বাণিজ্যিকভাবে থ্রিজি চালু করল এয়ারটেল, ঘোষিত হল ডেটা প্যাকেজ

airtel 3g launchedদীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা চালু করেছে এয়ারটেল বাংলাদেশ লিমিটেড। কোম্পানিটি আজ তাদের থ্রিজি ডেটা প্যাকেজের ট্যারিফও ঘোষণা করেছে। এয়ারটেল দাবী করছে, অপারেটরটি টু’জির দামেই থ্রিজি সেবা সরবরাহ করবে। এয়ারটেল থ্রিজির সর্বনিম্ন স্পিড হবে ১ এমবিপিএস। (ফটো ক্রেডিটঃ প্রিয়টেক)

এয়ারটেল থ্রিজিতে ১ গিগাবাইট ডেটা প্ল্যানের দাম ৩৫০ টাকা, যার মেয়াদ হবে ৩০ দিন। এ ছাড়াও অন্যান্য প্যাকেজে ৩ দিনে ১৫ মেগাবাইটের জন্য ১৫ টাকা, ৩০ মেগাবাইট এক সপ্তাহ ৩০ টাকা। আরও থাকছে ‘পে অ্যাজ ইউ গো’ ডাটা প্যাকেজ। ৩০ দিন মেয়াদে ৯৫০ টাকায় সর্বোচ্চ ৫ গিগাবাইট পাওয়া যাবে। এয়ারটেল গ্রাহকরা বিশেষ অফারে সর্বনিম্ন ১জিবি ডেটা প্ল্যান ক্রয় করে ১০০% বোনাস পাবেন। নভেম্বর মাসে এই প্যাক গ্রহণকারী গ্রাহকরা প্রতি এক জিবি প্যাক ক্রয় করে ১২ মাস ব্যাপী মোট ১২ জিবি বোনাস ডেটা ভলিউম পাবেন।

এয়ারটেল নেটওয়ার্কের মধ্যে প্রতি মিনিট মাত্র ১ টাকায় থ্রিজি ভিডিও কল করা যাবে।

এয়ারটেল কর্তৃপক্ষের বরাতে প্রথম আলো জানাচ্ছে, ৭ নভেম্বর থেকে ঢাকার নিকুঞ্জ, বারিধারা, গুলশান, বনানী, মহাখালী, বিজয় সরনী, ফার্মগেট, তেজগাঁও, লালমাটিয়া, কলাবাগান, হাতিরপুল ও পান্থপথে এবং চট্টগ্রামের আগ্রবাদ, জিইসি, দামপাড়া, টাইগারপাস, রিয়াজউদ্দিন বাজার, দেওয়ানহাট, সিইপিজেড ও নেভার অ্যাকাডেমিতে এয়ারটেল থ্রিজি চালু হয়েছে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *