রবির কিছু সাশ্রয়ী ইন্টারনেট প্যাক জেনে নিন

রবি সিমের সাশ্রয়ী ইন্টারনেট প্যাক সম্পর্কে জানতে পারবেন এই পোস্টে। তবে যেকোনো অফার দেখার আগে অবশ্যই *888# (*৮৮৮#) ডায়াল করে নিজের রবি নাম্বারের এক্সক্লুসিভ অফারগুলো চেক করতে ভুলবেন না। এই পোস্টে রবি ইন্টারনেট অফার ও সাশ্রয়ী ইন্টারনেট প্যাক এর কথা আলোচনা করা হয়েছে 

রবি ইন্টারনেট অফার

প্রথমে চলুন জেনে নেওয়া যাক কিছু রবি ইন্টারনেট অফার সম্পর্কে। উল্লেখ্য যে, এসব অফার সকল গ্রাহকের জন্য হলেও গ্রাহকভেদে এই অফারসমূহ ভিন্ন হতে পারে। তাই উল্লেখিত কোডসমূহ ডায়াল করে অন্য অফার দেখতে পেতে পারেন।

১জিবি ২৩টাকা

২৩টাকায় ৩দিন মেয়াদের ১জিবি ইন্টারনেট অফার দিচ্ছে রবি। ৩দিন মেয়াদের ১জিবি ইন্টারনেট অফার মাত্র ২৩টাকায় পেতে *123*230# ডায়াল করুন।

১জিবি ৪১টাকা

রবি ৪১টাকা ১জিবি ইন্টারনেট অফার এর মেয়াদ ৩দিন। প্রায় সকল নাম্বারে এই অফার পাওয়া যাবে। ৪১টাকায় ১জিবি ইন্টারনেট অফার কিনতে *123*41# নাম্বারে ডায়াল করুন। 

৩জিবি উইকলি প্যাক

যারা এক সপ্তাহ মেয়াদের ইন্টারনেট প্যাক খুঁজছেন তাদের জন্য ১০৮টাকায় ৩জিবি ইন্টারনেট প্যাকটি ভালো হবে। ৭দিন মেয়াদের ১০৮টাকায় ৩জিবি ইন্টারনেট প্যাক কিনতে *123*108# নাম্বারে ডায়াল করুন।

৪জিবি ইন্টারনেট প্যাক

১০৮টাকায় রবি ৪জিবি ইন্টারনেট প্যাকও রয়েছে। একেক সিমে এই প্যাক একেক ধরনের হয়ে থাকে। এক সপ্তাহ মেয়াদের রবি ৪জিবি ইন্টারনেট প্যাক কিনতে *123*0108# নাম্বারে ডায়াল করুন।

৬জিবি ১৪৮টাকা

১৪৮টাকায় ৭দিন মেয়াদের ৬জিবি ইন্টারনেট অফার করছে রবি। ৭দিন মেয়াদে ৬জিবি ইন্টারনেট ১৪৮টাকায় কিনতে *123*148# নাম্বারে ডায়াল করুন

১৯৯টাকা ১০জিবি

১৯৯টাকায় ৭দিন মেয়াদের ১০জিবি ইন্টারনেট অফার দিচ্ছে রবি। ১৯৯টাকায় ১০জিবি ইন্টারনেট কিনতে *123*0199# ডায়াল করুন

৬৪৯টাকা ১৫জিবি

৬৪৯টাকায় ২৮দিন মেয়াদের ১৫জিবি ইন্টারনেট পাওয়া যাবে রবি ইন্টারনেট অফারে। ৬৪৯টাকায় ১৫জিবি ইন্টারনেট কিনতে *123*649# ডায়াল করুন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রবি ইন্টারনেট প্যাক

২০জিবি ৯১১টাকা

৯১১টাকায় ২০জিবি ইন্টারনেট অফার কেনা যাবে যার মেয়াদ থাকবে ৩০দিন। ৯১১টাকায় ২০জিবি ইন্টারনেট কিনতে *123*0996# ডায়াল করুন

সাশ্রয়ী রবি ইন্টারনেট প্যাক

রবি ইন্টারনেট প্যাক কেনা যাবে অনলাইনে রবির ওয়েবসাইট থেকেও। চলুন জেনে নেওয়া যাক কিছু সাশ্রয়ী রবি ইন্টারনেট প্যাক সম্পর্কে।

  • ৪৬৯টাকায় ৫০জিবি, মেয়াদ ১৫দিন
  • ৬৯৮টাকায় ৫০জিবি, মেয়াদ ৩০দিন
  • ৫৯৮টাকায় ৪৫জিবি, মেয়াদ ৩০দিন
  • ১৭৮টাকায় ১৬জিবি, মেয়াস ৭দিন
  • ২৭৯টাকায় ১৬জিবি, মেয়াদ ১৫দিন
  • ১৬৪টাকায় ১০জিবি, মেয়াদ ৭দিন
  • ৮৯টাকায় ৫জিবি, মেয়াদ ৩দিন

উল্লেখিত সব প্যাক কিনতে পারবেন রবির অফিসিয়াল ওয়েবসাইট থেকে। এছাড়া মোবাইলে মাইরবি অ্যাপ ইনস্টল করে তাতে লগইন করেও রবির ডাটা অফার দেখতে পাবেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,618 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.