বাংলালিংকে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক এলো

রবি, গ্রামীণফোন ও টেলিটক এর পর এবার বাংলালিংক নিয়ে এলো আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক। সকল টেলিকম কোম্পানিগুলো নিজেদের ইন্টারনেট প্যাকগুলোকে মেয়াদহীন বললেও বাস্তবে কিন্তু এসব প্যাকের মেয়াদ ১০ বছর তার কিছুটা বেশি হয়ে থাকে। বাংলালিংক এর ক্ষেত্রেও এই বিষয়টি প্রযোজ্য। তবে ১০ বছর অনেক সময়, তাই এটাকে এক্ষেত্রে আনলিমিটেড বলতে আপনার আপত্তি থাকার কথা না।

বাংলালিংক প্যাক এর মেয়াদের ব্যাপারে সম্পূর্ণ খোলাসা করে জানিয়েছে। এই ধরনের দুইটি প্যাক নিয়ে এসেছে বাংলালিংক। এছাড়া ২ঘন্টা ও ৩ঘন্টার আরো দুইটি নতুন প্যাক এনেছে বাংলালিংক যেগুলোকে অন্যান্য সিমের আনলিমিটেড ইন্টারনেট এর সাথে তুলনা করা যায়। চলুন জেনে নেওয়া যাক বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকসমূহ সম্পর্কে বিস্তারিত।

বাংলালিংক মেয়াদহীন ইন্টারনেট প্যাক

১০বছর মেয়াদের বাংলালিংক ১৫জিবি ইন্টারনেট প্যাক কেনা যাবে ৫৪৭টাকা দামে। বাংলালিংক ১৫জিবি আনলিমিটেড মেয়াদের প্যাকটি কিনতে ডায়াল করুন *121*547# নাম্বারে অর্থাৎ *121*547# ডায়াল করলে ৫৪৭টাকায় ১৫জিবি ইন্টারনেট প্যাক পেয়ে যাবেন, যার মেয়াদ থাকবে ১০বছর। 

৪০জিবি আনলিমিটেড মেয়াদের আরেকটি প্যাক রয়েছে, যার মেয়াদ একইভাবে ১০বছর। ১১৯৯টাকার প্যাকটিতে পেয়ে যাবেন ৪০জিবি ইন্টারনেট। ১০বছর মেয়াদের ৪০জিবি বাংলালিংক আনলিমিটেড প্যাক কিনতে ডায়াল করুন *121*1199# নাম্বারে।অর্থাৎ *121*1199# ডায়াল করলে ১১৯৯টাকায় ১০বছর মেয়াদের ৪০জিবি ইন্টারনেট প্যাক পেয়ে যাবেন।

এছাড়া মাইবিএল মোবাইল অ্যাপ থেকেও আপনি এসব প্যাক কিনতে পারবেন। বাংলালিংকের মাইবিএল অ্যাপ মোবাইলে ইনস্টল করা থাকলে সেখানে সাইন ইন করতে হবে। এরপর একাউন্টে ব্যালেন্স থাকা সাপেক্ষে ইন্টারনেট সেকশন থেকে আপনি যেকোনো প্যাক কিনতে পারবেন। 👉 Xiaomi Redmi Note 8 Price in Bangladesh .

আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক আনলো বাংলালিংক

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাক

উল্লেখিত আনলিমিটেড মেয়াদের প্যাক দুইটির পাশাপাশি আরো দুইটি ২ঘন্টা ও ৩ঘন্টা মেয়াদী ইন্টারনেট প্যাক চালু করেছে বাংলালিংক। ২ঘন্টা ও ৩ঘন্টা মেয়াদের বাংলালিংক প্যাক দুইটির সাথে অন্যান্য অপারেটরের আওয়ারলি ইন্টারনেট প্যাকগুলোর মিল রয়েছে, চলুন এই দুইটি প্যাক সম্পর্কে জেনে নেওয়া যাক।

৩ঘন্টায় ৩৩টাকার জন্য ৬জিবি ইন্টারনেট প্যাক কিনতে বাংলালিংক সিম থেকে *121*33# ডায়াল করুন। অর্থাৎ ৩৩টাকায় পেয়ে যাচ্ছে ৩ঘন্টা মেয়াদের ৬জিবি ইন্টারনেট আপনার বাংলালিংক সিমে।

অন্যদিকে মাত্র ২২টাকায় রয়েছে ২ঘন্টার জন্য ৪জিবি ইন্টারনেট প্যাক। ২ঘন্টার জন্য ২২টাকায় বাংলালিংক ৪ জিবি ইন্টারনেট কিনতে *121*22# নাম্বারে ডায়াল করুন।

👉 রবি আনলিমিটেড ইন্টারনেট চালু করার নিয়ম

👉 টেলিটক আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক কেনার নিয়ম

👉 গ্রামীণফোনের মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম

বাংলালিংক  আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে আপনার মতামত বা জিজ্ঞাসা আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

👉 ভিডিওঃ এটিএম থেকে টাকা তুলতে এই সতর্কতাগুলো মেনে চলুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,424 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.