জেএসসি-জেডিসি (২০১৩ ) ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা পিছিয়েছে

breaking news bt24দ্বিতীয় দফা পেছালো জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা।

বিডিনিউজ২৪ ডটকম জানাচ্ছে, পরিবর্তিত সময়সূচি অনুযায়ী- জেএসসির ১০ নভেম্বরের পরীক্ষা ১৪ নভেম্বর, ১১ নভেম্বরের পরীক্ষা ১৬ নভেম্বর এবং ১২ নভেম্বরের পরীক্ষা ২১ নভেম্বর বিকাল ২টায় অনুষ্ঠিত হবে।

আর জেডিসির ১০ নভেম্বরের পরীক্ষা ১৪ নভেম্বর, ১১ নভেম্বরের পরীক্ষা ২১ নভেম্বর বেলা ২টায় এবং ১২ নভেম্বরের পরীক্ষা ২২ নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,643 other subscribers

নিশ্চয়ই জানেন, এর আগে ৪ নভেম্বর থেকে জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু হওয়ার কথা থাকলেও হরতালের কারণে তা পিছিয়ে যায়।

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠেয় ১০-১১-২০১৩ হতে ১২-১১-২০১৩ তারিখের সকল পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

স্থগিত হওয়া পরীক্ষাগুলোর মধ্যে ১০ নভেম্বরের সম্মান প্রথম বর্ষ, ১১ নভেম্বরের বিবিএ তৃতীয় বর্ষের ষষ্ঠ সেমিস্টার, ১২ নভেম্বরের এমবিএ দ্বিতীয় সেমিস্টার ও ১১ নভেম্বরের ইসিই পার্ট-১-এর প্রথম সেমিস্টার পরীক্ষার নতুন সময়সূচি ঠিক করা হয়েছে ১৪ নভেম্বর। ১০ নভেম্বরের ইসিই পার্ট-৪এর অষ্টম সেমিস্টারের পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৫ নভেম্বর। এখানে বিস্তারিতভাবে নোটিশের স্ক্রিনশট দেখে নিতে পারেন।

nu ntc

আমাদের ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুন!

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments