বাংলাদেশে মাত্র ৩৬ ঘন্টায় ফায়ারফক্স স্মার্টফোনের স্টক শেষঃ প্রি-বুকিং পুনরায় শুরু

Symphony-Go_Fox-F15-Front1

বাংলাদেশের প্রথম ফায়ারফক্স ওএস চালিত স্মার্টফোন ‘সিম্ফনি গো ফক্স এফ১৫’এর প্রি-বুকিং শুরু হয় ১৭ সেপ্টেম্বর। সেটটির প্রি-অর্ডার শুরু হওয়ার মাত্র ৩৬ ঘন্টার মধ্যেই ডিভাইসগুলোর স্টক শেষ হয়ে যায়। এরপর গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে মজিলা ও সিম্ফনির সহযোগিতায় পুনরায় প্রি-অর্ডার কার্যক্রম শুরু করেছে গ্রামীণফোন। মজিলা বাংলাদেশের এক ফেসবুক পোস্ট থেকে এই তথ্য জানা গেছে। জিপির ওয়েবসাইটে গিয়ে আপনি একটি ফায়ারফক্স স্মার্টফোন প্রি-বুক করতে পারবেন।

গ্রামীণফোন ও সিম্ফনি’র হাত ধরে আসা ৪ হাজার ৬৫০ টাকা দামের ‘সিম্ফনি গো ফক্স এফ১৫’ মডেলের এ স্মার্টফোনটির সাথে থাকবে জিপি ‘বন্ধু’ প্যাকেজ। এতে প্রতিদিন ২০ মেগাবাইট ইন্টারনেট বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়া ১৫ দিনের মেয়াদসহ ৫০ মেগাবাইট থ্রিজি ডাটা কেনা যাবে মাত্র ১০ টাকায়। আরও থাকছে ইন্টারনেট প্যাকেজের ওপর বোনাস পয়েন্ট, যা ব্যবহার করে নতুন প্যাকেজ পাওয়া যাবে।

সিম্ফনি গো ফক্স এফ১৫ স্মার্টফোনে রয়েছে ফায়ারফক্স ওএস ১.৪ ভার্সন, ১ গিগাহার্টজ সিঙ্গেল কোর প্রসেসর, ৩.৫ ইঞ্চি স্ক্রিন, ৩.২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫১২ মেগাবাইট রম এবং র‌্যাম, থ্রিজি, ১৪৫০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি। আরও আছে দুটি বিল্ট ইন বাংলা কি-বোর্ড এবং অ্যাপ স্টোর।

এখন পর্যন্ত ঠিক কতগুলো ইউনিট প্রি-অর্ডার হয়েছে তা জানা যায়নি। সিম্ফনি গো ফক্স এফ১৫ হ্যান্ডসেট প্রি-বুক করতে গ্রামীণফোনের এই অফিসিয়াল লিংক ভিজিট করতে পারেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,981 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.