গ্রামীণফোনে প্রতিদিন ১৮ ঘন্টা ফ্রি ফেসবুক!

grameen phone cntr 34বাংলাদেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনে এখন থেকে প্রতিদিন ১৮ ঘন্টা বিনামূল্যে ফেসবুক ব্রাউজ করা যাবে। কোম্পানিটির চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে রোববার এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

তিনি বলেন, “গ্রামীণফোনের যে কোনো ইন্টারনেট প্যাকেজ ব্যবহারকারী প্রতিদিন রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোনো ধরনের ডেটা চার্জ ছাড়াই ফেইসবুক ব্যবহার করতে পারবেন। এজন্য আলাদা করে রেজিস্ট্রেশনের দরকার হবে না।”

মোবাইল ফোন এবং এমনকি কম্পিউটারেও উপরোক্ত সময়সীমার মধ্যে ফ্রি ফেসবুক উপভোগ করতে পারবেন। এবার আর ছবি বিহীন ‘জিরো ফেসবুক’ নয়, বরং ছবিসহ আসল ফেসবুকই বিনামূল্যে ব্রাউজ করা যাবে। প্রক্সি ব্রাউজার যেমন অপেরা মিনি, ইউসি ব্রাউজার প্রভৃতিতে ফ্রি ফেসবুক ব্রাউজ করতে গেলে চার্জ প্রযোজ্য হতে পারে। ফেসবুক অ্যাপ থেকে বিনামূল্যে ব্রাউজিং করতে পারবেন। তবে ফেসবুক থেকে ক্লিক করে বাইরের ওয়েবসাইটে গেলে ডেটা চার্জ প্রযোজ্য হবে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই অফার চলবে।

মিঃ অ্যালান বলেন,বাংলাদেশের প্রথম মোবাইল অপারেটর হিসেবে ৫ কোটি গ্রাহকের মাইল ফলক অর্জনের দিকে এগিয়ে যাচ্ছে গ্রামীণফোন। আর এ উপলক্ষে ফ্রি ফেসবুক অফার দিল কোম্পানিটি। তিনি আরও জানান, বর্তমানে জিপি ইন্টারনেট গ্রাহকের সংখ্যা প্রায় ৭০ লাখ।

আপডেট ১৫ অক্টোবর ২০১৪অফারটি বন্ধ করে দেয়া হয়েছে

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,105 other subscribers

Comments