নগদ হেল্পলাইন নম্বর ও যোগাযোগের উপায়

বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা নগদ হেল্প লাইন নাম্বার ও যোগাযোগের উপায় সম্পর্কে জানবেন এই পোস্টে। ওয়েবসাইট, নাম্বার, ইমেইলসহ সরাসরি হেড অফিসে নগদ এর সাথে যোগাযোগ করতে পারবেন। আপনার যেকোনো সমস্যা বা অভিযোগ নগদ কতৃপক্ষকে জানাতে পারবেন এসব যোগাযোগের মাধ্যম ব্যবহার করে।

নগদ ওয়েবসাইট

নগদ এর সাথে যোগাযোগ করা যাবে অফিসিয়াল ওয়েবসাইটের Contact Us পেজে প্রদত্ত কনটাক্ট ফর্ম ব্যবহার করে। nagad.com.bd/contact ওয়েবসাইটে প্রবেশ করলে একটি যোগাযোগের ফর্ম দেখতে পাবেন যা ব্যবহার করে নগদ এর কাছ থেকে যেকোনো তথ্য জানতে চাইতে পারেন কিংবা যেকোনো অভিযোগ জানাতে পারেন। উল্লেখিত ফর্মে আপনার নাম, ইমেইল, ফোন নাম্বার, এবং অভিযোগ বা সমস্যা লিখে সাবমিট করুন।

নগদ হেল্পলাইন নাম্বার

নগদ হেল্পলাইন নাম্বার ব্যবহার করেও নগদ এর সাথে সরাসরি যোগাযোগ করা যাবে। নগদ হেল্পলাইন নাম্বারে কল করে নগদ কাস্টমার কেয়ারে থাকা রিপ্রেজেনটেটিভ এর সাথে সরাসরি কথা বলতে পারবেন।

নগদ হেল্পলাইন নাম্বার রয়েছে দুইটি, নাম্বার দুইটি হলোঃ

  • 16167
  • 09609616167

যেকোনো সিম থেকে এই নাম্বার দুইটিতে কল করে আপনার নগদ সম্পর্কিত যেকোনো সমস্যা বা জিজ্ঞাসা জানাতে পারেন। এই দুইটি নাম্বার ছাড়া কোনো নাম্বারে কল করে নগদ সম্পর্কিত কোনো তথ্য প্রদান করবেন না। আবার নগদ কিন্তু সচরাচর ব্যবহারকারীর সাথে যোগাযোগ করেনা। নগদ যদি আপনার সাথে কোনো জরুরি প্রয়োজনে যোগাযোগ করে, তবে উল্লেখিত নাম্বার দুইটি থেকেই ফোন করবে। তাই এই দুইটি নগদ হেল্পলাইন নাম্বার মনে রাখা বেশ গুরুত্বপূর্ণ বিষয়।

নগদ ইমেইল এড্রেস

নগদ এর সাথে অফিসিয়াল ইমেইল এড্রেসেও যোগাযোগ করা যাবে। নগদ ইমেইল এড্রেসে ইমেইল করে আপনার যেকোনো জিজ্ঞাসা বা অভিযোগ জানাতে পারবেন। নগদ অফিসিয়াল ইমেইল এড্রেস নিচে দেওয়া হলোঃ

[email protected]

এই ইমেইল এড্রেস মেইল পাঠালে ফিরতি ইমেইলে আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন বলে আশা করি।

নগদ ক্যারিয়ার

নগদ কোম্পানিতে চাকরি করতে চান? নগদ এর এইচআর ডিপার্টমেন্ট এর সাথে যোগাযোগ করতে পারবেন এই ইমেইল এড্রেস ব্যবহার করেঃ

[email protected]

এই ইমেইল ব্যবহার করে নগদে নিয়োগ সম্পর্কিত বিষয়ে ইমেইল পাঠাতে পারবেন। এই ইমেইল মূলত নগদ এর হিউম্যান রিসোর্স ও রিক্রুটমেন্ট ডিপার্টমেন্ট এর, যাতে নগদে চাকরি সম্পর্কিত বিষয়ে যোগাযোগ করা যায়।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

নগদ হেল্পলাইন নম্বর ও যোগাযোগের উপায়

👉 ৫০ টাকা নগদ বোনাস নিন এই নতুন অফার থেকে

নগদ হেড অফিস এড্রেস

নগদ এর সাথে যদি আপনার বিশেষ গুরুত্বপূর্ণ কোনো কাজ থাকে, তাহলে উপরে উল্লেখিত যোগাযোগের উপায়গুলো কাজে নাও আসতে পারে। এমন অবস্থায় নগদ হেড অফিসে যোগাযোগের প্রয়োজন পড়তে পারে। নগদ হেড অফিস এর এড্রেস নিম্নরুপঃ

ডেলটা ডালিয়া টাওয়ার (লেভেল ১৩ ও ১৪), ৩৬ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা – ১২১২

এটি হলো নগদের হেড অফিসের ঠিকানা। উক্ত ঠিকানায় যোগাযোগ করুন নগদ সম্পর্কিত গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে আলোচনা করতে। উল্লেখ্য যে সাধারণ যেকোনো প্রয়োজনে উল্লেখিত ফোন নাম্বার বা ইমেইল এড্রেস ব্যবহার করুন। নগদ হেড অফিসে যোগাযোগ করতে পারেন শুধুমাত্র টপ লেভেল গুরুত্বপূর্ণ বিষয়ে।

এছাড়া আপনার নিকটস্থ নগদ কাস্টমার কেয়ার সেন্টারে যোগাযোগ করে যেকোনো নগদ সম্পর্কিত সমস্যার সমাধান পাবেন। তাই প্রথমে নাম্বার ও ইমেইল এর মাধ্যমে যোগাযোগ করুন, তাতেও কাজ না হলে নিকটস্থ কাস্টমার কেয়ার সেন্টারে চলে যান। আশা করা যায় এর মধ্যেই আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন।

নগদ ফেসবুক পেজ

নগদ এর ফেসবুক পেজে মেসেজ করেও নগদ এর সাথে যোগাযোগ করতে পারবেন। নগদ এর ভেরিফাইড ফেসবুক পেজ এর এড্রেস হচ্ছেঃ facebook.com/MyNagad

এই এড্রেসে প্রবেশ করলে নগদ এর অফিসিয়াল ফেসবুক পেজ দেখতে পাবেন। পেইজে মেসেজ করেও আপনার সমস্যা বা অভিযোগ জানানোর সুযোগ রয়েছে।

নগদ লাইভ চ্যাট

বিকাশ কাস্টমার কেয়ার এর সেরা বিষয় হলো এর লাইভ চ্যাট সুবিধা। বিকাশ এর ওয়েবসাইট এর মাধ্যমে সরাসরি রিপ্রেজেনটেটিভ এর সাথে চ্যাট এর মাধ্যমে অনেক সমস্যা সমাধানের সুযোগ রয়েছে। তবে দুঃখের বিষয় হলো এখন পর্যন্ত নগদ এর কোনো লাইভ চ্যাট ফিচার নেই। তাই নগদ সম্পর্কিত যেকোনো সমস্যা বা অভিযোগ জানাতে হবে উপরে উল্লেখিত উপায়সমূহ ব্যবহার করে।

👉 ভিডিওঃ মোবাইল ব্যাংকিংয়ে নিরাপদ থাকার উপায়

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,404 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.