৫১০ মেগাবাইট পর্যন্ত ফ্রি থ্রিজি ডেটা দিচ্ছে এয়ারটেল!

airtel free 3g dataথ্রিজি নিয়ে মোবাইল অপারেটরগুলোর মধ্যে বেশ মাতামাতি চলছে। নেটওয়ার্ক কাভারেজ বাড়ানোর সাথে সাথে থ্রিজি ইন্টারনেট ও ভিডিও কল ট্যারিফ নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই সামনে এগিয়ে যাচ্ছে কোম্পানিগুলো। অক্টোবরের মধ্যেই বেসরকারী চার অপারেটর গ্রামীণফোন, বাংলালিংক, রবিএয়ারটেল বাণিজ্যিকভাবে থ্রিজি লঞ্চ করবে বলে আগেই জানা গেছে। বাংলালিংক ও গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট ট্যারিফ তাদের সাইটে উপলভ্য হলেও রবি ও এয়ারটেল এক্ষেত্রে কিছুটা সময় নিচ্ছে।

অবশ্য, পরীক্ষামূলকভাবে এদের থ্রিজি সেবা ইতোমধ্যেই চালু হয়ে গিয়েছে। আর গ্রাহকদের মনোযোগ ধরে রাখার জন্য এয়ারটেল ঘোষণা করল ফ্রি থ্রিজি ডেটাপ্যাক অফার। এই অফারের আওতায় যেকোন এয়ারটেল ব্যবহারকারী ৫০০ মেগাবাইট+ থ্রিজি ডেটা ভলিউম ফ্রি’তে পেতে পারবেন।

এজন্য প্রথমেই http://bd.airtel.com/airtel3G এই ঠিকানায় ভিজিট করে সেখানে মোবাইল নম্বর, অবস্থান ও নাম সাবমিট করুন। এসময় আপনার ফোনে SMS এর মধ্যমে ৬ ডিজিটের একটি পিন কোড আসবে। সেটি ওয়েবসাইটের ফরমে ইনপুট দিন। শুধুমাত্র এতটুকু সম্পন্ন করলে থ্রিজি লঞ্চ ডেটে আপনি পাবেন ১০ মেগাবাইট ফ্রি ডেটা।

এরপর এয়ারটেল থ্রিজির এই অফারটি সম্পর্কে ফেসবুকে একটি পোস্ট (পাবলিক) করে আরও ১০০ মেগাবাইট এবং অন্যান্য এয়ারটেল ব্যবহারকারীদের ইনভাইট করে তাদেরকে রেজিস্ট্রেশন করিয়ে অতিরিক্ত ৪০০ মেগাবাইট ভলিউম পেতে পারেন। প্রতিটি নতুন রেজিস্ট্রেশনের জন্য রেফারারকে ১০ মেগাবাইট ডেটা দেয়া হবে। সব মিলিয়ে সর্বোচ্চ ৫১০ মেগাবাইট ডেটা ৭ দিনের জন্য ফ্রিতে পাওয়া যাবে।

শর্তঃ প্রাপ্ত ফ্রি ডেটা উপভোগ করতে চাইলে আপনাকে অবশ্যই এয়ারটেলের যেকোন একটি থ্রিজি ডেটা প্যাকেজ কিনতে হবে। যদিও এখনও কোন প্যাকেজ ঘোষণা করেনি অপারেটরটি, তবে চলতি মাসে বাণিজ্যিকভাবে থ্রিজি চালু করার আগেই এই ট্যারিফ জানা যাবে। আর ফ্রি ৫১০ মেগাবাইট ডেটা তার পরেই ব্যবহারযোগ্য হবে। এর মেয়াদ ৭ দিন এবং একজন গ্রাহক একবারই অফারটি গ্রহণ করতে পারবেন। আরও বিস্তারিত শর্ত পড়ুন এখানে

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,721 other subscribers

Comments