৮ টাকায় ১ জিবি ইন্টারনেট ও ৯৯টি FnF সহ ফ্রি সিম দিচ্ছে টেলিটক!

By -


টেলিটক আজ নতুন একটি মোবাইল প্যাকেজ চালু করেছে যাতে পাচ্ছেন মাত্র ৮ টাকায় ১ জিবি ইন্টারনেট, ১৪ টাকায় ২ জিবি ইন্টারনেট ও ৯৯টি এফএনএফ সুবিধা সহ আরও অনেক কিছু। প্যাকেজটির নাম টেলিটক অপরাজিতা, যা শুধুমাত্র নারীদের জন্য। অর্থাৎ, এই সিমটি কেবলমাত্র নারীরা নিতে পারবেন। একজন নারী সর্বোচ্চ ২টি অপরাজিতা সিম নিতে পারবেন। বিদ্যমান টেলিটক সিম থেকেও অপরাজিতা প্যাকেজে মাইগ্রেট করা যাবে। অপরাজিতা সিমে ঠিক ৮ টাকা রিচার্জ করলে ১জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া ঠিক ১৪ টাকা রিচার্জ করলে স্বয়ংক্রিয়ভাবেই ২জিবি ডেটা কেনা হয়ে যাবে।

চলুন জেনে নিই এর বিস্তারিত।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,569 other subscribers

  • ২০ লক্ষ অপরাজিতা সিম বিনামূল্যে বিতরণ করবে টেলিটক।
  • অপরাজিতা প্যাকেজে মাইগ্রেট করতে টেলিটক কাস্টমার সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে। বিদ্যমান টেলিটক নাম্বার অপরিবর্তিত রেখে অপরাজিতা প্যাকেজে মাইগ্রেট করতে চাইলে সিম, NID কার্ড (মূলকপি ও ফটোকপি) ও ২ কপি ছবি নিয়ে নিকটস্থ টেলিটক কাস্টমার কেয়ার সেন্টারে যেতে হবে। নতুন সিমের জন্য NID কার্ড (মূলকপি ও ফটোকপি) এবং ২ কপি ছবি নিয়ে টেলিটক কাস্টমার কেয়ার সেন্টার অথবা কাস্টমার কেয়ার পয়েন্ট বা রিটেইলার পয়েন্টে যোগাযোগ করুন।
  • শুরুতে ১০ টাকা ব্যালেন্স ফ্রি পাবেন (৯০ দিন মেয়াদ), স্টার্টআপ বোনাস হিসেবে আরও পাবেন ১জিবি ফ্রি ডেটা, ১০মিনিট অননেট-৫মিনিট অফনেট (৭ দিন মেয়াদ)।
  • অপরাজিতা সিমে ৮ টাকায় ১জিবি ডেটা কেনা যাবে। ১৪ টাকায় কিনতে পারবেন ২জিবি ডেটা। উভয় ক্ষেত্রে ৭ দিন মেয়াদ পাওয়া যাবে। সিম অ্যাক্টিভেশনের পর তিন মাস পর্যন্ত যতবার খুশি এই অফার উপভোগ করতে পারবেন।
  • ২৯ টাকা রিচার্জ করলে ৭ দিন ৩০ পয়সা/মিনিট অননেট, ৬০ পয়সা/মিনিট অফনেট কলরেট পাওয়া যাবে। ১ সেকেন্ড পালস। ৯৯ টাকা রিজার্জ করলে ৩০ দিন এই আকর্ষণীয় কলরেট সুবিধা পাবেন।
  • অপরাজিতা প্যাকেজের মূল কলরেটঃ ৬০ পয়সা/মিনিট অননেট, ৯০ পয়সা/মিনিট অফনেট। যেকোনো অপারেটরে ৯৯টি এফএনএফ পাবেন যার কলরেট ৩০ পয়সা/মিনিট অননেট, ৬০ পয়সা/মিনিট অফনেট।
  • ১ সেকেন্ড পালস।
  • অফার ব্যতীত প্রতি ৩০ কিলোবাইট ডেটা ০.০১ পয়সা।
  • ৪০ পয়সা/এসএমএস যেকোনো অপারেটরে।
  • ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ প্রযোজ্য।

২০ লাখ ফ্রি সিম বিতরণের পরে নতুন সংযোগ আর পাওয়া যাবে কিনা কিংবা পাওয়া গেলে দাম কত হবে সেই তথ্য টেলিটকের সাইটের সংশ্লিষ্ট পেজে পাওয়া যায়নি। টেলিটকের হেল্পলাইনেও এই প্রশ্নের কোনো নিশ্চিত উত্তর মেলেনি। ২৩ অক্টোবর থেকে সিম বিতরণ শুরু হবে। আরও বিস্তারিত জানতে টেলিটক ফোন থেকে ১২১ নম্বরে কল করুন অথবা তাদের ওয়েবসাইট ভিজিট করুন।

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply