আইফোন ৫সি ও ৫এস এর ‘বানকৃত অ্যাড’: অ্যাপলের “মোস্ট অনেস্ট প্রোমো”

iphone goldটেক জায়ান্ট অ্যাপলের লেটেস্ট স্মার্টফোন যুগল আইফোন ৫সি এবং ৫এস ইতোমধ্যেই অনেকে হাতে পেয়ে গেছেন। আর বাকীরা হয়ত “কোনটা রেখে কোনটা নেবো”- এই টাইপের দ্বিধার মধ্যে আছেন। সেই সাথে দুটি মডেল, ডজন খানেক (কমবেশি) কালার ভ্যারিয়েন্ট, নিরাপত্তা প্রভৃতি নিয়ে আলোচনা-সমালোচনা তো থাকছেই। এই ব্যাপারে আপনাকে সাহায্য করতে পারে “ব্যানড আইফোন প্রোমো” সিরিজের দুটি অ্যাড। বিখ্যাত প্রযুক্তি সাইট ম্যাশেবল এগুলোকে অভিহিত করছে অ্যাপলের সবেচেয়ে সৎ বিজ্ঞাপন বা “মোস্ট অনেস্ট কমার্শিয়াল” হিসেবে।

এই অ্যাডদুটি আপনাকে আইফোন ফাইভ সি এবং ফাইভ এসের মান সম্পর্কে বেশ কিছু তথ্য দেবে। এগুলো কমেডিয়ান জন ইলেরিক কর্তৃক নির্মিত যেখানে ডিভাইসদুটির বিভিন্ন অসুবিধার কথা হাস্যরসের সাথে তুলে ধরা হয়েছে।

আইফোন ৫সি নিয়ে এতে বলা আছে “আপনি যদি মনে আমরা এখানে (আইফোন সম্পর্কে) দুঃখ প্রকাশ করছি, তাহলে you’re out of you’re f***ing mind. Nobody is apologizing for this sh*t”.

আর আইফোন ৫এস এ থাকা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ঝুঁকি সম্পর্কে ঐ বিজ্ঞাপনে বলা হয়েছে, “এখন যদি লোকজন তাদের বৃদ্ধাঙ্গুলিগুলো হারাতে থাকে, তাহলে আমরা অনেক অনেক মামলার সম্মুখীন হব”।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,980 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.