গ্যালাক্সি এ সিরিজের নতুন তিনটি ফোন আনছে স্যামসাং

Photo-Galaxy-A7-2016 Front

গ্যালাক্সি এ সিরিজের তিনটি মডেলের নতুন আপগ্রেড প্রকাশ করেছে স্যামসাং। এগুলো হচ্ছে গ্যালাক্সি এ৩ (২০১৬), গ্যালাক্সি এ৫ (২০১৬) ও গ্যালাক্সি এ৭ (২০১৬)। তিনটি মডেলই মূলত বাজারে বিদ্যমান স্যামসাং স্মার্টফোন মডেলের নতুন আপগ্রেড। তবে এগুলোর স্পেসিফিকেশন ও স্ক্রিন সাইজে পরিবর্তন আসছে। মেটাল ও গ্লাস ম্যাটেরিয়াল ব্যবহার করে ফোনগুলোর কেসিং তৈরি হয়েছে।

 

Galaxy_A3_final

গ্যালাক্সি এ৩ (২০১৬) মডেলে থাকছে ৪.৭ ইঞ্চি (১২৮০ x ৭২০পি) সুপার অ্যামোলেড স্ক্রিন, এন্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ১.৫ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর, ১.৫জিবি র‍্যাম, ১৬জিবি স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট, ২৩০০ এমএএইচ ব্যাটারি, ফোরজি, ডুয়াল সিম সাপোর্ট প্রভৃতি। এতে আরও পাবেন ১৩ মেগাপিক্সেল মূল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সম্ভাব্য দামঃ ৩৪৭ ডলার।

 

Galaxy_A5_final

গ্যালাক্সি এ৫ (২০১৬) মডেলে থাকছে ৫.২ ইঞ্চি (১৯২০ x ১০৮০পি) সুপার অ্যামোলেড স্ক্রিন, এন্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ২জিবি র‍্যাম, ১৬জিবি স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট, ২৯০০ এমএএইচ ব্যাটারি, ফোরজি, ডুয়াল সিম সাপোর্ট প্রভৃতি। এতে আরও পাবেন ১৩ মেগাপিক্সেল মূল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সম্ভাব্য দামঃ ৪২১ ডলার।

 

Galaxy_A7_final

গ্যালাক্সি এ৭ (২০১৬) মডেলে থাকছে ৫.৫ ইঞ্চি (১৯২০ x ১০৮০পি) সুপার অ্যামোলেড স্ক্রিন, এন্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৩জিবি র‍্যাম, ১৬জিবি স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট, ৩৩০০ এমএএইচ ব্যাটারি, ফোরজি, ডুয়াল সিম সাপোর্ট প্রভৃতি। এতে আরও পাবেন ১৩ মেগাপিক্সেল মূল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সম্ভাব্য দামঃ ৪৯৫ ডলার।

ডিসেম্বরের মাঝামাঝি সময়ে চীন থেকে তিনটি ডিভাইসেরই বিক্রি শুরু হবে। এরপর অন্যান্য দেশে পাওয়া যাবে ফোনগুলো।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 5,221 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.