৩৬ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ৮ জানুয়ারি ২০১৬

আপডেট ১২ নভেম্বর ২০১৫

৩৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৮ জানুয়ারি ২০১৬ শুক্রবার। ওই দিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এই প্রিলিমিনারি পরীক্ষা হবে বলে জানিয়েছে বিপিএসসি। নোটিশের স্ক্রিনশট এখানে দেখুন।

screen shot 36 bcs preli

এই বিষয়ে ৩১ মে ২০১৫ তে প্রকাশিত পোস্টের অংশ

৩৬ তম বিসিএস পরীক্ষার বিজ্ঞাপন প্রকাশ করেছে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (বিপিএসসি); বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর ওয়েবসাইট http://www.bpsc.gov.bd ঠিকানায় এই বিজ্ঞপ্তি পাওয়া যাচ্ছে। সরাসরি এই লিংক থেকে ৩৬ তম বিসিএস পরীক্ষার বিজ্ঞপ্তি ডাউনলোড করা যাবে।

ঐ বিজ্ঞপ্তি অনুযায়ী, এবছরই ৩৬ তম বিসিএস এর প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা দেয়ার জন্য আবেদন করতে চাইলে টেলিটকের সাথে সমন্বিত পিএসসির সাইট http://bpsc.teletalk.com.bd/ ভিজিট করুন। এছাড়া পিএসসির মূল সাইট থেকেও এ সঙ্ক্রান্ত কাজ সম্পন্ন করার লিংক পাওয়া যাবে। অনলাইনে আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ১৪-০৬-২০১৫ তারিখ সকাল ১০টা। আর আবেদনপত্র জমাদানের শেষ তারিখ সময়ঃ ২৩-০৭-২০১৫ তারিখ সন্ধ্যা ৬টা।

আবেদনের শেষ তারিখ নাগাদ User ID প্রাপ্তির ৭২ ঘন্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে SMS করে ৭০০ টাকা ফি প্রদান করতে হবে। প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও তৃতীয় লিঙ্গের প্রার্থীদের জন্য এই ফি ১০০ টাকা করে প্রযোজ্য হবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *