বন্ধ হচ্ছে স্যামসাং মিল্ক ভিডিও

By -

milk video

স্যামসাংয়ের ভিডিও ডিসকভারি সার্ভিস মিল্ক ভিডিও বন্ধ হয়ে যাচ্ছে। এটি ছিল স্যামসাং গ্যলাক্সি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ভিডিও খুঁজে বের করার একটি অ্যাপ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,608 other subscribers

কোরিয়ান কোম্পানিটি ২০ নভেম্বর থেকে মিল্ক ভিডিও অ্যাপের জন্য সাপোর্ট বন্ধ করে দেয়ার ঘোষণা দিয়েছে। স্যামসাং মিল্ক ভিডিও অ্যাপের গুগল প্লে পেজে এই ঘোষণা প্রকাশ করেছে।

গত নভেম্বর ২০১৪’তে এই সুবিধাটি চালু করেছিল স্যামসাং। মিল্ক ভিডিও ইউটিউবের মত কোন প্রকার বিজ্ঞাপন দেয় না যার মানে হচ্ছে কোন আর্থিক আয় এ থেকে হয় না বরং ভাল ভিডিওগুলোর জন্য কন্টেন্ট সরবরাহকারীদের পেছনে অর্থ ব্যয় করতে হয় যাতে গ্রাহকরা এর প্রতি আকর্ষণ হারিয়ে না ফেলেন।

কিন্তু ইউটিউব, ভিমিও, নেটফ্লিক্স এর যুগে নতুন কোনো প্রকার ভিডিও সার্ভিস বাজারে এনে টিকে থাকা সত্যিই কষ্টসাধ্য। তার উপর মিল্ক ভিডিও শুধুমাত্র স্যামসাংয়ের গ্যালাক্সি ফোনের জন্যই উপলভ্য ছিল। সুতরাং সীমাবদ্ধতা সেখানেও থেকে যায়।

মিল্ক ভিডিও বন্ধ করার পরিপ্রেক্ষিতে স্যামসাং তাৎক্ষণিকভাবে ব্যবহারকারীদের কোনো মন্তব্যের জবাব দেয়নি। আপনি কি অ্যাপটি ব্যবহার করেছেন?

★ সোফিয়া রোবট সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply