সকল মোবাইল সিম পুনরায় রেজিস্ট্রেশন করা বাধ্যতামূলক হচ্ছে

By -

sim mobileবাংলাদেশে গ্রাহকদের কাছে থাকা মোবাইল ফোনের সকল সিমকার্ডের পুনঃনিবন্ধন করার উদ্যোগ নিতে বিটিআরসি’কে চিঠি দিয়েছে সরকারের ডাক ও টেলিযোগাযোগ বিভাগ। ৮ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার এই খবর জানিয়েছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম। পত্রিকাটি লিখছে, মঙ্গলবার  ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সব সিম পুনঃনিবন্ধন করার উদ্যেগে নিতে বিটিআরসিকে আজ (মঙ্গলবার) সকালে চিঠি পাঠানো হয়েছে।”

 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,499 other subscribers

“যারা সম্প্রতি সঠিকভাবে নিবন্ধন করেছেন তাদেরও পুনঃনিবন্ধন করতে হবে, আমি মনে করি দেশের বৃহত্তর স্বার্থে জঙ্গিবাদ মোকাবেলা স্বার্থে, চাঁদাবাজি বন্ধের স্বার্থে জনগণ এতে সহায়তা করবেন”, বলেন তারানা হালিম। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদন থেকে জানা যায়, বিটিআরসিকে দেওয়া ডাক ও টেলিযোগাযোগ বিভাগের চিঠিতে বলা হয়েছে, অপারেটরদের ক্ষুদে বার্তা দিয়ে গ্রাহকের কাছে এসএমএস দিয়ে জানিয়ে দিতে হবে যে, তাদের নিবন্ধনকৃত সিম বা অনিবিন্ধনকৃত সিম ১০ সেপ্টেম্বর থেকে ১০ ডিসেম্বর এর মধ্যে পুনরায় নিবন্ধন করতে হবে, নতুবা তা বন্ধ করে দেওয়া হবে।

 

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply