রিয়েলমি ১০এস এলো সুলভ ফোনের নতুন আকর্ষণ নিয়ে

রিয়েলমি ১০ লাইনআপ এর নতুন সদস্য রিয়েলমি ১০এস মুক্তি পেলো। বর্তমানে এই লাইনআপে রয়েছে রিয়েলমি ১০ ৪জি, রিয়েলমি ১০ ৫জি, রিয়েলমি ১০ প্রো ও রিয়েলমি ১০ প্রো প্লাস। তবে এই নতুন রিয়েলমি ১০এস কে সম্পূর্ণ নতুন বললে ভুল হবে, বরং এটি রিয়েলমি ৯আই ৫জি এর অন্য একটি সংস্করণ মাত্র যাতে বেশি র‍্যাম স্টোরেজ, ফাস্ট চার্জিং ও কম ক্যামেরা ফিচার রয়েছে।

রিয়েলমি ১০এস ফোনটিতে ৮জিবি র‍্যাম ও সর্বোচ্চ ২৫৬জিবি স্টোরেজ রয়েছে। এছাড়া এই ফোনে ৩৩ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টও পাওয়া যাবে। আবার ডেডিকেটেড এসডি কার্ড স্লট ব্যবহার করে ১টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

ফোনের ব্যাকে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটাপ। এখানে ৯আই ৫জি এর মত একই ৫০মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। তবে রিয়েলমি ৯আই ৫জি তে পোর্ট্রেইট ও ম্যাক্রো ক্যামেরা থাকলেও এখানে তার পরিবর্তে শুধুমাত্র একটি ডেপথ সেন্সর থাকছে।

রিয়েলমি ১০এস ফোনটিতে হাই-রেস অডিও সাপোর্ট রয়েছে যা রিয়েলমি ৯আই ৫জি ফোনটিতে ছিলোনা। তবে অন্যান্য সকল স্পেসিফিকেশন দুইটি ফোনের ক্ষেত্রেই প্রায় একই।

মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট রয়েছে রিয়েলমি ১০এস ফোনটিতে। ৬.৬ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লের এই ফোনে ৯০হার্জ রিফ্রেশ রেটও রয়েছে। অ্যান্ড্রয়েড ১২ বেসড রিয়েলমি ইউআই ৩.০ পেয়ে যাবেন ফোনটিতে।

রিয়েলমি ১০এস

রিয়েলমি ১০এস এর ফ্রন্টে ৮মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পেয়ে যাবেন। এছাড়া সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট ও ৫জি সুবিধা তো রয়েছে। ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে এই ফোনে।

রিয়েলমি ১০এস পাওয়া যাবে ব্লু ও ব্ল্যাক এই দুই কালারে, পাওয়া যাবে দুইটি মেমোরি ভ্যারিয়েন্টে। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর রিয়েলমি ১০এস পাওয়া যাবে ১,০৯৯ইউয়ান বা ১৫৫ডলার দামে। অন্যদিকে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ১,২৯৯ইউয়ান বা ১৮৫ডলার। আমাদের দেশে আসার পর ফোনটির দাম ১৫ থেকে ২০হাজার টাকার মধ্যে থাকবে বলে আশা করা যায়।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *