গ্রামীণফোন গ্রাহকদের জন্য সুখবর এলো

কলড্রপ এর জন্য টকটাইম দেওয়া শুরু করেছে গ্রামীণফোন। ২৯ সেপ্টেম্বর রাত ১২টা থেকে প্রথম কলড্রপ এর বিপরীতে জিপি টু জিপি টকটাইম ফেরত দেওয়া শুরু করেছে গ্রামীণফোন। মূলত জিপি টু জিপি কল ড্রপের কারণে যেসব গ্রাহকগণ অসুবিধার সম্মুখীন হচ্ছেন, তাদের জন্য গ্রামীণফোন এই টকটাইম প্রদান করছে। 

পূর্বেও কল ড্রপ এর ক্ষেত্রে টকটাইম প্রদান করেছে গ্রামীণফোন। তখন তৃতীয় কলড্রপ এর ক্ষেত্রে টকটাইম প্রদান করতো গ্রামীণফোন। বিটিআরসি এর নির্দেশনা অনুযায়ী পহেলা অক্টোবর ২০২২ থেকে নতুন আঙ্গিকে কল ড্রপ হলে টকটাইম ফেরত দেওয়া শুরুর কথা ছিলো। তবে গ্রামীণফোন সময়ের আগেই কলড্রপ এর বিপরীতে টকটাইম সুবিধা প্রদান করা শুরু করেছে।

দুয়েকদিন আগেই গ্রামীণফোন এক সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিল তারা কারিগরি উন্নয়ন সাধন করছে, যার ফলে কোনো কোনো সেবা বিঘ্নিত হতে পারে। অনেকেই সেসময় অভিযোগ করছিলেন তাদের জিপি সিমে বিভিন্ন সেবা চলছেনা। কেউ কেউ নেটওয়ার্ক নিয়ে সমস্যায় পড়েছিলেন। কেউবা মাইজিপি অ্যাপ চালাতে পারছিলেন না।

তবে নতুন এই কলড্রপ টকটাইম চালুর জন্যই এই কারিগরি উন্নয়ন করা হচ্ছিল কিনা তা ঐ পোস্ট কিংবা পরবর্তী সংশ্লিষ্ট প্রেস রিলিজ থেকে নিশ্চিত জানা যায়নি। প্রথম ও দ্বিতীয় কলড্রপ এর জন্য ৩০সেকেন্ড ও তৃতীয় থেকে সপ্তম কলড্রপ এর জন্য ৪০সেকেন্ড টকটাইম ফেরত পাবেন গ্রাহকগণ। এই টকটাইম এর মেয়াদ থাকবে মোট ১৫ দিন। এটা জিপি টু জিপি কথা বলতে ব্যবহার করা যাবে। এসএমএস এর মাধ্যমে টকটাইম সম্পর্কে জানানো হবে গ্রাহকদের।

গ্রামীণফোন কতৃপক্ষ থেকে জানানো হয়েছে যে তারা ২০২১ সালে অধিগ্রহণ করা তরংগের ৮৫% ব্যবহার করছে। গ্রামীণফোন এর নেটওয়ার্ক সম্প্রসারণ এর কল্যাণে ২% থেকে ০.৫৫% এ নেমে এসেছে কলড্রপ। এ সংখ্যা কমাতে গ্রামীণফোন বদ্ধ পরিকর বলে জানিয়েছে। কলড্রপ এর বিপরীতে টকটাইম পাবেন গ্রাহকগণ, যা সম্পর্কে জানা যাবে *121*765# নাম্বারে ডায়াল করে।

গ্রামীণফোন গ্রাহকদের জন্য সুখবর এলো

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

🔥🔥 ভিডিও 👉 নতুন নিয়মে টেলিটক ১৭ টাকায় ২জিবি ডাটা নিন

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,628 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.