টি২০ বিশ্বকাপ দেখতে আনলিমিটেড ইন্টারনেট অফার

চলছে টি২০ বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২, আর ইতোমধ্যেই খেলা জমে উঠেছে। প্রথম রাউন্ডের কোয়ালিফায়ার স্টেজ শেষে শুরু হয়ে গেল গ্রুপ পর্ব। বাংলাদেশ এই টুর্নামেন্টে আগে থেকেই কোয়ালিফাইড হয়ে আছে। ফলে মূল পর্ব থেকেই খেলা শুরু করবে টাইগাররা। এবারের টি২০ বিশ্বকাপ এর সময়টা অধিকাংশ ক্ষেত্রে বাংলাদেশ সময় অনুযায়ী দিনের বেলায় হয়ে যাচ্ছে। তাই আপনি হয়ত দিনে বিভিন্ন কাজে বাসার বাইরে থাকতে পারেন। তাই বলে আপনাকে খেলা মিস করতে হবেনা! মোবাইলে টি২০ বিশ্বকাপ খেলা লাইভ দেখতে পারবেন সহজেই।

কিন্তু মোবাইলে লাইভ খেলা দেখতে গেলে ইন্টারনেট ডাটা দরকার। একটা কয়েক মিনিট ভিডিও স্ট্রিম করলে অর্থাৎ নেটে ভিডিও দেখলে অনেক এমবি লাগে। আর এই সমস্যা সমাধান করতে বিকাশ এবং বেশ কয়েকটি মোবাইল অপারেটর নিয়ে এলো আনলিমিটেড ইন্টারনেট অফার। এই অফারের আওতায় আপনি বিশেষ মূল্যে আকর্ষণীয় ডাটা প্যাক কিনতে পারবেন। আবার এমবি নিয়েও ভাবতে হবেনা।

এবার টি২০ বিশ্বকাপ স্পেশাল ডাটা প্যাক নিয়ে এসেছে গ্রামীণফোন, বাংলালিংক, রবি, এয়ারটেল, এবং টেলিটক। শুরুটা বলতে গেলে টেলিটকের হাত ধরেই। কিছুদিন আগে টেলিটক বিশ্বকাপ উপলক্ষ্যে বিশাল বিশাল দুটি ডাটা প্যাক চালুর ঘোষণা দেয়। যদিও, টেলিটক তথাকথিত “আনলিমিটেড” অফার দেয়নি। বরং তারা বিশ্বকাপ উপলক্ষে হেভি ডাটা প্যাক চালু করেছে। অপরদিকে বিকাশের সাথে একত্রে বিকাশ রিচার্জে ঘন্টাভিত্তিক আনলিমিটেড ডাটা প্যাক চালু করেছে অন্যান্য অপারেটর।

টি২০ বিশ্বকাপ উপলক্ষে এয়ারটেলে আনলিমিটেড ডাটা অফার

আনলিমিটেড ক্রিকেট খেলা স্ট্রিমিং করুন আনলিমিটেড ইন্টারনেটে! টি২০ বিশ্বকাপ উপলক্ষ্যে সকল এয়ারটেল গ্রাহকের জন্য এলো দারুণ অফার! আপনার বিকাশ একাউন্ট থেকে এয়ারটেল প্রিপেইড ও পোস্টপেইড নাম্বারে ১৭ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ১ ঘণ্টা মেয়াদে আনলিমিটেড ইন্টারনেট। সাথে ২ টাকা বিকাশ ক্যাশব্যাক। অফারটি চলবে ২০ অক্টোবর থেকে ১৩ নভেম্বর, ২০২২ পর্যন্ত।

টি২০ বিশ্বকাপ উপলক্ষে বাংলালিংক আনলিমিটেড ডাটা অফার

বিশ্বকাপ টি২০ টুর্নামেন্ট উপলক্ষ্যে বাংলালিংক গ্রাহকদের জন্য দারুণ অফার এলো! বিকাশ একাউন্ট থেকে যেকোনো বাংলালিংক প্রিপেইড ও পোস্টপেইড মোবাইলে ৩৩ টাকা রিচার্জ করলেই পাবেন ৩ ঘণ্টা মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট। সাথে থাকছে ২ টাকা বিকাশ ক্যাশব্যাক। এই অফারটি চলবে ২০ অক্টোবর ২০২২ থেকে ১৩ নভেম্বর ২০২২ পর্যন্ত।

টি২০ বিশ্বকাপ দেখতে আনলিমিটেড ইন্টারনেট অফার

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

টি২০ বিশ্বকাপ উপলক্ষে রবি আনলিমিটেড ডাটা অফার

টি২০ বিশ্বকাপ খেলা দেখার জন্য রবি নিয়ে এলো দারুণ ডাটা অফার। বিকাশ থেকে আপনার রবি প্রিপেইড ও পোস্টপেইড মোবাইল নাম্বারে ৩৪ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ৩ ঘণ্টার আনলিমিটেড ইন্টারনেট। সেই সাথে ৩টাকা বিকাশ ক্যাশব্যাক। অফারটি ২০ অক্টোবর থেকে ১৩ নভেম্বর, ২০২২ পর্যন্ত চলবে।

টি২০ বিশ্বকাপ উপলক্ষে গ্রামীণফোন আনলিমিটেড ডাটা অফার

পিছিয়ে নেই গ্রামীণফোন! চলমান টি২০ বিশ্বকাপ উপলক্ষ্যে জিপি গ্রাহকদের জন্য দারুণ অফার চলছে। বিকাশ থেকে গ্রামীণফোনের প্রিপেইড ও পোস্টপেইড মোবাইলে ঠিক ৩৪ টাকা রিচার্জে পাবেন ৩ ঘণ্টার জন্য আনলিমিটেড ইন্টারনেট। আরও থাকছে ২ টাকা বিকাশ ক্যাশব্যাক। অফার চলবে ২০ অক্টোবর ২০২২ থেকে ১৩ নভেম্বর, ২০২২ পর্যন্ত।

টি২০ বিশ্বকাপ উপলক্ষে টেলিটক সাশ্রয়ী ডাটা অফার

চলমান টি২০ বিশ্বকাপ উপলক্ষে টেলিটক নিয়ে এলো সাশ্রয়ী একাধিক ডাটা প্যাক। নিচে আমাদের লিংক করা পোস্ট থেকে টেলিটকের সেই আকর্ষণীয় ডাটা প্যাকগুলো সম্পর্কে জেনে নিন।

👉 টেলিটকে ২৫জিবি ডাটা প্যাক এলো সাশ্রয়ী দামে

অনলাইনে কীভাবে বিশ্বকাপ টি২০ খেলা দেখবেন তা জানতে নিচের পোস্ট পড়ুনঃ

👉 টি২০ বিশ্বকাপ লাইভ ক্রিকেট খেলা দেখার উপায়

আরো জানুন 👉 টি২০ বিশ্বকাপ ২০২২ এর সময়সূচি দেখুন

👉 ভিডিওঃ স্মার্টফোন বেশি গরম হওয়া থেকে মুক্তির উপায়

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,638 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.