প্রথম কার্ভড স্ক্রিন স্মার্টফোন ‘গ্যালাক্সি রাউন্ড’ ঘোষণা করল স্যামসাং

By -

samsung galaxy roundগতমাসেই হালকা বাঁকানো (কার্ভড) স্ক্রিন যুক্ত স্মার্টফোন বাজারে আনার ইঙ্গিত দিয়েছিল স্যামসাং। আর আজ ৯ অক্টোবর আনুষ্ঠানিকভাবেই কার্ভড ফোন ‘গ্যালাক্সি রাউন্ড’ ঘোষণা করল এই কোরিয়ান ইলেকট্রনিকস নির্মাতা।

এন্ড্রয়েড ৪.৩ অপারেটিং সিস্টেম চালিত এই লেটেস্ট গ্যালাক্সি ফোনে থাকবে ৫.৭ ইঞ্চি ১০৮০পি স্ক্রিন, ১৩ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা, ৩জিবি র‍্যাম, ২.৩ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর, ২৮০০ এমএএইচ ব্যাটারি, লেদার স্টাইল ব্যাক কভার প্রভৃতি।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,561 other subscribers

গ্যালাক্সি রাউন্ডের স্ক্রিনসহ পুরো বডি একটু বাঁকানো। এটি কোন সমতল স্থানে রেখে হালকা নাড়া দিলে সেটটির আইডল স্ক্রিনে মিসডকল, ব্যাটারি লাইফ, ডেট, টাইম- এসব তথ্য ভেসে ওঠে। এছাড়া গ্যালারি ব্রাউজ, মিউজিক ট্র্যাক পরিবর্তন ইত্যাদি কাজও করা যাবে এই “রোল ইফেক্ট” এর মাধ্যমে।

আগামীকাল কোরিয়ার বাজারে বিক্রি শুরু হবে স্যামসাং গ্যালাক্সি রাউন্ড স্মার্টফোন। এর দাম পড়বে প্রায় ১০১৩ মার্কিন ডলার। কবে নাগাদ ডিভাইসটি আন্তর্জানিকভাবে লঞ্চ করা হবে কিংবা আদৌ এটা কোরিয়ার বাইরে যাবে কিনা সে সম্পর্কে কোন তথ্য জানায়নি স্যামসাং।

অফিসিয়াল ভিডিও

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply