সিম্ফোনি Z47 এলো, সাড়ে ১১ হাজার টাকায় সেরা ফোন

দেশের বাজেট ফোনের বাজারে সিম্ফোনি বরাবরের মত শক্ত অবস্থানে রয়েছে এখনো। নিজেদের অস্তিত্ব জানান দিতে আবার একটি অসাধারণ বাজেট ফোন নিয়ে এলো সিম্ফোনি যা বাজারের সেরা বাজেট ফোনের খেতাব পাওয়ার সম্পূর্ণ যোগ্যতা রাখে। কথা বলছি সিম্ফোনি জেড৪৭ ফোনটিকে নিয়ে যা বর্তমানে ১২হাজার টাকার মধ্যে সবচেয়ে সেরা স্পেসিফিকেশন অফার করছে। চলুন এই ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

সিম্ফোনি জেড৪৭ ফোনটিকে কিন্তু কারণ ছাড়া বাজেটের মধ্যে সেরা ফোন বলা হচ্ছেনা। ১২হাজার টাকার মধ্যে পাওয়া যাবে এই ফোনটি, যাতে পেয়ে যাচ্ছেন ৯০হার্জ রিফ্রেশ রেট এর ৬.৬ইঞ্চি এইচডিপ্লাস ডিসপ্লে।

এই দামের কোনো ফোনে এখনো হাই রিফ্রেশ রেট নেই, যা সিম্ফোনি জেড৪৭ ফোনটির একটি আকর্ষণীয় ফিচার হতে যাচ্ছে। ফোনটিতে পেয়ে যাবেন সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর। ফোনটি দামে কম হলেও কিন্তু প্রশংসার যোগ্য ডিজাইন প্রদান করছে।

সিম্ফোনি জেড৪৭ ফোনটিতে ইউনিসক টি৬০৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে যা দাম বিবেচনায় ভালো একটি প্রসেসর। এছাড়া ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ রয়েছে ফোনটিতে। সিম্ফোনির অপারেটিং সিস্টেম প্রায় স্টক অ্যান্ড্রয়েড এর কাছাকাছি, যার ফলে বেশ স্মুথ অভিজ্ঞতা পাবেন গ্রাহকগণ।

সিম্ফোনি জেড৪৭ ফোনটির আরেক চমক হলো ৫২মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। মোট কথায় এই দামে সকল ফিচারের দিক দিয়ে এই ফোনের মাধ্যমে নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে সিম্ফোনি মোবাইল। ৫০৩০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে সিম্ফোনি জেড৪৭ ফোনটিতে। আরো পেয়ে যাবেন টাইপ সি চার্জিং, নোটিফিকেশন লাইট, ফেস আনলক এর মত অসাধারণ সব ফিচার।

সিম্ফোনি Z47 এলো, সাড়ে ১১ হাজার টাকায় সেরা ফোন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৪জিবি রাম ও ৬৪জিবি স্টোরেজ এর একটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি। সিম্ফোনি জেড৪৭ এর দাম ১১,৪৯৯টাকা। এই দামে এই ফোন যেসব ফিচার অফার করছে তার প্রত্যেকটি বেশ অসাধারণ। ১২হাজার টাকা তো বটেই, বরং ১৫হাজার টাকার মধ্যেও এই ফোনটি সেরা একটি পছন্দ হতে পারে যেকোনো ব্যবহারকারীর জন্য।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,636 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.