রিয়েলমি বাটন ফোন ডিজো স্টার ৪০০ – সাথে ১ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি!

ফিচার ফোনের মার্কেট বর্তমানে বেশ গরম। মূলধারার স্মার্টফোনের পাশাপাশি একটি ফিচার ফোন সাথে রাখতে পছন্দ করেন কমবেশি সকল মোবাইল ব্যবহারকারী। বাটন ফোনে চার্জ অধিক সময় ধরে থাকে বলে লম্বা স্ট্যান্ডবাই টাইম পাওয়া যায় এসব ফোনে, তাই ব্যবহারকারীদের মাঝে ফোনগুলোর জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে।

অন্য অনেক জনপ্রিয় ব্র্যান্ডের মত রিয়েলমি এবার সাব-ব্র্যান্ডের আন্ডারে নিয়ে এসেছে তাদের ফিচার ফোন। ডিজো (Dizo) নামের এই সাব-ব্র্যান্ড রিয়েলমি এর টেক লাইফ সাবসিডারি। এই ব্র্যান্ডের ডিজো স্টার ৪০০ মডেলের ফোনটি চলে এসেছে দেশের বাজারে। চলুন আরো বিস্তারিত জানা যাক রিয়েলমি ডিজো স্টার ৪০০ ফোনটি সম্পর্কে।

১০২গ্রাম ওজনের ডিজো স্টার ৪০০ ফোনটিতে ৩২এমবি র‍্যাম ও ৩২এমবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ভালো বিষয় হলো ফোনটিতে ৬৪জিবি মেমোরি কার্ড সাপোর্ট থাকছে। ২.৪ইঞ্চি ডিসপ্লের এই ফোনে ১৪৩০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে।

ফোনে কথা বলার সময় কল রেকর্ডিং এর সুবিধাও পেয়ে যাবেন এখানে। এছাড়া সর্বোচ্চ ১০০০টি কনটাক্ট সেভ করে রাখা যাবে এই ফোনে। ফোনটিতে অন্য সকল ফিচার ফোনের মত ফ্ল্যাশ লাইট তো থাকছেই। ডিজো স্টার ৪০০ ফোনটিতে ০.০৮মেগাপিক্সেল এর ক্যামেরাও রয়েছে।

দেশের বাজারে ডিজো স্টার ৪০০ ফিচার ফোনটির দাম ২,০৯৯টাকা। ফোনটি কেনা যাবে সেলএক্সট্রা লাইফস্টাইল শপ, দারাজ, রবিশপ ও দেশের বিভিন্ন মোবাইল শপে। ব্ল্যাক, ব্লু, ও গ্রিন – এই তিন কালারে দেশের বাজারে পাওয়া যাবে এই ফোনটি।

রিয়েলমির বাটন ফোন ডিজো স্টার ৪০০ - সাথে ১ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি!

স্পেশাল অফারের পাশাপাশি ফোনটির সাথে ৩৬৫দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিও পেয়ে যাবেন। দেশে ৭২% চাহিদা রয়েছে ফিচার ফোনের, তাই সকল ব্র্যান্ড এই সেগমেন্টে প্রবেশ করছে সম্প্রতি। অবশেষে এই তালিকায় যুক্ত হলো রিয়েলমি।

ফিচার ফোন হিসেবে বাজেটের মধ্যে বেশ ভালো ফিচার অফার করছে ডিজো স্টার ৪০০ ফোনটি। আপনার কাছে কেমন লেগেছে ফোনটি? আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,811 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.