কিছু আইফোন অজানা কারণে বন্ধ হয়ে যাচ্ছে!

আইফোনের লেটেস্ট প্রো মডেলগুলোতে ওভারহিটিং ইস্যুর খবর পুরোনো হওয়ার আগেই আইফোন ব্যবহারকারীগণ পড়েছেন এক নতুন সমস্যায়। আইফোনে এক নতুন বাগ এর কথা শোনা যাচ্ছে যার ফলে রাতের বেলা কোনো কারণ ছাড়াই বন্ধ হয়ে যাচ্ছে আইফোন এর নির্দিষ্ট কিছু মডেল।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইট রেডিটে একজন ব্যবহারকারী অভিযোগ করেন তার দুইটি আলাদা আইফোন অ্যালার্ম কাজ করছিলো না। অন্যান্য ব্যবহারকারীগণ একই ধরনের ইস্যু জানান। MacRumors প্রদত্ত তথ্য থেকে জানা যায় আইফোন রাতের বেলায় বন্ধ হয়ে যাওয়ার কারণে এই সমস্যা ঘটতে পারে।

একজন ব্যবহারকারী জানান অনেক আইফোন কয়েক ঘন্টার জন্য রাতের বেলায় বন্ধ হয়ে যায়, কিন্তু তার ফোন অ্যালার্ম এর ঠিক এক মিনিট আগে আবার চালু হয়ে যায়। অনেকে তাদের ফোন রাতের বেলায় বন্ধ হওয়ার বা রিস্টার্ট বিষয়টি লক্ষ্য করেন সকালে ঘুম থেকে উঠে যখন পাসকোড প্রদান করতে হয় তখন।

অন্য একজন আইফোন ব্যবহারকারী MacRumors ফোরামে জানান তার আইফোন ১৫ প্রো ম্যাক্স যা আইওএস ১৭.০.৩ এ চলছিলো কোনো এক রাতে পরপর অনেকবার রিবুট হচ্ছিলো। তিনি আরো জানান একই বিষয় একই আইফোন ব্যবহার করা তার অন্য বন্ধুদের সাথেও হচ্ছিলো। এমনকি একই আইওএস ভার্সনে থাকা তার একজন আইফোন ১৩ মিনি ব্যবহারকারী বন্ধুও একই সমস্যায় পড়েন বলে জানান তিনি।

কোনো আইফোন রাতের বেলায় বন্ধ হয়েছে কিনা তা জানা যাবে Settings অ্যাপে প্রবেশ করে Battery সেকশনে প্রবেশ করে ২৪ ঘন্টার চার্জিং হিস্টোরি দেখে। প্রদর্শিত ডাটাতে কোনো গ্যাপ দেখতে পেলে বুঝতে পারবেন আপনার আইফোন নির্দিষ্ট সময়ের জন্য বন্ধ ছিলো। এই সমস্যা সবচেয়ে বেশি আইফোন ১৫ মডেলে দেখা গেলেও আইওএস ১৭ চালিত অন্যান্য ডিভাইসেও এই সমস্যা দেখা যাচ্ছে বলে জানা গিয়েছে। তবে সকল ব্যবহারকারী শুধুমাত্র শাটডাউন ইস্যু বা রাতের বেলা ফোন বন্ধ হয়ে যাওয়ার সমস্যায় পড়েননি।

iPhone 14 pro

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

সম্প্রতি আইওএস ১৭.০.৩ আপডেট রোল আউট করে অ্যাপল। এরপর থেকেই আইফোন ১৫ প্রো ও আইফোন ১৫ প্রো ম্যাক্সে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেওয়া শুরু করে। নতুন সফটওয়ার আপডেট আসার পর ফোনে এসব সমস্যা দেখা দেওয়া নতুন কিছু না যদিও। 👉 আইফোন ১৫ প্রো ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ

নতুন আইফোন ১৫ মডেলগুলো রাতের বেলা বন্ধ হয়ে যাওয়ার খবরই কিন্তু নতুন আইফোনগুলোর উপর আঙ্গুল তোলার প্রথম খবর নয়। মাত্র কিছুদিন আগেই আইফোন ১৫ প্রো ও আইফোন ১৫ প্রো ম্যাক্স বেশি গরম হয়ে যাওয়া ও ওভারহিটিং ইস্যুর কারণে বন্ধ হয়ে যাওয়ার খবরও শোনা যায়।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *