাকা পর্যন্ত বোনাস!

বাংলাদেশে ফ্রিল্যান্সারদের সংখ্যা দিনে দিনে বেড়ে চলেছে। ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে টাকা দেশে আনার অন্যতম জনপ্রিয় মাধ্যম হচ্ছে পেওনিয়ার। পেওনিয়ারের মাধ্যমে দেশের যে কোন ব্যাংকে সহজেই টাকা আনা যায়। পেওনিয়ার বাংলাদেশের বিভিন্ন মোবাইল ব্যাংকিং সার্ভিসের সাথে মিলে মোবাইল ব্যাংকিংয়ে মুহূর্তেই ফ্রিল্যান্সিং পেমেন্ট নিয়ে আসার সুবিধা চালু করেছে। বিকাশে এই সুবিধা প্রথম চালু হলেও এবার ইউসিবি ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা উপায়েও এই সুবিধা চালু করেছে পেওনিয়ার। ফলে ফ্রিল্যান্সাররা মুহূর্তেই তাদের অর্জিত অর্থ উপায়ের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

পেওনিয়ার অফিসিয়ালভাবে উপায়ের সঙ্গে এই চুক্তি করবার মাধ্যমে ফ্রিল্যান্সারদের সহজে পেওনিয়ারে অ্যাকাউন্ট খুলে ফেলার সুবিধাও দিচ্ছে। ফলে উপায় ব্যবহার করেই বাড়তি কোন ডকুমেন্ট না দিয়েই পেওনিয়ারে খুব দ্রুত অ্যাকাউন্ট খুলে ফেলতে পারবেন ফ্রিল্যান্সাররা। বিদেশ থেকে দেশে টাকা আনার পথ আরও সুগম হয়ে গেল এই নতুন সুবিধার মাধ্যমে।

বাড়তি যেসব সুবিধা পাবেন

পেওনিয়ার ফ্রিল্যান্সারদের কাছে অনেক বছর ধরেই পরিচিত একটি নাম। বিভিন্ন কারেন্সিতে পেওনিয়ারের মাধ্যমে খুব সহজেই পেমেন্ট গ্রহণ করা যায়। পেওনিয়ার থেকে পেমেন্ট এতদিন বিভিন্ন ব্যাংকের মাধ্যমে উত্তোলন করা যেত। তবে ব্যাংকের মাধ্যমে পেওনিয়ারের টাকা উত্তোলনে কিছুটা সময়ের দরকার হতো। ফলে জরুরি অবস্থায় সঙ্গে সঙ্গে টাকা হাতে পাওয়ার ব্যবস্থা ছিল না। উপায় এবং পেওনিয়ারের নতুন সুবিধা চালুর ফলে ফ্রিল্যান্সাররা বেশ কিছু বাড়তি সুবিধা উপভোগ করতে পারবেন।

  • এখন মুহূর্তেই ফ্রিল্যান্সিংয়ের টাকা উপায়ের মাধ্যমে উত্তোলন করা সম্ভব হবে। এই সেবা ২৪ ঘণ্টাই চালু থাকবে। অর্থাৎ ব্যাংক বন্ধের দিন বা যে কোন ছুটিতেও আপনাকে অর্থ হাতে পেতে আর চিন্তা করতে হবে না।
  • টাকা উত্তোলনে মুহূর্তেই তা উপায়ের ব্যালেন্সে যুক্ত হয়ে যাবে। পরবর্তীতে মাত্র ১% চার্জ প্রদান করে যে কোন উপায় এজেন্ট বা ইউসিবি ব্যাংকের বুথ থেকে এই টাকা হাতে পেয়ে যাবেন। কম খরচে ও দ্রুততম সময়ে টাকা হাতে পাওয়ার ক্ষেত্রে আর বাড়তি কোন চিন্তা নেই।
  • এর মাধ্যমে মাত্র ৫০০ টাকা সমপরিমান পেমেন্ট থেকেই টাকা হাতে পেতে পারবেন। এর আগে শুধু ব্যাংকে এই টাকা নিতে সর্বনিম্ন ২০ ডলারের লেনদেন করতে হতো। ফলে আরও কম পরিমাণ টাকাও এখন সহজে আপনি হাতে পেতে পারবেন।
  • ব্যাংকে যাওয়ার দরকার পড়বে না টাকা হাতে পেতে। ফলে যাতায়াত খরচ সাশ্রয় হবে এবং আপনি দিনের যে কোন সময় টাকা তুলে ফেলতে পারবেন।

ফলে পেওনিয়ারের মাধ্যমে টাকা হাতে আনার ক্ষেত্রে উপায় এখন হয়ে উঠছে সবথেকে নির্ভরযোগ্য মাধ্যম।

খরচ ও লেনদেনের সীমা

পেওনিয়ার থেকে উপায়ে টাকা নেবার ক্ষেত্রে বেশ কিছু ফি রয়েছে। তবে সুবিধার তুলনায় এই ফি বেশ নগণ্য। পেওনিয়ার ও উপায় আলাদা চার্জ করবে পেওনিয়ার থেকে টাকা উত্তোলনের ক্ষেত্রে। পেওনিয়ার অন্য মুদ্রা থেকে টাকাতে কনভার্ট করবার জন্য ২% ফি নেবে এক্ষেত্রে। পেওনিয়ারে ডলার, ইউরো ইত্যাদি সহ প্রায় ১০ ধরণের মুদ্রায় পেমেন্ট গ্রহণ করা যায়। পেওনিয়ার থেকে এই মুদ্রা টাকাতে নিয়ে আসতে তাই পেওনিয়ার ২% চার্জ করে থাকে। প্রতিবার উপায়ের মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে পেওনিয়ার এই পরিমাণ চার্জ কেটে নেবে স্বয়ংক্রিয়ভাবে।

Payoneer and upay money transfer integration

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

উপায়ে বাড়তি কোন চার্জ নেই রেমিটেন্স নেবার ক্ষেত্রে। এজেন্টের কাছ থেকে সাধারণ ক্যাশ আউট চার্জ ১.৪% হলেও পেওনিয়ারের মাধ্যমে রেমিটেন্স গ্রহণ করবার ক্ষেত্রে এই চার্জ মাত্র ১%। অর্থাৎ এজেন্টের মাধ্যমে ক্যাশ আউট করলে আপনাকে ১% চার্জ গুণতে হবে। আর যদি আপনি সরাসরি ইউসিবি ব্যাংকের এটিএম বুথ থেকে এই টাকা উত্তোলন করেন তবে উপায় কোন চার্জ গ্রহণ করবে না। অর্থাৎ পেওনিয়ার থেকে প্রাপ্ত টাকা ইউসিবি ব্যাংকের এটিএম থেকে উত্তোলন সম্পূর্ণ ফ্রি।

পেওনিয়ারের মাধ্যমে উপায়ে টাকা লেনদেনের ক্ষেত্রে বেশ কিছু সীমাও বেধে দেয়া হয়েছে। দৈনিক পেওনিয়ার থেকে উপায়ে আপনি সর্বোচ্চ ৫ বার লেনদেন করতে পারবেন। প্রতি মাসে করা যাবে সর্বোচ্চ ৩০ বার। এছাড়া বিদেশি যে কোন মুদ্রা উপায়ের মাধ্যমে উত্তোলনের ক্ষেত্রে পরিমানেও সীমা বেধে দেয়া হয়েছে। প্রতিদিন সর্বোচ্চ ৪০০ ডলার পরিমাণ মুদ্রা আপনি উত্তোলন করতে পারবেন উপায়ের মাধ্যমে। মাসিক লেনদেনের সীমা সর্বোচ্চ ৩০০০ ডলার পর্যন্ত।

১% ক্যাশ রিওয়ার্ড অফার

নতুন এই সুবিধা চালু হওয়ায় উপায় এবং পেওনিয়ার ক্যাশ রিওয়ার্ড অফার দিচ্ছে। এর ফলে আপনি বাড়তি ১% টাকা পেয়ে যাবেন পেওনিয়ার থেকে উপায়ে টাকা আনলেই। অফারটি চলবে ২৩ ফেব্রুয়ারি ২০২৩ থেকে ২২ মার্চ ২০২৩ পর্যন্ত। এই সময়ে আপনি নির্দিষ্ট পরিমাণ ক্যাশ রিওয়ার্ড  উপভোগ করতে পারবেন।

আপনি এই অফারের আওতায় প্রতিবার লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন। যে কোন পরিমাণ লেনদেনের ক্ষেত্রেই এই ক্যাশ রিওয়ার্ড পেয়ে যাবেন সঙ্গে সঙ্গেই। অফারটি আপনি একাধিকবার নিতে পারবেন। তবে এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে আপনি মোট ২০০ টাকা পর্যন্ত এই ক্যাশ রিওয়ার্ড পেতে পারেন। ২০০ টাকা ক্যাশ রিওয়ার্ড পেতে যে কোন পরিমাণ লেনদেন আপনি করতে পারেন। এই ক্যাশ রিওয়ার্ড অফারের অন্তর্ভুক্ত হতে অবশ্যই উপায় অ্যাপ ব্যবহার করে পেওনিয়ার থেকে উইথড্র করতে হবে। প্রতিবার টাকা ট্রান্সফার সফল হলে তবেই এই ক্যাশ রিওয়ার্ড আপনার ব্যালেন্সের সঙ্গে যুক্ত হয়ে যাবে।

👉 myGOV থেকে শিক্ষার্থীদের আর্থিক অনুদান আবেদনের নিয়ম

উপায় ও পেওনিয়ার এই সুবিধা নিয়ে আসায় দেশের হাজার হাজার ফ্রিল্যান্সার উপকৃত হবেন। এর ফলে এখন থেকে সহজেই বিদেশ থেকে আসা টাকা উত্তোলন করা সম্ভব হবে এবং সাশ্রয় করা যাবে। তাই আপনি যদি ফ্রিল্যান্সার হয়ে থাকেন আজই উপায় অ্যাপ ব্যবহার করে এই সেবা উপভোগ করতে পারেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,571 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *