রবি দিচ্ছে সোনার মুদ্রা জেতার অফার!

By -

gold coin robi

২৪ নভেম্বর থেকে ‘গোল্ডেন রিচার্জ’ নামের নতুন একটি অফার চালু করেছে মোবাইল অপারেটর রবি। অফারটির আওতায় ৩৯ টাকা রিচার্জ করে প্রতি ঘণ্টায় দুই জন রবি গ্রাহক গোল্ড কয়েন (স্বর্ণমুদ্রা) জিততে পারবেন।  ৩৯ টাকা রিচার্জের পর গ্রাহকরা ৭ দিন পর্যন্ত ২৪ ঘণ্টা ১ পয়সা/সেকেন্ড রেটে কথাও বলতে পারবেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,608 other subscribers

সোনার কয়েন জেতার এই অফারটি ২৪ নভেম্বর থেকে শুরু করে ৩০ দিন পর্যন্ত চলবে। প্রতিদিন মোট ৩৬ জন রবি গ্রাহক সোনার মুদ্রা জিতবেন। সোনার মুদ্রাটির ওজন ৫ গ্রাম। রবির উদ্যোক্তা ও ইজিলোড সিম ব্যতীত সকল রবি প্রিপেইড গ্রাহকদের জন্য অফারটি প্রযোজ্য।

সকাল ৬টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত রিচার্জ করে গোল্ড কয়েন জেতার অফারে অংশ নেয়া যাবে। একাধিকবার অফারটি গ্রহণ করা যাবে। তবে এক্ষেত্রে ব্যাল্যান্স ট্র্যান্সফার প্রযোজ্য নয়। শুধুমাত্র ইজিলোডের মাধ্যমে রিচার্জ করলেই এই অফারে অংশ নিতে পারবেন।

৭৭৭৭ নম্বর থেকে এসএমএস করে বিজয়ীদের গোল্ড কয়েন জেতার কথা জানানো হবে। ১২১২ নম্বর থেকে ভয়েস কলের মাধ্যমেও বিজয়ীদের সাথে যোগাযোগা করা হবে। আরও বিস্তারিত তথ্য জানতে রবির এই অফিশিয়াল লিংক দেখুন।

★ সোফিয়া রোবট সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply